বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Deol: ‘অনেকটা সানি দেওলের মতো দেখতে’, নায়ককে চিনতে পারল না গোরুর গাড়ির চালক! তারপর…

Sunny Deol: ‘অনেকটা সানি দেওলের মতো দেখতে’, নায়ককে চিনতে পারল না গোরুর গাড়ির চালক! তারপর…

মহারাষ্ট্রের এক গ্রাম্য ব্যক্তির সঙ্গে সানির মন ছোঁয়া সাক্ষাৎ

চেনা চেনা লাগলেও ঠিক ঠাওর করতে পারছিলেন না! ‘ঢাই কিলো কা হাত’-এর মালিকের সঙ্গে মহারাষ্ট্রের এক সরল-সাদাসিধে গোরুর গাড়ির চালকের ভিডিয়ো ভাইরাল সোশ্যালে।

‘ঢাই কিলো কা হাত’-এর মালিক সানি দেওলের ভক্ত সংখ্যা অগুণতি। নব্বইয়ের দশকের এই অ্যাকশন স্টারের ফ্যানেরা শুধু ইন্ডিয়াতেই নয়, ছড়িয়ে রয়েছে সারা বিশ্বে। কিন্তু আমচকাই যদি সানি দেওল আপনার সামনে চলে আসেন, তাহলে? চিনতে পারবেন নায়ককে?

আপতত ‘গদর ২’র প্রচারে ব্যস্ত অভিনেতা। এই ছবির সঙ্গেই দু-দশক পর তারা সিং ফিরছে রুপোলি পর্দায়। এর মাঝেই নিজের ইনস্টাগ্রামে একটি মজার ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন অভিনেতা। মহারাষ্ট্রের আহেমদনগরে ‘গদর ২’-এর শ্যুটিং চলাকালীন এই ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে। ভিডিয়োয় এক সরল সাধাসিধে গ্রামবাসীকে গোরুর গাড়িতে কিছু মাল বোঝাই করে নিয়ে যেতে দেখা গেল। যাওয়ার পথে সানির টিমের সদস্যদের সঙ্গে কথা বলছিলেন ওই ব্যক্তি। শুরুতেই ওই গোরুর গাড়ির চালক জানান, পশুদের খাওয়ার জন্য় জোয়ারের ভুসি নিয়ে যাচ্ছেন। এরপর ধীরে ধীরে ওই ব্যক্তির দিকে এগিয়ে যান সানি। হাতও বাড়ান। সানিকে দেখে , ‘স্যার কেমন আছেন?’ এই প্রশ্নও করতে দেখা যায় ওই গ্রামবাসীকে। কিন্তু তখনও পুরো ব্যাপারটা ঠাওর করে উঠতে পারেননি তিনি। সানি গোরুর গাড়ির আরও খানিক কাছে গেলে, একজন পাশ থেকে বলে, ‘স্যার বসতে পারে?’ চালকও সম্মতি জানান। এরপর বলেন, ‘আপনাকে দেখে সানি দেওলের মতো লাগছে’। এরপর খানিক হেসে সুপারস্টার জানান, ‘আমিই সানি দেওল’। ব্যাস! হতভম্ব হয়ে যান ওই গোরুর গাড়ির চালক। এরপর নিজেকে খানিক সামলে নিয়ে বলেন, ‘আরে আমি আপনার পিতাজির অনেক ভিডিয়ো দেখি’।

এই মিষ্টি ভিডিয়ো দেখে মন ভরে গিয়েছে নেটিজেনদের। সানির ব্যবহারে মুগ্ধ সকলেই। এই ছোট্ট আলাপ ওই ব্যক্তির জন্য কতটা খাস সেই নিয়ে জোর চর্চা সানি ভক্তদের মধ্যে। অনেকেই ওই গোরুর গাড়ির চালককে ‘সৌভাগ্যবান' বলে উল্লেখ করেন। একজন লেখেন, ‘সানি পাজি-র মনটা খুব বড়’। অপর একজন লেখেন, ‘অসাধারণ একটা ভিডিয়ো, একদম মেকি নয়। সহজ-সরল-সুন্দর’।

২০০১ সালে মুক্তি পেয়েছিল পরিচালক অনিল শর্মার ‘গদর’। ২০২৩ সালে বড় পর্দায় এই ছবির সিকুয়েল মুক্তি পেতে চেলেছে। ফের একবার সানি-অমিশা জুটিকে রুপোলি পর্দায় দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। বিশেষ অ্যাকশন হিরোর ভূমিকায় সানি দেওলকে আরও একবার দেখবার কথা ভেবেই উত্তেজিত ফ্যানেরা!

দেশভাগের প্রেক্ষাপটে তারা-সাকিনার প্রেমের গল্প উঠে এসেছিল ‘গদর’-এ। ছবির দ্বিতীয়ভাগে ধরা পড়বে এই জুটির পুত্র জিতে ওরফে চরণজিৎ-এর (উৎকর্ষ শর্মা) প্রেম কাহিনি। পরিচালক অনিল শর্মার ছেলে গদর-এ সানি-অমিশার ছেলের ভূমিকায় অভিনয় করেছিল, সিকুয়েলে হিরোর চরিত্রে থাকছে সে। উৎকর্ষের নায়িকার চরিত্রে থাকছেন সিমরত কৌর। চলতি বছর ১১ অগস্ট মুক্তি পাওয়ার কথা এই ছবির। 

বায়োস্কোপ খবর

Latest News

১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? 5 ওভার শেষে England-র স্কোর 67/0 সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.