বাংলা নিউজ > বায়োস্কোপ > লাল সিং চাড্ডা: ৫ সেকেন্ডের দৃশ্য শ্যুটে দেড় মাস সময় লাগে! ব্যথায় ভুগেছেন আমির
পাঁচ সেকেন্ডের একটি দৃশ্যের শ্যুটিং করতে প্রায় দেড় মাস সময় লেগেছে 

লাল সিং চাড্ডা: ৫ সেকেন্ডের দৃশ্য শ্যুটে দেড় মাস সময় লাগে! ব্যথায় ভুগেছেন আমির

  • সূত্রের খবর, এই দৃশ্যগুলি শ্যুট করার জন্য কঠোর পরিশ্রম করেছেন আমির। প্রচণ্ড ব্যথা থাকা সত্ত্বেও শ্যুটিংয়ে পিছিয়ে দেননি তিনি। সময়মতোই শ্যুটিং শেষ করেছেন।

বলিউডে মিস্টার পারফেক্টশনিস্ট হিসেবে পরিচিত অভিনেতা আমির খান। বর্তমানে আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’র প্রচারে ব্যস্ত তিনি। ছবিতে আমিরের বিপরীতে করিনা কাপুর খানকে দেখা যাবে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মোনা সিংও। জানা গিয়েছে, ছবির পাঁচ সেকেন্ডের একটি দৃশ্যের শ্যুটিং করতে প্রায় দেড় মাস সময় লেগেছে।

‘লাল সিং চাড্ডা’ ছবির গান ‘তুর কালেয়াঁ' শুক্রবার ১৫ জুলাই মুক্তি পেয়েছে। আমির খান প্রোডাকশনের তরফে গানের পোস্টার প্রকাশ্যে আনা হয়েছে। গানের সঙ্গে জুড়ে থাকা একটি অজানা তথ্যও সামনে আসে। শোনা গিয়েছে, গানের স্ক্রিপ্ট অনুযায়ী বিভিন্ন জনসংখ্যা কভার করতে হত। যেখানে লাল সিং চাড্ডা দেশের বিভিন্ন ভৌগলিক এলাকায় প্রবেশ করেন।

আরও পড়ুন: প্লাস্টিক সার্জারি করেছেন দিশা পাটানি? 'মুখের এ কী দশা', প্রশ্ন করলেন নেটিজেনরা

মিডিয়া রিপোর্ট অনুসারে, ‘লাল সিং চাড্ডা’র গান 'তুর কালিয়াঁ' ছবিটির একটি শট দীর্ঘতম শট সিকোয়েন্সগুলির মধ্যে অন্যতম। দীর্ঘ এই সিকোয়েন্সের শ্যুটিং করতে প্রায় দেড় মাস সময় লেগেছে। ‘তুর কালেয়াঁ' গানের ৫ সেকেন্ডের শ্যুটিং করতে কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত বিভিন্ন এলাকায় ভ্রমণ করেছে ছবির টিম। 

আরও পড়ুন: লন্ডন থেকে দেশে ফিরলেন অন্তঃসত্ত্বা সোনম কাপুর, ফেটে পড়ছে হবু মায়ের গ্ল্যামার

এই সময় হাঁটুর ব্যথায় ভুগছিলেন আমির খান। এই কারণে অভিনেতাকে পেইন ক্লিয়ারের আশ্রয় নিয়েছিলেন। পাশাপাশি শ্যুটিংয়ের সময় তিনি নিজের ফিজিওথেরাপিস্টকেও সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন। সূত্রের খবর, এই দৃশ্যগুলি শ্যুট করার জন্য কঠোর পরিশ্রম করেছেন আমির। প্রচণ্ড ব্যথা থাকা সত্ত্বেও শ্যুটিংয়ে পিছিয়ে দেননি তিনি। সময়মতোই শ্যুটিং শেষ করেছেন।

করোনা মহামারীর জেরে এমনিতেই ছবির শ্যুটিং অনেকটা পিছিয়ে গিয়েছিল। শ্যুটিং যেন আরও না পিছোয়, তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। আমির খান প্রোডাকশন, কিরণ রাও এবং ভায়াকম ১৮ স্টুডিওর প্রযোজনায় আসছে ‘লাল সিং চাড্ডা’। ফিল্মটি ফরেস্ট গাম্পের অফিসিয়াল রিমেক। ২০২২ সালের ১১ অগস্ট সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন