বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন সলমনের ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছাড়লেন আয়ুষ, বিস্ফোরক জবাব ভাইজানের ভগ্নীপতির
সলমন আর আয়ুষ। 

কেন সলমনের ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছাড়লেন আয়ুষ, বিস্ফোরক জবাব ভাইজানের ভগ্নীপতির

  • সলমনের ছবিই ছেড়ে বেরিয়ে গেল আয়ুষ শর্মা! জানুন ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছাড়া নিয়ে কী বলছেন ভাইজানের ভগ্নীপতি।

সলমন খানের হাত ধরেই বলিউডে পা রাখেন আয়ুশ শর্মা। শুধু তাই নয়, পরিচিতিও পান সলমনের সূত্র ধরেই। আর এবার একটু মতবিরোধ হতে সেই সলমন খানের ছবি থেকেই বের হয়ে গেলেন আয়ুশ?

টিনসেল টাউনে পা রাখার আগেই আয়ুশ বিয়ে করেন সলমন খানের বোন অর্পিতা শর্মাকে। প্রথম সিনেমা ‘লাভরাত্রি’, সলমন খানের প্রযোজনায়। এরপর তাঁর দেখা মেলে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে। সলমনের পরের ছবি ‘কাভি ইদ কাভি দিওয়ালি’তেও কাজ করছিলেন। তবে প্রযোজনা সংস্থার সঙ্গে মতের অমিলে সেই কাজই ছেড়ে দিবলেন তিনি।

সিনেমার ঘনিষ্ঠ এক সূত্র মিডিয়াকে জানিয়েছে, ‘হ্যাঁ কাভি ইদ কাভি দিওয়ালি-র টিম শ্যুটিং শুরু করে দিয়েছিল। তারপর কিছু সমস্যা তৈরি হয় আয়ুষ আর এসকেএফের মধ্যে। আর তার জেরেই নিজেকে সরিয়ে নেন আয়ুষ।’

ওই সূত্র আরও জানিয়েছে, ‘আয়ুষ নিজেই কাজ শুরু করে দিয়েছিল। এমনকী গোটা একটা দিন কাজও করেছিলেন। কিন্তু তারপর প্রযোজনা সংস্থার সঙ্গে সমস্যা তৈরি হয় আর তিনি ছেড়ে দেন।’

যদিও কোনওরকম ঝগড়ার খবর মানতে রাজি নন আয়ুষ। তাঁর সাফ কথা, ‘চরিত্রটি ছোট ছিল, তাই সরে গিয়েছি’। প্রসঙ্গত, আযুযের সঙ্গে ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছেড়েছেন জাহির ইকবাল। এই জাহিরও সলমনের সাহায্যেই বলিউডে পা রাখেন।

এখনও ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ টিমের তরফে অফিসিয়াল ঘোষণা না হলেও জানা যাচ্ছে এই সিনেমায় ছেড়ে যাওয়া দুই অভিনেতার জায়গায় আসবেন অভিমন্যু দাসানি (ভাগ্যশ্রীর ছেলে) ও মিজান জাফরি (জাভেদ জাফরির ছেলে)।

 

বন্ধ করুন