বাংলা নিউজ > বায়োস্কোপ > Shweta-Abhinav: শ্বেতার পায়ে পড়তেও রাজি, তবু ছেলেকে আমার সঙ্গে দেখা করতে দেয় না: অভিনব

Shweta-Abhinav: শ্বেতার পায়ে পড়তেও রাজি, তবু ছেলেকে আমার সঙ্গে দেখা করতে দেয় না: অভিনব

শ্বেতা-অভিনব-রেয়াংশ

অভিনবের দাবি, শ্বেতা কিছু ভুয়ো কাউন্সিলরের রিপোর্ট দেখিয়ে দাবি করেছেন রেয়াংশ তাঁকে ভয় পায়। যদিও এটা সত্যি নয়। গত ৯ মাসে রোয়ংশ তাঁর সঙ্গে অপ্রত্যাশিত ভাবে ৪ বার দেখা করেছে, কোনওবারেই সে তাঁকে ভয় পায়নি। রেয়াংশের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলার অনুমতিও শ্বেতা দেননা বলে জানিয়েছেন অভিনব।

রাজ চৌধুরীর সঙ্গে দীর্ঘ দাম্পত্যে ইতি টেনে ফের একবার অভিনব কোহলিকে বিয়ে করেছিলেন শ্বেতা তিওয়ারি। তবে শ্বেতার সেই বিয়েও টেকেনি। ২০১৯-এ অভিনব-শ্বেতার সেই বিয়েও ভেঙে যায়। তবে দুজনের মধ্যে ঝামেলা এখনও মেটেনি। আর এই লড়াইটা ছেলে রেয়াংশকে নিয়ে। অভিনব কোহলির অভিযোগ, গত ৯মাস ধরে ছেলে রেয়াংশের সঙ্গে দেখা করতে দিচ্ছেন না শ্বেতা। আর এই অভিযোগেই বম্বে হাইকোর্টে পিটিশন দাখিল করেছেন অভিনব। 

এখানেই শেষ নয়, সাম্প্রতিক সাক্ষাৎকারে প্রাক্তন স্ত্রী শ্বেতা তিওয়ারির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেন অভিনব। তাঁর দাবি, শ্বেতা তাঁকে মিথ্যে অপবাদ দিয়েছেন। তাঁকে ফাঁসিয়েছেন। 

অভিনব কোহলি জানান, তিনি এবং শ্বেতা একই কমপ্লেক্সে থাকেন তবে তাঁদের ফ্ল্যাট ভিন্ন টাওয়ারে।তাঁর অভিযোগ, গত নয় মাস ধরে নিজের সন্তানের সঙ্গে তিনি দেখা করতে পারছেন না। ছেলে রেয়াংশের সঙ্গে তাঁর শেষবার দেখা হয়েছিল জানুয়ারিতে মকর সংক্রান্তির দিন। সেদিনের কথা মনে করে অভিনব বলেন, তিনি রেয়াংশের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। অন্য আরও অনেকেই ঘুড়ি ওড়াচ্ছিলেন, হঠাৎ শ্বেতার সহকারী রেয়াংশকে জোর করে সেখান থেকে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। তিনি বাধা দিতে গেলে পরিস্থিতি কিছুটা উত্তপ্ত হয়। অভিনবের কথায়, শ্বেতা সেদিন মুম্বইতে ছিলেন না, এই ঘটনার পর ছেলের সঙ্গে তাঁর দেখা করা বন্ধ করে দেন অভিনেত্রী।

আরও পড়ুন-অভিনয়, ফুটবল নাকি সিনেমা বানাতে চায় তৃষাণজিৎ! ছেলেকে নিয়ে কী বললেন 'বুম্বাদা'?

আরও পড়ুন-অসুস্থ পথচারী, গাড়ি থেকে নেমে রাস্তায় বসেই CPR দিলেন অভিনেতা গুরমিত চৌধুরী

আরও পড়ুন-সুশান্তকে সত্যিই মাদক দিতেন? কী বললেন রিয়া, মুখ খুললেন 'ডাইনি' অপবাদ নিয়েও

অভিনবের দাবি, শ্বেতা কিছু ভুয়ো কাউন্সিলরের রিপোর্ট দেখিয়ে দাবি করেছেন রেয়াংশ তাঁকে ভয় পায়। যদিও এটার কোনও সত্যতা নেই। গত ৯ মাসে রোয়ংশ তাঁর সঙ্গে অপ্রত্যাশিত ভাবে ৪বার দেখা করেছে, কোনওবারেই সে তাঁকে ভয় পায়নি। অভিনবের দাবি, শ্বেতা ছেলেকে তাঁর থেকে দূরে রাখার জন্যই এমনটা করছেন। রেয়াংশের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলার অনুমতিও শ্বেতা দেননা বলে জানিয়েছেন অভিনব।

অভিনবের আরও দাবি, ২০২০-তে শ্বেতা যখন অসুস্থ ছিলেন, তখন রেয়াংশ তাঁর ও তাঁর মায়ের সঙ্গে থাকত। রেয়াংশ যখন ফিরতে চাইছিল না, শ্বেতা আচামকাই নিখোঁজ হয়ে যান। ছেলেকে হেফাজতে নিতে শ্বেতা এরপর হাইকোর্টে মামলা করেন। শ্বেতাই রেয়াংশের হেফাজত পান, কারণ, রেয়াংশ তখন মাত্র ৫ বছরের শিশু। তবে ছেলের সঙ্গে সপ্তাহে একবার দেখা ও ভিডিয়ো কলে কথা বলার অনুমতি আদালত দিয়েছিল, তবে শ্বেতা সেগুলি সবই বন্ধ করে দিয়েছেন। অভিনবের আরও দাবি, ‘আমি শ্বেতাকে প্রায় ১০০টা ইমেল করেছি, ছেলের সঙ্গে দেখা করতে চেয়ে, তবে শ্বেতা কোনওভাবেই দেখা করতে দেননি, আমি ছেলেকে দেখতে শ্বেতার পায়ে পড়তেও রাজি, তবে শ্বেতা কোনওভাবেই রাজি নয়।’

প্রসঙ্গত ২০১৩তে অভিনব কোহলিকে বিয়ে করেছিলেন শ্বেতা তিওয়ারি। এরপর গার্হস্থ্য হিংসার অভিযোগে এই বিয়ে ভেঙে যায়। অভিনবের বিরুদ্ধে মেয়ে পলকের দিকে খারাপ দৃষ্টিতে তাকানোর অভিযোগও করেন শ্বেতা।

 

বায়োস্কোপ খবর

Latest News

সোমে ভারী বৃষ্টি বাংলায়, ঘূর্ণিঝড় তৈরির আগেই বইবে ঝোড়ো হাওয়া, কোথায় কোথায় হবে? ২০১৯-তে স্রেফ অঘটন? আমেঠিতে পরীক্ষায় স্মৃতি, রাহুল সরে যাওয়ায় লাভ হবে কংগ্রেসের? রাজনাথ, রাহুল, স্মৃতির পরীক্ষা, আজ দেশের ৪৯ আসনে ভোট, অযোধ্যা-সহ কোথায় নজর? কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, খোঁজ চলছে, বার্তা মন্ত্রীর জলের তলায় যাওয়া থেকে ব্যাডমিন্টন ম্যাচ! ভোটার টানতে অভিনব কসরত ভাগ্যের হাতে মার খেল RR, কারা কোয়ালিফায়ারে, কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি সুন্দরবনের ইতিহাসে প্রথম চোরাশিকারিদের হাতে বনকর্মী মৃত্যু, খুনের মামলা রুজু ‘নবীনের আমলে ওড়িশা ৫০ বছর পিছিয়ে গিয়েছে’ মুখ্যমন্ত্রীকে তোপ অমিত শাহের লোকসভার মধ্যেই অসমে প্রকাশ্যে BJP-র আদি-নব্য দ্বন্দ্ব, অস্বস্তিতে গেরুয়া শিবির BJP প্রার্থীর অফিস থেকে টাকা উদ্ধার করতে গিয়ে নির্বাচনী আধিকারিকদের মারধর

Latest IPL News

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.