বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শ্যুটিংয়ে চোট পেয়ে হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন’, যা বললেন পুত্র অভিষেক
অমিতাভ ও অভিষেকের পরিস্থিতি নিয়ে চিন্তার কোনও কারণ নেই।  (REUTERS)
অমিতাভ ও অভিষেকের পরিস্থিতি নিয়ে চিন্তার কোনও কারণ নেই।  (REUTERS)

‘শ্যুটিংয়ে চোট পেয়ে হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন’, যা বললেন পুত্র অভিষেক

  • অমিতাভের হাসপাতালে ভর্তি থাকার গুজব উড়িয়ে দিলেন অভিষেক।

অমিতাভ বচ্চনের অসুস্থতার যাবতীয় জল্পনা উড়িয়ে দিলেন পুত্র অভিষেক বচ্চন। শ্যুটিং সেটে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বিগ বি, এমনই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যা শুনে উদ্বিগ্ন হয়ে উঠেন অনুরাগীরা। তাঁদের আশ্বস্ত করে অভিষেক পরিচিত ভঙ্গিতে মজাদার জবাব দেন। জুনিয়র বি স্পটবয়ইকে জানান- আমার সামনে এই মুহূর্তে উনি বসে রয়েছেন, তাহলে হয়ত হাসপাতালে ওঁনার কোনও ডুপ্লিয়েট রয়েছে। 

সোমবার অনলাইনে বিগ বি'র হাসাপাতালে ভর্তি হওয়ার খবর ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। বলা হয়, শনিবার থেকেই নাকি হাসপাতালে রয়েছেন অমিতাভ, যদিও এই নিয়ে কোনও বিবৃতি আসেনি বচ্চন পরিবারের তরফে থেকে। এই মিথ্যা রটনা নিয়েই অবশেষে জবাব দিলেন অভিষেক। 

গত জুলাই মাসে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিষেক-অমিতাভকে। শুরুতে হোম আইসোলেশনে থাকলেও পরবর্তীতে কিছুদিনের জন্য হাসপাতালে ভর্তি হন ঐশ্বর্য-আরাধ্যাও। প্রায় ২০ দিন হাসপাতালে ভর্তি থাকার পর যুদ্ধ জয় করে বাড়ি ফেরেন অমিতাভ। ১৪ দিন হোম কোয়ারেন্টাই পর্ব কাটিয়ে ফের কৌন বনেগা ক্রোড়পতির সেটে ফেরেন শাহেনশা। 

তারপর থেকে লাগাতার কেবিসির শ্যুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন অমিতাভ। সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত আপটেড দিচ্ছেন তারকা। অমিতাভের বাবা বিখ্যাত কবি হরিবংশ রাই বচ্চনের নাম অনুসারে সম্প্রতি পোল্যান্ডের একটি রাস্তার মোড়ের নামকরণ করা হয়েছে। সেই খবর গর্বের সঙ্গে শেয়ার করে নেন অমিতাভ।

অমিতাভের শেষ রিলিজ ছিল গুলাবো-সিতাবো। লকডাউনে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে এই ছবি। মুক্তির অপেক্ষায় রয়েছে বিগ বি-র ঝুন্ড, চেহরে,ব্রহ্মাস্ত্রর মতো ছবি। 

বন্ধ করুন