বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhishek Bachchan: বব বিশ্বাসরূপী শাশ্বত চট্টোপাধ্যায়ের প্রশংশায় পঞ্চমুখ অভিষেক

Abhishek Bachchan: বব বিশ্বাসরূপী শাশ্বত চট্টোপাধ্যায়ের প্রশংশায় পঞ্চমুখ অভিষেক

'বব বিশ্বাস' এর চরিত্রে অভিষেক বচ্চন(বাঁ দিকে) এবং শাশ্বত চট্টোপাধ্যায় (ডান দিকে) (ছবি সৌজন্যে - ফেসবুক )

সম্প্রতি, স্পষ্ট ভাষায় অভিষেক বচ্চন জানিয়ে দিলেন 'বব বিশ্বাস' হিসেবে ‘কাহানি’ ছবিতে দুর্দান্ত অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। 

আইকনিক কন্ট্রাক্ট কিলার ‘বব বিশ্বাস’ ফিরছে, তবে এবার বদলে যাচ্ছে মুখ।শাশ্বত চট্টোপাধ্যায় নয়,সেখানে নাম ভূমিকায় রয়েছেন অভিষেক বচ্চন। সুজয় কন্যা দিয়া অন্নপূর্না ঘোষের হাত ধরে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে আসছে বব বিশ্বাসের কাহিনি। সুজয় ঘোষের 'কাহানি' ছবিতে বব বিশ্বাসের চরিত্রে দেখা গিয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায়কে। এক ভাড়াটে খুনির চরিত্রে নজর কেড়েছিলেন শাশ্বত। সেই হাড়হিম করা চরিত্রকে ভুলতে পারেনি মানুষ। কাহিনি ছবির সেই বব বিশ্বাসকে সামনে রেখেই এবার আস্ত একটা ছবি বানিয়ে ফেলেছেন পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অর্ণপূর্না ঘোষ। ইতিমধ্যেই 'বব বিশ্বাস' এর নিক্তিতে নেটপাড়ায় জোর তুলনা শুরু হয়েছে শ্বাশত ও অভিষেককে ঘিরে। কিছুদিন আগেই বোমা ফাটিয়েছিলেন 'জুনিয়র বচ্চন'। স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছিলেন তাঁর দৃঢ় বিশ্বাস 'কাহানি'-র থেকে অনেকাংশে ভালো ছবি 'বব বিশ্বাস'! তবে এবার এনডিটিভি-কে দেওয়া এক সাক্ষাৎকারে 'কাহানি' ছবিতে শ্বাশ্বত চট্টোপাধ্যায়ের অভিনয়ের জমিয়ে তারিফ করলেন অভিষেক।সঙ্গে বললেন, ' আশা করি, বব বিশ্বাস ছবিতে আমার কাজ ওঁর ভালো লাগবে'।

শাশ্বত নয়, সুজয়-কন্যা দিব্যা অন্নপূর্না ঘোষের হাত ধরে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে আসছে বব বিশ্বাস হিসেবে নাম ভূমিকায় রয়েছেন অভিষেক বচ্চন। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। সেখানে বলি-অভিনেতাদের পাশাপাশি দেখা গেছে পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্তের মতো একাধিক সব জনপ্রিয় মুখ। এনডিটিভিকে দেওয়া ওই সাক্ষাৎকারে অভিষেক বলেন, কাহানি-তে সাকুল্যে মাত্র আট মিনিট দেখা গেছিল শাশ্বত চট্টোপাধ্যায়কে। ওইটুকু সময়ের মধ্যে দর্শকদের মনে যা ছাপ তিনি ফেলতে পেরেছিলেন তা অবিশ্বাস্য'। বলি-তারকা আরও জানান, 'কাহানি'-তে দুর্দান্ত অভিনয়ও করেছিলেন শাশ্বত। বলি-তারকার ভাষায়, 'ব্রিলিয়ান্ট!' অভিষেক আরও জানিয়েছেন লকডাউনের সময়েই প্রথমবার তিনি 'কাহানি' ছবিটি দেখেছেন। 'বব বিশ্বাস' এর শ্যুটিং তখন প্রায় শেষের দিকে।

'বব বিশ্বাস' ছবিতে অভিষেকের কাস্টিং নিয়েও মুখ খুলেছেন স্বয়ং সুজয় ঘোষ। পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন 'কাহানি' পরিচালনার সময়ে শ্বাশত নয়, বরং অভিষেককেই এই চরিত্রে অভিনয়ের জন্য প্রথম প্রস্তাব দিয়েছিলেন সুজয়। তবে নানান কারণে সেইসময়ে 'কাহানি' করে ঊঠতে পারেনি অভিষেক। তাই এবারে যখন আস্ত 'বব বিশ্বাস'-কে নিয়েই ছবি তৈরি করার পরিকল্পনা করেছিলেন তিনি , প্রথম থেকেই তাঁর মাথায় ছিল অভিষেকের নাম। আর এবারে একেবারেই রাজি হয়ে গেছিলেন 'জুনিয়র বচ্চন'।

বায়োস্কোপ খবর

Latest News

পাকিস্তানের থেকে বেশি পারমাণবিক অস্ত্র ভারতের হাতে, দাবি রিপোর্টে, জানুন সংখ্যা T20I-তে ক্রিস গেইলকে টপকে ওয়েস্ট ইন্ডিজের নতুন সিক্সার কিং হলেন নিকোলাস পুরান পশুদের ওপর অত্যাচার করলে রয়েছে কড়া শাস্তির বিধান! জানুন আইনের খুঁটিনাটি অটিজম একটি রোগ মাত্র, সচেতনতা ছড়ানোর মাধ্যমেই পালন করা হয় অটিস্টিক প্রাইড ডে কারা ফার্স্টবয় আর কারা লাস্টবয়, গ্রুপ লিগের শেষে দেখুন বিশ্বকাপের পয়েন্ট তালিকা বিভিন্ন ক্যাটেগরিতে বিশ্বের সেরা ১০ স্কুলের তালিকায় ভারতের ৫টি! ৩টিই আবার সরকারি Viral Video: প্রাণ বাঁচানোয় পোষ মেনে গেল সারস পাখি! ভাইরাল দারুণ এই ভিডিয়ো গলায় সরস্বতী! বাবার ঝালমুড়ির দোকান, সারেগামাপায় সুস্মিতার গানে বুঁদ রাঘব-ইমনরা অর্ধেকেরও বেশি কমে যাবে চিনের জনসংখ্যা! কিন্তু কেন? রইল আসল কারণ ভারতীয় দলের হেড কোচের পদের জন্য একজনই আবেদন করেছেন, আজই ইন্টারভিউ-রিপোর্ট

T20 WC 2024

পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.