বাংলা নিউজ > বায়োস্কোপ > Badami Haynar Kobole Teaser: দীপক চ্যাটার্জির নিশানায় খোদ স্রষ্টা স্বপনকুমার! বাদামি হায়নার প্রথম ঝলকেই জাদু

Badami Haynar Kobole Teaser: দীপক চ্যাটার্জির নিশানায় খোদ স্রষ্টা স্বপনকুমার! বাদামি হায়নার প্রথম ঝলকেই জাদু

প্রকাশ্যে বাদামি হায়নার কবলের টিজার

Abir Chatterjee-Badami Haynar Kobole: আবির আরও একবার গোয়েন্দা হয়ে ধরা দিলেন। এবার আর ফেলুদা, ব্যোমকেশ বা সোনাদা নয়। স্বপনকুমারের দীপক চ্যাটার্জি হয়ে আসছেন তিনি। প্রকাশ্যে এল বাদামি হায়নার কবলের টিজার।

আবির চট্টোপাধ্যায়কে নানা সময় নানা গোয়েন্দা চরিত্রে দেখা গিয়েছে। কখনও তিনি ফেলুদা হয়ে ধরা দিয়েছেন, কখনও আবার ব্যোমকেশ হয়েছেন। বাদ যায়নি সোনাদার চরিত্র। কিন্তু এবার সেসবকে ছেড়ে তিনি একেবারে নতুন একটি গোয়েন্দা চরিত্রে অবতীর্ণ হলেন। শ্রীস্বপনকুমারের তৈরি কর দীপক চ্যাটার্জির চরিত্রে অভিনয় করবেন তিনি। আসছে বাদামি হায়নার কবলে। দেবালয় ভট্টাচার্য পরিচালিত এই ছবির টিজার প্রকাশ্যে এল।

বাদামি হায়নার কবলে টিজার

ইন্দুবালা ভাতের হোটেল সিরিজের দুর্দান্ত সাফল্যের পর এবার ছবি নিয়ে আসছেন দেবালয় ভট্টাচার্য। বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বাদামি হায়নার কবলে। এই ছবিতে গোয়েন্দা দীপক চ্যাটার্জির চরিত্রে ধরা দেবেন আবির চট্টোপাধ্যায়। এই ছবির টিজার প্রকাশ্যে এল।

এখানে হারিয়ে যাওয়া এক ডিটেকটিভ হল দীপক চ্যাটার্জি, আর তাঁর সৃষ্টিকর্তা হলেন এক বিস্মৃত লেখক শ্রীস্বপনকুমার, এই ভূমিকায় দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। এবার নতুন রহস্য সমাধান করতে আসছে দীপক চ্যাটার্জি। পরনে লম্বা কোট, মাথায় টুপি, দুই হাতে দুই বন্দুক আবার টর্চ! এই রূপেই তিনি গুন্ডাদের শায়েস্তা করবেন।

আরও পড়ুন: বাড়ি বসেই বিরাটদের জন্য গলা ফাটালেন শুভশ্রী, সঙ্গে ছিলেন কে?

আরও পড়ুন: পরনে পুলিশের উর্দি, হাতে বন্দুক, মুখে হিংস্র হাসি! লেডি সিংঘম হয়ে ধরা দিলেন দীপিকা

টিজারে দুই হাতে বন্দুকের পাশাপাশি টর্চ ধরানোর জন্য দীপক চ্যাটার্জিকে গালমন্দ করতে শোনা যায় লেখককে। দেখা যায় ফুলে ফুকে ঢোলে ঢোলে গানে সুরে তাকে আবার গুলি চালাতেও দেখা যায়। টুকরো কিছু মারপিট থেকে অ্যাকশন দৃশ্য দেখা যায় টিজারে। বাদ গেল না 'বাংলা ছবির পাশে দাঁড়াতে পারছি না'র মতো সংলাপও।

ভিলেন হিসেবে দেখা গেল এক জোকারকে। কিন্তু গল্প কী নিয়ে তার আভাস মোটেই মিলল না টিজারে। তবে অপেক্ষা বাড়াল নতুন কিছুর জন্য।

এই ছবির পরিচালনা করেছেন ইন্দুবালা ভাতের হোটেল খ্যাত পরিচালক দেবালয় ভট্টাচার্য। প্রযোজনা করেছে হইচই স্টুডিয়ো। এই টিজার পোস্ট করে জানানো হয়েছে শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের বাংলা জুড়ে বন্ধ থাকবে রেশন দোকান, কারণটা জেনে নিন কিডনিতে অস্ত্রোপচারের পরে স্বাভাবিক জীবন পাবেন রোগী, বড় আবিষ্কার বিজ্ঞানীদের ৮৭-তে ঠাকুমা সাবিত্রী, কাঞ্চনের সাথে ডিভোর্স যন্ত্রণা ভুলে আনন্দে মাতলেন পিঙ্কি ইএম বাইপাসে সংস্কারের কাজ হতে চলেছে, প্রবল যানজটে ভুগতে চলেছে নগরবাসী ‘যত অন্ধকার হোক…’! দুই মেয়ের মা, ভরতকে ডিভোর্সের পর ইনস্টায় কী ইঙ্গিত এষা দেওলের ভক্তের কবিতায় রোহিতের স্ত্রীর কমেন্ট, হার্দিক-হিটম্যান বিতর্কের আগুনে ঘি পড়ল এবার তিনি ‘কুচুটে ননদিনী’! শাড়ি, শাঁখা-পলা পরে কী কাণ্ডটাই না করলেন লাফটারসেন RCB IPL 2024 Fixtures: আরসিবির প্রথম ৫ ম্যাচের আইপিএল সূচি আমাদের বাঁচান! গাড়ি দাঁড় করিয়ে উপজাতি কমিশনের পায়ে লুটিয়ে পড়লেন গ্রামবাসীরা 'লাভ সেক্স অউর ধোকা ২'-এ ক্যামিও রোলে দেখা যাবে মৌনিকে, কবে বড় পর্দায় আসছে ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.