বাংলা নিউজ > বায়োস্কোপ > Badami Haynar Kobole Teaser: দীপক চ্যাটার্জির নিশানায় খোদ স্রষ্টা স্বপনকুমার! বাদামি হায়নার প্রথম ঝলকেই জাদু

Badami Haynar Kobole Teaser: দীপক চ্যাটার্জির নিশানায় খোদ স্রষ্টা স্বপনকুমার! বাদামি হায়নার প্রথম ঝলকেই জাদু

প্রকাশ্যে বাদামি হায়নার কবলের টিজার

Abir Chatterjee-Badami Haynar Kobole: আবির আরও একবার গোয়েন্দা হয়ে ধরা দিলেন। এবার আর ফেলুদা, ব্যোমকেশ বা সোনাদা নয়। স্বপনকুমারের দীপক চ্যাটার্জি হয়ে আসছেন তিনি। প্রকাশ্যে এল বাদামি হায়নার কবলের টিজার।

আবির চট্টোপাধ্যায়কে নানা সময় নানা গোয়েন্দা চরিত্রে দেখা গিয়েছে। কখনও তিনি ফেলুদা হয়ে ধরা দিয়েছেন, কখনও আবার ব্যোমকেশ হয়েছেন। বাদ যায়নি সোনাদার চরিত্র। কিন্তু এবার সেসবকে ছেড়ে তিনি একেবারে নতুন একটি গোয়েন্দা চরিত্রে অবতীর্ণ হলেন। শ্রীস্বপনকুমারের তৈরি কর দীপক চ্যাটার্জির চরিত্রে অভিনয় করবেন তিনি। আসছে বাদামি হায়নার কবলে। দেবালয় ভট্টাচার্য পরিচালিত এই ছবির টিজার প্রকাশ্যে এল।

বাদামি হায়নার কবলে টিজার

ইন্দুবালা ভাতের হোটেল সিরিজের দুর্দান্ত সাফল্যের পর এবার ছবি নিয়ে আসছেন দেবালয় ভট্টাচার্য। বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বাদামি হায়নার কবলে। এই ছবিতে গোয়েন্দা দীপক চ্যাটার্জির চরিত্রে ধরা দেবেন আবির চট্টোপাধ্যায়। এই ছবির টিজার প্রকাশ্যে এল।

এখানে হারিয়ে যাওয়া এক ডিটেকটিভ হল দীপক চ্যাটার্জি, আর তাঁর সৃষ্টিকর্তা হলেন এক বিস্মৃত লেখক শ্রীস্বপনকুমার, এই ভূমিকায় দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। এবার নতুন রহস্য সমাধান করতে আসছে দীপক চ্যাটার্জি। পরনে লম্বা কোট, মাথায় টুপি, দুই হাতে দুই বন্দুক আবার টর্চ! এই রূপেই তিনি গুন্ডাদের শায়েস্তা করবেন।

আরও পড়ুন: বাড়ি বসেই বিরাটদের জন্য গলা ফাটালেন শুভশ্রী, সঙ্গে ছিলেন কে?

আরও পড়ুন: পরনে পুলিশের উর্দি, হাতে বন্দুক, মুখে হিংস্র হাসি! লেডি সিংঘম হয়ে ধরা দিলেন দীপিকা

টিজারে দুই হাতে বন্দুকের পাশাপাশি টর্চ ধরানোর জন্য দীপক চ্যাটার্জিকে গালমন্দ করতে শোনা যায় লেখককে। দেখা যায় ফুলে ফুকে ঢোলে ঢোলে গানে সুরে তাকে আবার গুলি চালাতেও দেখা যায়। টুকরো কিছু মারপিট থেকে অ্যাকশন দৃশ্য দেখা যায় টিজারে। বাদ গেল না 'বাংলা ছবির পাশে দাঁড়াতে পারছি না'র মতো সংলাপও।

ভিলেন হিসেবে দেখা গেল এক জোকারকে। কিন্তু গল্প কী নিয়ে তার আভাস মোটেই মিলল না টিজারে। তবে অপেক্ষা বাড়াল নতুন কিছুর জন্য।

এই ছবির পরিচালনা করেছেন ইন্দুবালা ভাতের হোটেল খ্যাত পরিচালক দেবালয় ভট্টাচার্য। প্রযোজনা করেছে হইচই স্টুডিয়ো। এই টিজার পোস্ট করে জানানো হয়েছে শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

লম্বা সময় লোনে কোনও ক্লাবে যুক্ত থাকাটা আমার ক্ষতি করছে- AIFF-এর দ্বারস্থ আনোয়ার ‘এতদিন ওর বিরুদ্ধে খেলেছি, এবার ওর কোচিংয়ে খেলব’! গম্ভীরকে স্বাগত জানালেন অক্ষর ধূসর মেঘের আড়াল থেকে উঁকি দিচ্ছে রোদ, আজও কি বৃষ্টিতে ভিজবে কলকাতা? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৩ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.