বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree- Ind-Pak Match: বাড়ি বসেই বিরাটদের জন্য গলা ফাটালেন শুভশ্রী, সঙ্গে ছিলেন কে?

Subhashree- Ind-Pak Match: বাড়ি বসেই বিরাটদের জন্য গলা ফাটালেন শুভশ্রী, সঙ্গে ছিলেন কে?

বাড়ি বসেই বিরাটদের জন্য গলা ফাটালেন শুভশ্রী

Subhashree- Ind-Pak Match: আর কদিন পরই নতুন সদস্য আসছে বাড়িতে। তার আগে নেইল বাইটিং ভারত পাক ম্যাচের মজা নিলেন শুভশ্রী।

শনিবার, দেবীপক্ষের শুরুটাই ভারতের দারুণ ভাবে হল। পাকিস্তানকে দুরমুশ করে এবারের বিশ্বকাপের তৃতীয় জয় ছিনিয়ে নিয়ে জয়ের হ্যাট্রিক করল ভারত। গোটা দেশ এদিনের ম্যাচের দিকে তাকিয়ে ছিল। গুজরাটের আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভিড় উপচে পড়েছিল। আর সেই ম্যাচের জ্বর থেকে মোটেই বাদ গেলেন না রাজ-পত্নী শুভশ্রী।

ভারত-পাক ম্যাচ নিয়ে শুভশ্রী

আর কদিন পরই রাজ শুভশ্রীর বাড়িতে নতুন সদস্য আসবে। অভিনেত্রীকে এখন মাঝে মধ্যেই প্রিয়জনদের থেকে সাধ খেতে দেখা যাচ্ছে। দ্বিতীয় সন্তান আসার অপেক্ষায় দিন গুনছেন তাঁরা। তার মাঝেই এই ভারত পাক হাইভোল্টেজ ম্যাচের মজা মিস করতে চাইলেন না তিনি।

শনিবারের দুপুর থেকে রাত কাটল ম্যাচ দেখেই। ছেলে ইউভানকে নিয়েই ভারতের হয়ে বাড়ি বসেই গলা ফাটালেন শুভশ্রী। করলেন সমর্থন।

আরও পড়ুন: বাড়িতে রাজনৈতিক নেতাদের আনাগোনা, তবুও দাদাগিরিতে সৌরভ বললেন 'পলিটিক্সে আগ্রহ নেই'!

আরও পড়ুন: প্রেগন্যান্সির গুজবের মাঝে ভারত-পাক ম্যাচ দেখতে হাজির অনুষ্কা, ছবি তুলে দিলেন খোদ অরিজিৎ

এদিন অভিনেত্রীকে ইনস্টাগ্রাম স্টোরিতে দুটো ছোট ছোট ভিডিয়ো পোস্ট করতে দেখা যায়। একটিতে ভারত পাক ম্যাচের টুকরো চিত্র ফুটে উঠেছে। আরেকটিতে দেখা যাচ্ছে ইউভান বিছানায় শুয়ে খেলা দেখছে। পর্দায় দেখা যাচ্ছে বিরাট কোহলিকে। গোটা দেশের মতো যে তিনিও এদিন ক্রিকেট জ্বরে আক্রান্ত ছিলেন সেটা স্পষ্ট।

<p>শুভশ্রীর স্টোরি</p>

শুভশ্রীর স্টোরি

ভারত-পাক ম্যাচ

এদিন ভারত পাক ম্যাচ শুরু হওয়ার আগে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল বিসিসিআই। সেখানেই গান গান অরিজিৎ সিং। তিনি ছাড়াও শঙ্কর মহাদেবন এবং সুখবিন্দর সিং ছিলেন। অনুষ্ঠানের পর খেলা শুরু হয়। প্রথমে ব্যাট করে ১৯১ রান তোলে পাকিস্তান। পরে সেই রান চেজ করতে নেমে অতি সহজেই মাত্র ৩০.৩ ওভারে লক্ষ্যপূরণ করে ভারত।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে মাঝে মধ্যেই রাজের সঙ্গে এই সময় বাইরে বেরোতে দেখা যায়। কিছুদিন আগেই তিনি অরিন্দম শীলের একটি পার্টিতে গিয়েছিলেন। এই গর্ভবতী অবস্থাতেও তিনি তাঁর স্টাইল এবং পোশাক দিয়ে সকলের নজর কাড়ছেন। বাদ দিচ্ছেন না বরের সঙ্গে ডিনার ডেটে যেতে।

বায়োস্কোপ খবর

Latest News

বিয়ের পর সন্দীপ্তার সাথে কথা হয় না,ও একজনের সঙ্গে ভালো আছে:প্রেম নিয়ে অকপট রাহুল বিরাটের আউট নাকি রাসেলের তিন উইকেট, দেখে নিন কোন কোন কারণের জন্য জিতল কলকাতা শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা মিলানের রাস্তায় আনমোনা সুহানা, কার সঙ্গে ইতালিতে দিনযাপন শাহরুখ কন্যার? তুমুল লাঠি, চেয়ার ছোড়াছুড়ি! রাঁচিতে ইন্ডি জোটের সভায় দর্শকাসনে ধুন্ধুমার স্ত্রীকে দেখলেই মেজাজ গরম! যৌন সম্পর্কও করতে পারেন না, ১৭দিনের বিয়ে ভাঙল আদালতে কেমন কাটবে আগামিকাল? সোমবার ভাগ্য প্রসন্ন থাকবে কাদের? জানুন ২২ এপ্রিলের রাশিফল KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র

Latest IPL News

শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক IPL 2024-এ শ্রেয়সের প্রথম অর্ধশতরান, KKR-কে চাপ মুক্ত করলেন নাইট ক্যাপ্টেন আউট হয়ে মাঠে তর্ক শুরু বিরাটের, তুমুল রেগে গিয়ে 'গরম' দিলেন আম্পায়ারকে- ভিডিয়ো ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.