বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush Hazra: 'ডান্স বাংলা ডান্স'-এ অঙ্কুশের জায়গা নিচ্ছেন আবির! কেন আচমকাই সঞ্চালক বদল?
বাদ পড়লেন অঙ্কুশ? (ছবি- সৌজন্যে জি ফাইভ)
বাদ পড়লেন অঙ্কুশ? (ছবি- সৌজন্যে জি ফাইভ)

Ankush Hazra: 'ডান্স বাংলা ডান্স'-এ অঙ্কুশের জায়গা নিচ্ছেন আবির! কেন আচমকাই সঞ্চালক বদল?

  • এই ডান্স রিয়ালিটি শো-এর মঞ্চে এবার সঞ্চালক হিসাবে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে, কিন্তু অঙ্কুশ কি বাদ পড়লেন? সত্যিটা জেনে নিন।

বাংলা রিয়ালিটি টিভি শো গুলির মধ্যে ডান্স বাংলা ডান্সের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলবার নেই। এই নাচের রিয়ালিটি শো-এর ১১ নম্বর সিজনও টিআরপি তালিকায় দুর্দান্ত ফল করেছে। অঙ্কুশ-বিক্রম জুটির সঞ্চালনা এই শো-এর অন্যতম ইউএসপি। রঙ্গ-রসিকতায় স্টেজ মাতিয়ে রাখেন অঙ্কুশ। সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ অঙ্কুশের সঞ্চালনাকে 'ভাঁড়ামো' বলে কটাক্ষ করলেও তাঁর গুণমুগ্ধ ভক্তের সংখ্যা নেহাত কম নয়। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন ডান্স বাংলা ডান্সের সঞ্চালক হিসাবে এবার অঙ্কুশের জায়গায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে।

এই কানাঘুষোর সূত্রপাত ডান্স বাংলা ডান্সের সাম্প্রতিক শ্যুটের কিছু ছবিকে ঘিরে। সেখানে জিত-বিক্রমদের পাশে হাসি মুখে পোজ দিতে দেখা গিয়েছে আবির চট্টোপাধ্যায়কে। বিক্রমের সঙ্গে আবিরকে সঞ্চালনা করতে দেখে স্বভাবতই অঙ্কুশের বাদ পড়া নিয়ে চর্চা শুরু হয়েছে। এই গুঞ্জন নিয়ে এবার মুখ খুললেন স্বয়ং অঙ্কুশ।

এক সাক্ষাত্কারে তিনি সাফ জানিয়েছেন, ডান্স বাংলা ডান্সের সঞ্চালক হিসাবে তাঁকে আর দেখা যাবে না, এই খবর সম্পূর্ণ মিথ্যা। তবে হ্যাঁ আসন্ন তিনটি এপিসোডে তাঁর পরিবর্ত হিসাবে সঞ্চালকের গুরু দায়িত্ব কাঁধে তুলে নিতে দেখা যাবে তাঁর প্রিয় 'সোনাদা' আবির চট্টোপাধ্যায়। আসলে গত কয়েকদিন ধরে ভাইরাল জ্বরে কাবু অঙ্কুশ। শরীরের তাপমাত্রা প্রায় ১০২-১০৩ ডিগ্রী ফারেনহাইটের কাছাকাছি ছিল। সেই কারণেই ‘ডান্স বাংলা ডান্স’-এর সাম্প্রতিক শ্যুটিং-এ অংশ নিতে পারেননি তিনি। তবে আগামিদিনে ঠিক আগের মতোই বিক্রমের সঙ্গে জুটি বেঁধে জি বাংলার এই ডান্স রিয়ালিটি শো হোস্ট করবেন অঙ্কুশ।

শুধু অঙ্কুশ নয়, ভাইরাল ফিবারে কাবু হয়েছিলেন অঙ্কুশের হবু স্ত্রী ঐন্দ্রিলাও। তবে এখন এই প্রেমিক জুটি আগের চেয়ে অনেকখানি সুস্থ। সম্প্রতি ১ কোটি টাকা দিয়ে স্বপ্নের বিএমডব্লু গাড়ি কিনেছেন অঙ্কুশ। সম্প্রতি সেই গাড়িতে চড়ে ঘুরতেও বেরিয়েছিলেন তারকা, সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন অঙ্কুশ। 

ডান্স বাংলা ডান্সের চলতি সিজনের বিচারকের আসনে রয়েছেন জিত-শুভশ্রী এবং গোবিন্দা। গুরু হিসাবে দেখা মিলছে দেবলীনা কুমার, ওম সাহানি, রিমঝিম মিত্র ও সৌমিলি বিশ্বাসের। গত সপ্তাহে এই অনুষ্ঠানের মঞ্চে হাজির ছিলেন কোয়েল মল্লিক। 

 

 

 

বন্ধ করুন