বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক জন্মদিনে ‘রাজ বাড়ি’তে হাজির সস্ত্রীক আবির, ইউভানকে কোলে তুলে চলল হুল্লোড়
আবিরের কোলে ইউভান
আবিরের কোলে ইউভান

প্রাক জন্মদিনে ‘রাজ বাড়ি’তে হাজির সস্ত্রীক আবির, ইউভানকে কোলে তুলে চলল হুল্লোড়

  • আবির-কাকুর সঙ্গে লুকোচুরি খেলল ছোট্ট ইউভান। শুভশ্রীর আরবানার ফ্ল্যাটে চাঁদের হাট। 

রাজ চক্রবর্তীর সঙ্গে আবিরের জমাটি সম্পর্ক সেই ‘বোঝে না সে বোঝে না’র সময় থেকেই। চলতি বছর প্রাক-জন্মদিনটা দুই পুরোনো বন্ধু রাজ-শুভশ্রীর সঙ্গেই উদযাপন করলেন টলিউডের সবার প্রিয় সোনাদা। বৃহস্পতিবার ছিল আবির চট্টোপাধ্যায়ের জন্মদিন। তার ঠিক আগের রাতে রাজ চক্রবর্তীর আরবানার ফ্ল্যাটে স্ত্রী নন্দিনীকে নিয়ে পৌঁছেছিলেন আবির। 

দু-দিন আগেই মুম্বই থেকে শ্যুটিং সেরে ফিরেছেন আবির, কিন্তু রাজের নিমন্ত্রণ ফেলতে পারেননি ‘সুইৎজারল্যান্ড’-এর ‘শিবু’। রাজের বাড়িতে গিয়ে জমাটি খাওয়া-দাওয়া আর আড্ডা চলল। কিন্তু সবকিছুকে ছাপিয়ে গেল আবির আঙ্কেল আর ইউভানের রসায়ন। রাজ-পুত্র এমনিতেই সোশ্যাল মিডিয়ায় সুপারস্টার। তাঁর মিষ্টি হাসি আর ঝাঁকড়া চুলে মন ভুলবে না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। এদিন আবিরের কোলে চড়ে দাপাদাপি চলল ইউভানের। আবির-পত্নীর কোলেও উঠল ইউভান। তবে কিছুক্ষণের মধ্যেই কোল থেকে লাফিয়ে নেমে পড়ল সে। বেশিক্ষণ কোলে উঠা না-পসন্দ একরক্তির। চেয়ার এপার-ওপার দিয়ে আবিরের সঙ্গে লুকোচুরি খেলাতেও মাতল সে। 

এদিন আবিরের দেখা মিলল নীল রঙা টি-শার্ট আর ব্লু ডেনিমে, বরের সঙ্গে রঙ মিলিয়েই সেজেছিলেন নন্দিনী। নীল শাড়ি আর সোনার গয়নায় পাওয়া গেল আবির পত্নীকে। বার্থ ডে বয়ের জন্য কী ভুরিভোজের ব্যবস্থা করেছিলেন রাজ-শুভশ্রী? পরিচালক জানিয়েছিলেন আবিরের জন্য পোলাও আর পাঁঠার মাংসের ব্যবস্থা করেছিলেন তিনি। সব খাবারই মন দিয়ে খান আবির, ওই ব্যাপারে কোনও বাধবিচার নেই তাঁর সাফ কথা রাজের। রাজ আরও জানান, খেয়ে দেয়ে এতটাই ক্লান্ত হয়ে পড়েছিলেন আবির, রাজের ফ্ল্যাটেই নাকি ঘুমিয়েও পড়েছিলেন, পরে মাঝরাতে উঠে বাড়ি ফিরেছেন। 

আড্ডা-খাওয়া দাওয়া, সবই তো হল… কিন্তু পরিচালক-অভিনেতা যখন এক জায়গায় তখন নতুন প্রোজেক্ট নিয়ে আলোচনা হয়নি? হাসিমুখে রাজ জানিয়েছেন, দর্শক টানতে ‘প্রলয়’ বা ‘কাঠমুণ্ডু’-র সিক্যুয়েল দরকার। সে কথা আড্ডার ফাঁকে উঠে এসেছে। পদ্মনাভ দাশগুপ্ত যদি টানটান গল্প বুনতে পারেন তবে অবশ্যই আবিরের সঙ্গে নতুন ছবির কাজ শুরু করবেন রাজ। 

 

বন্ধ করুন