বাংলা নিউজ > বায়োস্কোপ > বাইক দুর্ঘটনায় আহত অনিন্দ্য চট্টোপাধ্যায়; কারা তাঁকে ভালো থাকতে দিচ্ছে না?
অনিন্দ্য চট্টোপাধ্যায়। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

বাইক দুর্ঘটনায় আহত অনিন্দ্য চট্টোপাধ্যায়; কারা তাঁকে ভালো থাকতে দিচ্ছে না?

  • বাইক দুর্ঘটনায় আহত হলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে বাইপাসে বাইক দুর্ঘটনায় বেশ আহত হয়েছেন তিনি। এরপর দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই ঘটনার কথা জানিয়েছেন এই অভিনেতা।

পথ দুর্ঘটনায় আহত হলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। জানা গেছে, চোট বেশ গুরুতর। বৃহস্পতিবার আরসালান রেস্তরাঁর কাছে ঘটেছে এই বাইক দুর্ঘটনা। অনিন্দ্য জানিয়েছেন, দুর্ঘটনার দিন সকালে নিজের বাইক নিয়ে বাইপাসে বেরিয়েছিলেন তিনি। এরপর হঠাৎই একটি গাড়ি পিছন থেকে এসে বেশ জোরেই ধাক্কা মারে তাঁর বাইকে। ফলে বেশ আহত হন অভিনেতা। দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে অবশ্য প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে বলেই খবর।

এরপর নিজেই এই ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই টলিপাড়ার জনপ্রিয় মুখ। অনিন্দ্য লিখেছেন, ' আমি এখন ভালো আছি। বাড়িতেও ফিরেছি। আজ সকালে বাইক নিয়ে একটু বেরিয়েছিলাম। বাইপাসে চালাচ্ছিলাম। এরপর আরসালানের সামনে পিছন থেকে একটি গাড়ি এসে আমার বাইকে সজোরে ধাক্কা মারে। বাইক ঠিক থাকলেও আমি নিজে বেশ খানিকটা ক্ষতিগ্রস্থ। চোট লেগেছে ভালোই। শরীরের নিম্নাংশের টিস্যু ছিড়েছে। আপাতত সম্পূর্ণ বেড রেস্ট। শুটিংয়ে ফিরব আরও কয়েকদিন পর'। এখানেই না থেমে ঐসময়ে যাঁরা তাঁর পাশে দাঁড়িয়েছেন, সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তাঁদের নাম উল্লেখ করে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

তবে চোট পেয়ে বিছানায় সম্পূর্ণ বিশ্রাম নিয়েও শান্তি নেই অনিন্দ্যর। ইনস্টাগ্রামে অভিনেতার পোস্টে প্রকাশ্যে তাঁর পিছনে লাগা শুরু করেছেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা। তালিকায় রয়েছেন যশ দশগুপ্ত, মিমি চক্রবর্তী, পার্নো মিত্ররা। তাঁদের মজায় ভরা ইঙ্গিতপূর্ণ রসিকতায় যে বেজায় অপ্রস্তুত হয়েছেন অনিন্দ্য তা তাঁর পাল্টা কমেন্ট থেকেই স্পষ্ট। লিখেছেন, ' তোরা আমায় ভালো থাকতে দিবি না। আমি বুঝে গেছি।' বন্ধুদের এই রসিকতা, খুনসুটিতে অবশ্য মেতেছেন নেটিজেনরা।

 

বন্ধ করুন