বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Kurban: ‘কুরবান’ দেখার লোক নেই, হলে মাছি উড়ছে, নিজের ছবি নিয়ে অকপট অঙ্কুশ, নেটপাড়া বলছে, 'শাহরুখ নিশ্চয় আসবেন…'

Ankush-Kurban: ‘কুরবান’ দেখার লোক নেই, হলে মাছি উড়ছে, নিজের ছবি নিয়ে অকপট অঙ্কুশ, নেটপাড়া বলছে, 'শাহরুখ নিশ্চয় আসবেন…'

'কুরবান' অঙ্কুশ

‘ভীষণই কম সংখ্যক মানুষ কুরবান দেখতে হলে যাচ্ছেন। সত্যটা মানতে একদমই লজ্জা নেই। … যেকজন মানুষ হলমুখী হচ্ছেন, তাঁদেরও যদি ভালো লেগে থাকে, সবাইকে বলবেন যেতে।…না মানে আপনারা ছাড়া কাকে অনুরোধ করব বলুন। আপাতত প্রেক্ষাগৃহে যে মাছিগুলো উড়ছে, তাদেরকে তো আর বোঝাতে পারব না। (হাসির ইমোজি)’।

এবার তিনি শুধু অভিনেতা নন, প্রযোজকও বটে। মুক্তি পেয়েছে অঙ্কুশ হাজরা ও প্রিয়াঙ্কা সরকার জুটির ছবি ‘কুরবান’। কিন্তু অঙ্কুশের ছবি দেখতে হলে দর্শক নাকি প্রায় একেবারেই যাচ্ছেন না। হল ফাঁকা, মাঝি উড়ছে।

নাহ, একথা আমরা বলছি না। প্রযোজক, অভিনেতা অঙ্কুশ নিজেই বলছেন। মানে প্রিয়াঙ্কার প্রেমে অঙ্কুশ 'কুরবান' হলেও দর্শক কুরবান হতে রাজি নন। যদিও ছবি নিয়ে রিভিউ মন্দ পাননি অভিনেতা। তবে তারপরেও প্রকাশ্যে সত্যিটা স্বীকার করে নিতে বিন্দুমাত্র দ্বিধা করেননি অঙ্কুশ।

ঠিক কী বলছেন অঙ্কুশ?

লেখেন, ‘ভীষণই কম সংখ্যক মানুষ কুরবান দেখতে হলে যাচ্ছেন। সত্যটা মানতে একদমই লজ্জা নেই। তবে চারিদিকে ছবিটা নিয়ে ভালো রিভিউ পাচ্ছি। যেকজন মানুষ হলমুখী হচ্ছেন, তাঁদেরও যদি ভালো লেগে থাকে, সবাইকে বলবেন যেতে। না বাংলা ছবির পাশে দাঁড়াতে অনুরোধ করছি না। শুধু ভালো লাগলে আশেপাশের মানুষকে জানাবেন। না মানে আপনারা ছাড়া কাকে অনুরোধ করব বলুন। আপাতত প্রেক্ষাগৃহে যে মাছিগুলো উড়ছে, তাদেরকে তো আর বোঝাতে পারব না। (হাসির ইমোজি)’।

এরপরে ফের লিখেছেন, ‘যাইহোক ভালো থাকবেন সকলে, দেখা হচ্ছে ২০২৪-এ কোনও এক সবথেকে বড় উৎসবে Mirza নিয়ে’।

আরও পড়ুন-ইঞ্জিনিয়ারিং ছেড়ে হঠাৎই অভিনয়ে, মেয়েবেলার মৌ এবার প্রসেনজিতের 'আলো', স্বীকৃতি বলছেন...

আরও পড়ুন-'স্নান করে ভেজা চুলে স্বামীকে চা দিন, দেখবেন…', প্রতিযোগীর স্ত্রীকে এ কী পরামর্শ দিলেন Big B!

অঙ্কুশের এই পোস্টে নেটপাড়ার বিভিন্ন মন্তব্য উঠে এসেছে। অঙ্কুশের সততা দেখে একজন লিখেছেন, ‘হারের সঙ্গে কীভাবে লড়াই করতে হয়, সেটা একজন প্রকৃত সুপারস্টারই জানেন।' তবে একজন খোঁজা মেরে লিখেছেন, ‘শাহরুখ নিশ্চয় দেখতে আসবেন।’ আরও একজন লিখেছেন, ‘স্ক্রিন দেওয়া হয়নিতো, বেশিরভাগ স্ক্রিনে মানুষ নয়ত বগলামামা। তুমি তো অন্য সময় রিলিজ করতে পারতে’। আবার অনেকেই অঙ্কুশকে 'মির্জা'র জন্য অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন। একজন লিখেছেন, ‘সত্যি বলতে Mirza নিয়ে অনেকটা Excited আছি (লাভ ইমোজি) কারণ শুনলাম নাকি দেব আর সোহম দার একটা Cameo থাকবে (আগুনের ইমোজি) দেখা যাক ভরসা আছে তোমার উপর যে পারবে করতে । Let's Hope for the Best @ankush.official’।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

৩ মাস জাপানে অনুপম-পত্নী প্রশ্মিতা! গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে গর্ডন গ্রিনিজও তো ভুল জাজমেন্ট করেছিলেন! 'গড়াপেটা' নিয়ে দাবি CAB প্রেসিডেন্টের সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন স্টেজে আগুন ধরালেন, জামনগরে রণবীরের সঙ্গে ‘ডান্ডিয়া’ও নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা সুপারবাইক চালানোর সময় দুর্ঘটনা, আহত গুজরাট টাইটানসের ক্রিকেটার রবিবার কলকাতায় চমক দিল সোনার দাম! বিয়ের মরশুমে রুপোর দরের ট্রেন্ড কোন দিকে? খুশিতে ডগমগ! বিয়ের পর শ্রীময়ীর সঙ্গে খাবারের থালা হাতেই নাচলেন কাঞ্চন ‘‌বুঝে যাওয়া দরকার ছিল এই পরিবার মোদীর সঙ্গে চলে গিয়েছে’‌, অকপট শিশির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.