বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ে আরিয়ানাকে নিয়ে লেন্সবন্দি মহিমা, স্মৃতির পাতা উলটে দেখালেন রাজ কৌশলের ছবি
মেয়ের সঙ্গে মহিমা চৌধুরী
মেয়ের সঙ্গে মহিমা চৌধুরী

মেয়ে আরিয়ানাকে নিয়ে লেন্সবন্দি মহিমা, স্মৃতির পাতা উলটে দেখালেন রাজ কৌশলের ছবি

  • মেয়ে আরিয়ানাকে সঙ্গে নিয়ে মুম্বইয়ে পাপারাৎজিদের লেন্সবন্দি মহিমা চৌধুরী।

অভিনেত্রী মহিমা চৌধুরীর একমাত্র মেয়ে আরিয়ানা। সম্প্রতি মেয়েকে সঙ্গে নিয়ে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে পরিবারের আরো অন্যান্যরাও ছিল।

এদিন মহিমাকে ধূসর রঙের টপের সঙ্গে জ্যাকেটে এবং চোখে সানগ্লাস পরে দেখা যায়। আরিয়ানাকে লাল প্যান্টের সঙ্গে লাল জ্যাকেট এবং কালো টপ পরে দেখা যায়। মা-মেয়ের ছবি সামাজিক মাধ্যমে দ্রুত ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের মতে মহিমা কন্যাকে নাকি একেবারে ‘পুতুল’এর মতো দেখতে। মা-মেয়ের জুটিকে দেখে ভালবাসা প্রকাশ করেছেন অনুরাগীরা।

পাপারাৎজিদের সঙ্গে কথা বলতে গিয়ে এদিন পরিচালক রাজ কৌশলের মৃত্যুতে সমবেদনা প্রকাশ করেন মহিমা। অভিনেত্রী-সঞ্চালিকা মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশল।

রাজের বেশ কিছু ছোটবেলার পুরনো ছবি পাপারাৎজিদের দেখান অভিনেত্রী। রাজের বাইকে চড়ে একসময় মুম্বইয়ের গণেশ পুজো দেখেছেন তিনি। বহু বছর ধরে তাঁদের বন্ধুত্ব। একথা জানান মহিমা। 

২০০৬ সালে ব্যবসায়ী ববি মুখোপাধ্যাকে বিয়ে করেন মহিমা চৌধুরী। ২০১৩ সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ ঘটে। সেই সময় থেকে মেয়ে আরিয়ানাকে নিজের সঙ্গেই রেখেছেন তিনি। ২০০০ সালের দিক থেকে একাধিক ছবিতে কাজ করেছিলেন মহিমা। কিন্তু আপাতত মেয়েকে বড় করতে ব্যস্ত তিনি, বেশ কিছুদিন বিনোদন জগত থেকে দূরে রেখেছেন নিজেকে।

 

 

বন্ধ করুন