বাড়ি > বায়োস্কোপ > করোনা আক্রান্ত কৃষ্ণকলির 'নিখিল', সোমবারও শ্যুটিং করেছেন নীল ভট্টাচার্য!
কোভিড পজিটিভ নীল (ছবি-ইনস্টাগ্রাম)
কোভিড পজিটিভ নীল (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা আক্রান্ত কৃষ্ণকলির 'নিখিল', সোমবারও শ্যুটিং করেছেন নীল ভট্টাচার্য!

  • ফের করোনার হানা কৃষ্ণকলির সেটে। বিহানের পর এবার আক্রান্ত ধারাবাহিকের লিড হিরো- নিখিল ওরফে নীল ভট্টাচার্য। 

ফের করোনার থাবা কৃষ্ণকলির সেটে। করোনা আক্রান্ত কৃষ্ণকলির লিড তারকা নীল ভট্টাচার্য, যাঁকে নিখিল নামেই সকলে চেনেন।এর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের বিভান, মানে অভিনেতা অশোক চৌধুরী।

জানা গিয়েছে দু-তিন দিন ধরেই স্বাদ-গন্ধের অনুভূতি চলে গিয়েছিল নীলের, এই কারণেই করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত নেন নীল। অবশেষে সেই রিপোর্ট পজিটিভ এসেছে। তবে সেই নিয়ে খুব বেশি চিন্তার কোনও কারণ নেই। খুবই সামান্য উপসর্গ অভিনেতার।  তাই বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেতা। নীলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছে,'ভয় পাওয়ার কিছু কারণ নেই। খুব শীঘ্রই কাজে ফিরব। আমি ঠিক আছি'।

সূত্রের খবর সোমবারও শ্যুটিং সেরেছেন নীল। তবে এইদিন শুধুমাত্র তাঁর ক্লোজ শটের সিন ছিল। তাই ধারাবাহিকের অনান্য অভিনেতাদের কোয়ারেন্টাইনে থাকতে হবে না। আপাতত শ্যুটিং ফ্লোর থেকে বিদায় নিতে হল নীলকে কিন্তু কাজ চালিয়ে যাবেন তিয়াসা, কারণ ‘দ্য শো মাস্ট গো অন’। 

ফ্লোর স্যানিটাইজ করে শ্যুটিং চলবে, তবে টেলিপাড়ায় করোনা সংক্রমণ যে দ্রুত গতিতে বাড়ছে তাতে কতদিন শ্যুটিং চালিয়ে যাওয়া সম্ভবপর হবে সেই নিয়ে প্রশ্ন উঠছে। 

তিনদিন আগে সোশ্যাল মিডিয়ায় শেষ পোস্ট করেছেন নীল,যেখানে তিনি তাঁর নতুন বন্ধুর সঙ্গে পরিচয় করিয়ে দেন অনুরাগীদের। করোনাকে হারিয়ে দ্রুত সুস্থ হয়ে উঠুন ‘কৃষ্ণকলি’র নিখিল-প্রার্থনা সকলের। 

বন্ধ করুন