বাংলা নিউজ > বায়োস্কোপ > ফ্লোরে ‘বিরিয়ানি’ তৈরিতে ব্যস্ত পাওলি দাম! সঙ্গ দেবেন অর্জুন
অর্জুন দত্তের পরিচালনায় আসছে ‘বিরিয়ানি’
অর্জুন দত্তের পরিচালনায় আসছে ‘বিরিয়ানি’

ফ্লোরে ‘বিরিয়ানি’ তৈরিতে ব্যস্ত পাওলি দাম! সঙ্গ দেবেন অর্জুন

  • করোনার দ্বিতীয় ঢেউয়ের পর ‘থ্রি কোর্স মিল’ দিয়েই শ্যুটিং শুরু করলেন পাওলি দাম।

এবার ফ্লোর 'বিরিয়ানি' বানাবেন পাওলি দাম। সেকি? শুনতে অবাক লাগছে! তা একটু লাগবেই বটে। এ তো যে সে বিরিয়ানি নয়। পরিচালক অর্জুন দত্তের সৌজন্যে এই 'বিরিয়ানি' বানাবেন পাওলি। করোনার দ্বিতীয় ঢেউয়ের পর 'থ্রি কোর্স মিল' দিয়েই শ্যুটিং শুরু করলেন অভিনেত্রী। আজ থেকে শুরু হল ছবির শ্যুটিং। 

ছবি সম্পর্কে হিন্দুস্তান টাইমস বাংলাকে পরিচালক অর্জুন দত্ত জানিয়েছেন, ‘এটা অ্যান্থোলজি ছবি। তিনজন পরিচালক আমি, ইন্দ্রাশিস আচার্য এবং শিলাদিত্য মৌলিক ছবির পরিচালনা করছি। প্রথম সিরিজে কাজ আমার। এমন কিছু স্টার কাস্টদের নিয়ে কাজ, যাঁদের সঙ্গে এর আগে আমি কখনো কাজ করিনি। পাওলি, রায়না, সোহেল ওদের সঙ্গে এই প্রথম কাজ করছি। ছবিতে একটু অন্যরকম কিছু করতে চাইছি’। 

করোনা পরিস্থিতির জন্য স্থগিত হয়ে গিয়েছিল ‘বিরিয়ানি’র শ্যুটিং। সুরক্ষাবিধি মেনে, রাসবিহারি অঞ্চলের একটি বাড়িতে শুরু হল শ্যুটিং। পাওলি দাম ছাড়াও সোমবার শ্যুটিং করছেন কান সিং সোধা, শোয়েব কবীর, রূপসা চট্টোপাধ্যায় প্রমুখ।

'থ্রি কোর্স মিল' একটি অ্যান্থোলজি। ডার্ক ফ্যান্টাসি থ্রিলারও। অ্যান্থোলজির তিনটি ছবির নাম 'বিরিয়ানি', 'বেবি ফুড' ও 'রেড ভেলভেট'। এরমধ্যে 'বিরিয়ানি'-র পরিচালনার দায়িত্বে রয়েছেন অর্জুন দত্ত। 'বেবি ফুড'এর পরিচালনায় শিলাদিত্য মৌলিক এবং 'রেড ভেলভেট' ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রাশিস আচার্য।

'থ্রি কোর্স মিল'
'থ্রি কোর্স মিল'

ছবির সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন সুপ্রতিম ভোলে। মিউজিকের দায়িত্বে সৌম্য রিত। কেইএফআই মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট এবং অ্যাডভার্ব মুভিজের যৌথ প্রযোজনায় তৈরি ‘বিরিয়ানি’। আপাতত ‘বিরিয়ানি’ বানাতে ব্যস্ত অর্জুনের টিম।

 

বন্ধ করুন