বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: গানের সঙ্গে ভিডিয়ো বানাচ্ছিলেন পূজা, হঠাৎ চুল ধরে টান ছোট্ট কৃশিবের
ছেলে কৃশিবের সঙ্গে পূজা
ছেলে কৃশিবের সঙ্গে পূজা

Viral Video: গানের সঙ্গে ভিডিয়ো বানাচ্ছিলেন পূজা, হঠাৎ চুল ধরে টান ছোট্ট কৃশিবের

  • প্রায় ৬ মাস পার করেছে সে। এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে দুষ্টুমি। মা পূজার ক্যামেরায় ধরা পড়ল কৃশিবের সেই মজার মুহূর্ত। 

২০২০ সালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। ছেলের সঙ্গে কাটানো নানা মুহূর্ত প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অভিনেত্রী। বৃহস্পতিবার বিকেলে সেরকমই একটা ভিডিয়ো শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। যা ভাইরাল হয় নিমেষে। ভিডিয়োতে স্পষ্ট ছোট্ট কৃশিব এর মধ্যেই শিখে গিয়েছে নানা দুষ্টুমি। 

ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিছানায় শুয়ে বালিশে মুখ গুঁজে তামিল গান ‘ভাথি কামিং’-এর সঙ্গে মজার ভিডিয়ো বানাচ্ছেন পূজা। হঠাৎই চুল ধরে টানতে শুরু করে কৃশিব। সেই মজার মুহূর্তটাও ধরা পড়েছে পৃজার ক্যামেরায়। নেটাগরিকদের মন কেড়েছে ছোট্ট কৃশিবের দুষ্টুমি ভরা হাসিও। যদিও এই ভিডিয়ো ইনস্টায় শেয়ার করে পূজা লিখেছেন, ‘সত্যি না’!

এর আগে একটি পূজার শেয়ার করা আরও একটি ভিডিয়ো মন কেড়েছিল তাঁর ইনস্টা ফলোয়ারদের। বাচ্চাকে টিভি দেখিয়ে খাবার খাওয়াতে নারাজ অভিনেত্রী। তাই তিনি ও তাঁর স্বামী কুণাল বর্মা বেছে নিয়েছেন অন্য পথ। কৃশিবকে খাওয়াতে নাচ শুরু করেছেন বাবা। ‘দিল ধড়কনে দো’ ছবির ‘গল্লা গুড়িয়া’ গানে নাচ করছেন বাবা কুণাল বর্মা। মা খাওয়াচ্ছেন ছেলেকে।

বন্ধ করুন