বাংলা নিউজ > বায়োস্কোপ > গর্ভাবস্থার শুরুতে সারাদিন বমি আর ক্লান্তিতে ভুগেছি তবু কাউকে বলতে পারিনি: আলিয়া

গর্ভাবস্থার শুরুতে সারাদিন বমি আর ক্লান্তিতে ভুগেছি তবু কাউকে বলতে পারিনি: আলিয়া

হার্ট অফ স্টোনের একটি দৃশ্যে আলিয়া

Alia Bhatt: প্রথম ১২ সপ্তাহ কাউকে কিচ্ছুটি বলা যাবে না! প্রেগন্যান্সি গোপন করে লাগাতার শ্যুটিং করেছেন আলিয়া, কীভাবে সবটা সামলালেন রণবীর ঘরণী? কেন কাউকে কিছু জানাননি তিনি? 

কেরিয়ারের শীর্ষে থাকাকালীনই মা হওয়ার সাহসী সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া ভাট। এর জন্য বিন্দুমাত্র অনুশোচনা নেই রণবীর ঘরণী। বরং তাঁর সাফ কথা, সন্তান জন্মের জন্য যদি কাজ কমে আসে তাহলে ‘কিচ্ছু যায় আসে না’। ২৯ বছরের নতুন মা, আলিয়া সম্প্রতি এক সাক্ষাৎকারে ফাঁস করেছেন, অন্তঃসত্ত্বা অবস্থার শুরুর ১২ সপ্তাহ কাউকে কিচ্ছুটি জানতে দেননি তিনি। কারণ তেমনটাই করতে বলা হয়েছিল তাঁকে। 

প্রেগন্যান্ট অবস্থার কথা কাউকে বলা যাবে না, অথচ সেইসময় আলিয়ার হাতে একগুচ্ছ কাজ। একইসঙ্গে নিজের শরীর এবং গর্ভস্থ বাচ্চার খেয়াল রাখাটাই সেইসময় সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল আলিয়ার কাছে। গত বছর এপ্রিল মাসে সাত পাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া, জুন মাসের শেষে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে আনেন অভিনেত্রী। 

রাহাকে গর্ভে নিয়েই দিনরাত শ্যুটিং করেছেন আলিয়া। স্মৃতির পাতা উলটে সেই দিনগুলো ফিরে দেখলেন অভিনেত্রী। বম্বে টাইমসকে আলিয়া বলেন, ‘আমি নিজেকে কখনও আটকে রাখি না, যদি না আমার পক্ষে শারীরিকভাবে সেটা অসম্ভব হয়ে দাঁড়ায়। আমি প্রেগন্যান্ট ছিলাম, তাই নিঃসন্দেহে কিছু সীমাবদ্ধতা তো ছিলই। অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারটা খুব অনিশ্চিত। প্রতিটা দিন আমার কাছে নতুন চ্যালেঞ্জ ছিল, নিজের শরীরের কথা আমি শুনতাম খুব ভালোভাবে। কাজটা আমার কাছে খুব জারুরি, কিন্তু সেই সময় নিজের শরীর এবং আমার হবু সন্তানই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল। সত্য়ি বলতে অন্তঃসত্ত্বা অবস্থাটা আমার কাছে কোনও বাধা ছিল না, কিন্তু শুরুর কয়েকটা সপ্তাহ খুব সমস্যায় পড়েছিলাম। ঘনঘন বমি বমি ভাব আর মারাত্মক ক্লান্তি ঘিরে ধরেছিল। কিন্তু শুরুর ১২ সপ্তাহ প্রেগন্যান্সি নিয়ে কাউকে কিছু বলতে নেই, তাই তো? সেইজন্যই এই সুখবরটা আমাকে নিজের মধ্য়েই চেপে রাখতে হয়েছিল আর আমি নিজের শরীরের কথা শুনছিলাম’। 

কীভাবে সেই সময়টা নিজের যত্ন নিয়েছেন আলিয়া? অভিনেত্রী জানিয়েছেন, শটের ফাঁকে ভ্যানিটি ভ্যানে গিয়ে জিরিয়ে নিতেন তিনি। তবে নিজের কাজের প্রতি দায়বদ্ধতা থেকে একচুলও নড়েননি তিনি। অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের প্রথম হলিউড ছবি এবং কেরিয়ারের প্রথম অ্যাকশন ছবি ‘দ্য হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং সেরেছেন আলিয়া। অভিনেত্রী জানান, ২০২২ সালের জানুয়ারি মাসে এই প্রোজেক্ট সই করেছিলেন তিনি। প্রেগন্যান্ট হয়ে পড়ার ছেড়ে নিজের স্বপ্নের প্রোজেক্ট হাতছাড়া করতে চাননি, ‘দ্য হার্ট অফ স্টোন’-এর ইউনিটের সাহায্য ছাড়া এই স্বপ্নপূরণ অসম্ভব ছিল জানান আলিয়া। তবে নিজেকে নিয়ে গর্বিত রাহার মা। ভবিষ্যত প্রজন্মকে গর্বের সঙ্গে নিজের এই উপলব্ধির কথা শোনাবেন তিনি- ‘প্রেগন্যান্ট অবস্থায় প্রথম অ্যাকশন ছবি শ্যুট করেছি’। ইচ্ছা থাকলে সব সম্ভব, মনে করান আলিয়া। 

নভেম্বর মাসে ফুটফুটে কন্যা সন্তান, রাহার জন্ম দেন আলিয়া। ঠাকুমা নীতু কাপুর নাম রেখেছেন রণবীর-আলিয়ার কন্যার। আগামিতে আলিয়াকে দেখা যাবে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে। এই ছবিতে রাহার মায়ের নায়ক রণবীর সিং। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল ‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে?

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.