বাংলা নিউজ > বায়োস্কোপ > বৌভাতে চ্যাংদোলা করে বরকে তুলল 'আয় তবে সহচরী’র ঝুমকি! অলকানন্দার কীর্তি ভাইরাল
রিসেপশনের আসরে মিঁয়া-বিবি

বৌভাতে চ্যাংদোলা করে বরকে তুলল 'আয় তবে সহচরী’র ঝুমকি! অলকানন্দার কীর্তি ভাইরাল

  • নারী-পুরুষ সবকিছুতেই সমান, সেই বার্তাই দিলেন এই টেলি অভিনেত্রী। 

এক জনপ্রিয় বিজ্ঞাপনের স্লোগান ছিল ‘Why should boys have all the fun?’ যার বাংলা তজর্মা করলে দাঁড়ায় ‘ছেলেরাই কেন সবসময় মজা করবে?’ এই ব্যাপারটা একটু বেশিই সিরিয়াসলি নিয়ে ফেলেছেন অভিনেত্রী অলকানন্দা গুহ রায়। নারী-পুরুষ সব ব্যাপারেই সমান, সেই বার্তা দিতে বৌভাতের আসরে বরকে চ্যাংদোলা করে দেখিয়ে দিলেন নায়িকা। তিনিও যে বরকে বাহুডোরে চাগিয়ে তুলে ধরতে পারেন তা দেখিয়ে দিলেন অভিনেত্রী। 

গত ২০শে ফেব্রুয়ারি কল্যাণীতে সাত পাকে বাঁধা পড়েছেন ‘মহাপীঠ তারাপীঠ’, ‘ইরাবতীর চুপকথা’ খ্যাত অভিনেত্রী অলকানন্দা গুহ রায়। পাত্রও টেলিপাড়ার চেনা মুখ, পরিচালক মনোজিত মজুমদার। দু-দিন পর বসেছিল জুটির গ্র্যান্ড রিসেপশনের আসর। বিয়ে ও বৌভাতের একগুচ্ছ অদেখা ছবি এবার সামনে আনলেন অলকানন্দা। 

বৌভাতের দিন একদম হটকে লুকে পাওয়া গেছে অলকানন্দাকে। তাঁর লুক যেমন আলাদা ছিল, তেমনই অন্যরকম ছিল তাঁর কাণ্ডকারখানাও। রিসেপশনের আসরে বরকে চ্যাংদোলা করে তুলে সমানতার বার্তা দিলেন অভিনেত্রী। নেটিজেনরা এই ছবি দেখে বলছেন 'এতো উলোটপুরান'। বর, বউকে কোলে তুলছে এই ছবিতেই সাধারণত অভ্যস্ত আমরা, তাই এই ছবি সত্যিই চোখ টেনেছে। 

বৌভাতে সাদা-সোনালি শাড়িতে সেজেছিলেন অলকানন্দা, সঙ্গে খয়েরি-লাল ভেলভেটের ফুল স্লিভস ব্লাউজ। সঙ্গে জড়োয়া হার আর কানে ঝোলা দুল। অন্যদিকে লাল পেড়ে সাদা ধুতি আর বেনারসি পাড়ের সাদা পাঞ্জাবিতে পাওয়া গেল মনোজিতকে। 

‘ইরাবতীর চুপকথা’র সেটেই শুরু মনোজিত-অলকানন্দার প্রেমর কাহিনি, ওই ধারাবাহিকের পরিচালক ছিলেন মনোজিত। এই মুহূর্তে ‘আয় তবে সহচরী’ এবং ‘দেবী’ সিরিয়ালে অভিনয় করছেন অলকানন্দা।

বন্ধ করুন