বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পজিটিভ’ থাকার কথা বলা মিমি চক্রবর্তী বাড়িতেই করলেন জগন্নাথ দেবের পুজো! ছবি ভাইরাল নেটপাড়ায়
মিমি চক্রবর্তী। 
মিমি চক্রবর্তী। 

‘পজিটিভ’ থাকার কথা বলা মিমি চক্রবর্তী বাড়িতেই করলেন জগন্নাথ দেবের পুজো! ছবি ভাইরাল নেটপাড়ায়

  • সব বাধা কাটাতে বাড়িতে জগন্নাথের পুজো করলেন মিমি।

সাজ-পোশাকে যতই তিনি অধুনিকা হন, বাড়ির যে কোনও পুজোয় সামিল হতে দেখা যায় অভিনেত্রী-তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তীকে। সোমবার জগন্নাথ দেবের পুজোর ছবি নেট মাধ্যমে শেয়ার করলেন মিমি চক্রবর্তী। ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর বাড়িতে জগন্নাথদেবের পুজো হচ্ছে। আর সেই পুজোর যজ্ঞে আহুতি দিতে দেখা গিয়েছে তাঁকে। 

অফ সাদা ও হলুদ রঙের ওপর প্রিন্টেড চুরিদার পরেছেন মিমি। মাথায় ওড়না। খুব মন দিয়ে পুজোর কাজে তাঁকে সামিল হতে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে মিমি লিখেছেন, ‘জয় জগন্নাথ’।

পাশাপাশি দু'টি ভিডিয়ো ও একটি ফোটো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন মিমি। লুচি-সুজি-ফল সমেত মিমির বিশাল বড় ঠাকুর ঘরে পুজো করছেন দু'জন পুরোহিত। একদিকে চলছে জগন্নাথের পুজো। অন্য দিকে, একটি বিশাল গণেশ মূর্তিতে ফুলের মালা পড়িয়ে পুজো দিতে দেখা গিয়েছে তাঁদের। সবাইকে ‘শুভ রথয়াত্রা’র শুভেচ্ছাও জানিয়েছেন। যেখানে স্পষ্ট ঠাকুরের ওপর তাঁর পূর্ণ আস্থা রয়েছে।

মিমি-র ইনস্টা স্টোরি। 
মিমি-র ইনস্টা স্টোরি। 

কিছুদিন আগেই মিমি ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জানিয়েছন, শেষ কয়েক মাসে বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। এক তো প্রাণের চেয়ে প্রিয় ‘চিকু’কে হারিয়েছেন। নিজে করোনার ভুয়ো ভ্যাকসিন নেওয়ার পর অসুস্থ হয়েছেন। করোনায় হারিয়েছেন ঠাকুমাকে। এমনকী ছোট যে পোষ্যটিকে ঘরে এনেছিলেন সেও হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিল। সে সময় মিমি লিখেছিলেন, ‘বন্ধুরা বলে আমি খুব পজিটিভ। আমি নিজেও সেটা বিশ্বাস করি। অন্ধকারেও আলো খুঁজি কারণ আমি বিশ্বাস করি আলোর দেখা মিলবেই। কারও সঙ্গে দেখা হলে হেসে কথা বলার চেষ্টা করি। কারণ হাসি বা জড়িয়ে ধরা কাউকে কষ্ট দেয় না… বলুন তো এবার কোথায় আলো খুঁজব? তবে আমার বিশ্বাস হয়ত আমি শুধু সেই আলো দেখতে পাচ্ছি না, তবে আমি হাল ছেড়ে দিইনি, দেব না।’

বন্ধ করুন