বাংলা নিউজ > বায়োস্কোপ > Kanyakumari Mukherjee: দু-মাসেই মুখ বদল! 'গৌরী এলো' থেকে সরে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী, জায়গা নিলেন কে?
গৌরী এলো থেকে সরে দাঁড়ালেন কে? 
গৌরী এলো থেকে সরে দাঁড়ালেন কে? 

Kanyakumari Mukherjee: দু-মাসেই মুখ বদল! 'গৌরী এলো' থেকে সরে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী, জায়গা নিলেন কে?

  • মাত্র দু-মাস পরেই মুখ বদল, ‘গৌরী এলো’ থেকে সরে দাঁড়ালেন অভিনেত্রী কন্যাকুমারী মুখোপাধ্যায়। মাধুরীর চরিত্রে এবার দেখা যাবে কাকে? 

মাত্র কয়েক মাসের মধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছে জি বাংলার ‘গৌরী এলো’। টিআরপি তালিকাতেও দারুণ রেজাল্ট করছে গৌরী, ইশানরা। গৌরী-ঈশানের বিয়ের পর জমে উঠেছে সিরিয়ালের কাহিনি। একদিকে শৈলমা গৌরীকে অলক্ষ্মী প্রমাণ করতে চাইছে, অন্যদিকে ঈশান সারাক্ষণ বউকে সাপোর্ট করছে। এর মাঝেই খারাপ খবর ‘গৌরী এলো’-র ভক্তদের জন্য।

আচমকাই রদবদল ‘গৌরী এলো’-এর এক প্রধান চরিত্রে। জি বাংলার এই জনপ্রিয় মেগা থেকে সরে দাঁড়ালেন অভিনেত্রী কন্যাকুমারী মুখোপাধ্যায়। এর আগে ‘এখানে আকাশ নীল’, ‘খড়কুটো’-সহ বহু সিরিয়ালে দেখা মিলেছে কন্যাকুমারীর। বাংলা টেলিভিশনের পরিচিত মুখ তিনি। ‘গৌরী এলো’তে মাধুরীর চরিত্রে দেখা যাচ্ছিল কন্যাকুমারীকে। বেশ নেগেটিভ শেডের চরিত্র এটি। কিন্তু এই চরিত্রে আর দেখা যাবে কন্যাকুমারীকে। পরিবর্তে মাধুরীর ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী সুজাতা দাঁ। জানা যাচ্ছে, অন্য প্রোজেক্টের জন্য ‘গৌরী এলো’তে সময় দিতে পারছিলেন না কন্যাকুমারী। টাইম ম্যানেজমেন্টের সমস্যার জেরেই গৌরী এলো থেকে সরে দাঁড়িয়েছেন কন্যাকুমারী।

কন্যাকুমার ও সুজাতা 
কন্যাকুমার ও সুজাতা 

মাধুরী হিসাবে ইতিমধ্যেই ইন্দ্রপুরী স্টুডিও-তে গৌরী এলো-র শ্যুটিং শুরু করে দিয়েছেন সুজাতা। তিনিও টেলিপাড়ার পরিচিত মুখ। ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’, ‘এখানে আকাশ নীল’-এর মতো প্রোজেক্টের অংশ থেকেছেন সুজাতা। তিনিও খুব দ্রুত মাধুরী হিসাবে দর্শকদের মন জয় করে ফেলবেন, এমনটাই আশা সবার।

‘গৌরী এলো'তে নাম ভূমিকায় অভিনয় করছেন নবাগতা মোহনা মাইতি। তাঁর বিপরীতে রয়েছেন দূর্গা দূর্গেশ্বরী খ্যাত বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়। মোহনা-বিশ্বরূপের পাশাপাশি একঝাঁক অভিজ্ঞ অভিনেতারা থাকছেন এই সিরিয়ালে। চান্দ্রেয়ী ঘোষ এই ধারাবাহিকে খল-চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও সুমন্ত মুখোপাধ্যায়, দ্বৈপায়ন দাস, ভাস্বর চট্টোপাধ্যায়রা রয়েছেন ‘গৌরী এলো'তে।

বন্ধ করুন