বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্কে ইতি! এনগেজমেন্টের চার মাস পরেই বিয়ে ভাঙলেন ‘ফিলাউরি’ খ্যাত নায়িকা
মেহরীন ও ভাব্য (ছবি-ইনস্টাগ্রাম)
মেহরীন ও ভাব্য (ছবি-ইনস্টাগ্রাম)

সম্পর্কে ইতি! এনগেজমেন্টের চার মাস পরেই বিয়ে ভাঙলেন ‘ফিলাউরি’ খ্যাত নায়িকা

  • আমির-কিরণের পাশাপাশি শনিবারই সম্পর্ক ভাঙল আরও এক বলি নায়িকার।

আমির খান ও কিরণ রাওয়ের ডিভোর্স নিয়ে উত্তাল বি-টাউন। কিন্তু শনিবারই শোবিজ দুনিয়া থেকে এল আরও এক সম্পর্ক ভাঙার খবর। মাস চারেক আগেই ধুমধাম করে এনগেজমেন্ট সেরেছিলেন অভিনেত্রী মেহরীন কৌর পীরজাদা ও রাজনীতিবিদ ভাব্য বিষ্ণোই। কিন্তু সেই বাগদান ভেঙে ফেললেন দুজনেই।

শনিবার ইনস্টাগ্রাম পোস্টে বিচ্ছেদের খবর প্রথমে জানান ‘ফিলাউরি’ খ্যাত অভিনেত্রী মেহরীন। তিনি লেখেন, আমি এবং ভাব্য যৌথভাবে আমাদের বাগদান ভেঙে ফেলবার সিদ্ধান্ত নিয়েছি। পরস্পরের প্রতি সম্মান রেখেই জানাতে চাই আমি কোনওভাবেই ভাব্য এবং তাঁর পরিবারের সঙ্গে সম্পর্কিত নই। যেহেতু এটা একান্ত ব্যক্তিগত বিষয়, তাই এর চেয়ে বেশি আর কিছু বলতে চাই না। আগামী দিনে আরও ভাল কাজ করতে মুখি আছি’।

ভাব্যও এরপর ইনস্টাগ্রামে জানান,’মাথা উঁচু রেখে এই সম্পর্ক থেকে আমি বেরিয়ে যাচ্ছি... মেহরীন বা ওর পরিবারের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধায় কোনও কমতি রাখিনি আমি। তবে ভাগ্য আমাদের জন্য অন্য গল্প লিখেছে...’।

বাগদানের দিন হাসিখুশি ভাব্য ও মেহরীন
বাগদানের দিন হাসিখুশি ভাব্য ও মেহরীন

মার্চ মাসেই জয়পুরে ডেস্টিনেশন এনগেজমেন্ট সেরেছিলেন এই প্রাক্তন জুটি। দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে করোনা সতর্কতার মাঝে হয়েছিল বাগদানের অনুষ্ঠান। এরপর করোনায় আক্রান্ত হন মেহরীন ও ভাব্য। সেই সময় অভিনেত্রী জানিয়েছিলেন হবু স্বামী কীভাবে সারাক্ষণ আগলে রাখছেন তাঁকে, এর মাঝেই বাগদান ভেঙে ফেলবার খবরে আবক অনুরাগীরা! ইতিমধ্যেই ভাব্যর সঙ্গে লেন্সবন্দি সমস্ত ছবি ইনস্টাগ্রাম থেকে মুছে দিয়েছেন অভিনেত্রী।

বন্ধ করুন