এ মাসের শেষের দিকেই মুক্তি পেতে চলেছে 'তু ইয়াদ আয়া' (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এ মাসের শেষের দিকেই মুক্তি পেতে চলেছে 'তু ইয়াদ আয়া' (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)

আদনান সামির নতুন ইনিংস, এ মাসেই মুক্তি পাবে শিল্পীর নতুন সিঙ্গলস

  • নতুন সিঙ্গলস নিয়ে ফিরছেন আদনান। গানের নাম 'তু ইয়াদ আয়া'।
  • ফেব্রুয়ারি মাসের শেষের দিকে মুক্তি পাবে এই সিঙ্গলস। যা মুক্তি পাবে টি-সিরিজ লেভেল থেকে।

সম্প্রতি পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন সঙ্গীতশিল্পী আদনান সামি। সেই নিয়ে বিতর্কও কম হয়নি। এবার নতুন সিঙ্গলস নিয়ে ফিরছেন আদনান। গানের নাম 'তু ইয়াদ আয়া' ,যা কম্পোজ করেছেন কুণাল বর্মা। এই গানের ভিডিয়োতে আদনানের সঙ্গে দেখা মিলবে অভিনেত্রী আদা শর্মার।

গানের ব্যাপারে কুণাল জানান, এই গানটা অনেকদিন আগেই সুর করা। এই মেলডিটা আমার মাথায় অনেকদিন ধরেই ঘুরপাক খাচ্ছিল এবং আমি সেটা রেকর্ড করি। গানেও কথাও আমারই লেখা। গানের হুক লাইন শুনে টি-সিরিজ টিমের খুব পছন্দ হয় এবং তাঁরা আমাকে এই গানটা তৈরি করতে বলে’।

তিনি আরও জানান, 'আদনান স্যারের এই গানটা খুব পছন্দ হয়েছে। আমি শুরুতেই আদনান স্যারের কাজের ভক্ত। আমরা চেষ্টা করেছি গানের মেলডি এবং কথা গুলো যতটা সম্ভব মন ছুঁয়ে যাওয়ার মতো করে তৈরি করতে। অরিজিন্যাল গান তৈরির মজাটাই অন্যরকম'।

সূত্রের খবর, এই মাসের শেষের দিকে মুক্তি পাবে ‘তু ইয়াদ আয়া’।

লিফট করা দে, তেরা চেহরার মতো নন-ফিল্মি গানের সুবাদেই দু দশক আগে ভারতীয় সিনেপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছিলেন জন্মসূত্রে পাকিস্তানি এই শিল্পী। আদনান সামি জানান, ‘ভূষণ এবং টি-সিরিজের সঙ্গে আমার সম্পর্কে ২০ বছরের চেয়েও বেশি পুরোনো, বেশ কিছু সময় ধরেই আমাদের কথাবার্তা চলছে। আমিও ভাবলাম অনেক আরাম হয়ে গিয়েছে। মানুষকে এবার কিছু ফিরেয়ে দেওয়ার সময় এসেছে। তু ইয়াদা আয়া আমার সেই প্রয়াস। যার মাধ্যমে আমি সকলকে ধন্যবাদ বলতে চাই আমাকে এত বছর ধরে ভালোবাসা এবং আর্শীবাদে ভরিয়ে রাখবার জন্য’।





বন্ধ করুন