বাংলা নিউজ > বায়োস্কোপ > ইংরেজদের মার খেয়ে লুটিয়ে পড়লেও ‘ডু অর ডাই’ হুংকার সারার, নজর কাড়লেন অ্যায় মেরে ওয়াতানের ট্রেলারে

ইংরেজদের মার খেয়ে লুটিয়ে পড়লেও ‘ডু অর ডাই’ হুংকার সারার, নজর কাড়লেন অ্যায় মেরে ওয়াতানের ট্রেলারে

প্রকাশ্যে এল অ্যায় ওয়াতান মেরে আওয়াতান ট্রেলার

Ae Watan Mere Watan Trailer: প্রকাশ্যে এল অ্যায় ওয়াতান মেরে আওয়াতান ট্রেলার। স্বাধীনতা সংগ্রামের বেশে চমক সারার।

সারা আলি খান এবার স্বাধীনতা সংগ্রামী। আমাজন প্রাইম ভিডিয়োর আগামী ছবি অ্যায় ওয়াতান মেরে আওয়াতান ছবিতে তাঁকে দেখা যাবে। চলতি মাসেই মুক্তি পাচ্ছে ছবিটি। তার আগে প্রকাশ্যে এল তার ৩ মিনিট লম্বা ট্রেলার।

আরও পড়ুন: বীর জারার গানে রোম্যান্টিক মুডে শাহরুখ, স্ত্রী গৌরীকে নিয়ে নাচলেন জমিয়ে, দেখুন ভিডিয়ো

অ্যায় ওয়াতান মেরে আওয়াতান ছবির ট্রেলার

অ্যায় ওয়াতান মেরে আওয়াতান ছবিটি ১৯৪২ সালের ভারত ছাড়ো আন্দোলনের প্রেক্ষাপটে তৈরি করা হয়েছে। সেখানে একজন স্বাধীনতা সংগ্রামীর বেশে দেখা গেল ঊষা অর্থাৎ সারা আলি খানকে। তিনি বদ্ধপরিকর দেশ থেকে যেন তেন প্রকারেন ইংরেজদের তাড়াতে। হ্যাঁ, তাঁর বাবার মতের বিরুদ্ধে গিয়েও। তিনি গান্ধীর মতাদর্শে বিশ্বাসী। গান্ধীর দেওয়া ডু অর ডাই স্লোগান হল মূল মন্ত্র।

আরও পড়ুন: মণীশ মালহোত্রার শাড়ি পরে বিশ্বাম্ভর স্তুতি! ছেলে অনন্তের হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে তাক লাগালেন নীতা আম্বানি

আরও পড়ুন: 'বয়স্ক লোকের ব্যাপারই আলাদা...' বলেছিলেন দিদি নম্বর ওয়ানে, তাই কি কাঞ্চনের গলায় মালা দিলেন শ্রীময়ী

এমন সময় দেশের নাগরিককে জাগাতে, স্বাধীনতার মন্ত্র ছড়াতে এবং গোটা দেশকে এক সুতোয় বাঁধতে চালু করল একটা রেডিয়ো স্টেশন। আর সেটাই হয়ে উঠল ভারতের নিজের রেডিয়ো চ্যানেল। তারপরই ইংরেজরা ক্ষেপে উঠল তাঁকে ধরার জন্য। তারপর? সেটা নিয়েই এই ছবি।

এখানে সারা আলি খানকে একজন কলেজ পড়ুয়ার বেশে দেখা যাবে। যাঁর বয়স মাত্র ২২। কিন্তু দেশের জন্য প্রাণ দিতে সর্বদা প্রস্তুত।

আরও পড়ুন: গল্প করতে করতেই শুরু নাচ! শাহরুখ-রিহানার যুগলবন্দিতে জমল অনন্ত - রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠান!

আরও পড়ুন: আসছে আইপিএলের মরশুম, তার আগেই ধোনির সঙ্গে খোশমেজাজে আরিয়ান, করলেন কী আলোচনা?

অ্যায় ওয়াতান মেরে আওয়াতান ছবি প্রসঙ্গে

এই ছবিটি আগামী ২১ মার্চ মুক্তি পাচ্ছে। তবে বড় পর্দায় নয়। এটি আসছে ওটিটি মাধ্যমে। করণ জোহর ছবিটির প্রযোজনা করেছেন। সঙ্গে অপূর্ব মেহেতা এবং সোমেন মিশ্রও প্রযোজনার দায়িত্ব সামলেছেন। কন্নন আইয়ার পরিচালনা করেছেন ছবিটির। সারা আলি খান ছাড়াও এখানে অন্যান্য ভূমিকায় দেখা যাবে অভয় ভার্মা, স্পর্শ শ্রীবাস্তব, সচিন খেদেকর, আনন্দ তিওয়ারি, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.