বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez: আর্থিক তছরুপের মামলায় টানা ১০ ঘন্টা জ্যাকলিনকে জেরা ইডির, বৃহস্পতিবার ফের তলব
ইডির সাঁড়াশি চাপে জ্যকলিন, হতে পারেন গ্রেফতার? 
ইডির সাঁড়াশি চাপে জ্যকলিন, হতে পারেন গ্রেফতার? 

Jacqueline Fernandez: আর্থিক তছরুপের মামলায় টানা ১০ ঘন্টা জ্যাকলিনকে জেরা ইডির, বৃহস্পতিবার ফের তলব

  • বুধবারের পর বৃহস্পতিবারও ইডির প্রশ্নের মুখে পড়তে হবে জ্যাকলিন ফার্নান্ডিজকে। 

২০০ কোটি টাকার প্রতরণার মামলায় বারবার উঠে আসছে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নাম। মামলার মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাকি ঘনিষ্ঠ সম্পর্ক ছিল জ্যাকলিনের। সেইসব ছবিও দিনকয়েক আগেই সংবাদমাধ্যমে ফাঁস হয়েছে। গত রবিবার রাতেই দেশ ছাড়তে দেওয়া হয়নি জ্যাকলিনকে, জানা গিয়েছিল অভিনেত্রীর নাম লুক আউট নোটিশ জারি করেছে ইডি। এরপর সময় যত গড়াচ্ছে ততই এই মামলায় অস্বস্তি বাড়ছে নায়িকার। বুধবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দিল্লির দফতরে  হাজিরা দেন জ্যাকলিন। তাঁকে প্রায় ১০ ঘন্টা ধরে জেরা করে ইডির আধিকারিকরা। বৃহস্পতিবার ফের একবার ইডির জিজ্ঞাসাবাদের মুখে পড়বেন জ্যাকলিন। 

এদিন ইডি অফিসারদের ঝাঁঝালো প্রশ্নের মুখে পড়েন এই বলি সুন্দরী, বেশ কিছু তথ্য-প্রমাণ সামনে রেখে জ্যাকলিনের কাছে জবাব চেয়েছে কেন্দ্রীয় সংস্থা। বুধবার বেলা ১১টা নাগাদ ইডির দফতরে পৌঁছেছিলেন জ্যাকলিন, ক্যামেরার ফ্ল্যাশলাইট এড়িয়ে মুখ ঠেকে ভিতরে প্রবেশের চেষ্টা করেন জ্যাকলিন। রাত ৯.৩০-টার পর তাঁকে ইডির অফিস থেকে বার হতে দেখা যায়। সূত্রের খবর শুধু জ্যাকলিন নয়, অভিনেত্রীর এক সহকারীর বয়ানও এদিন রেকর্ড করেছে ইডি। সেই বয়ান থেকেই ইডির আধিকারিকরা জ্যাকলিন-সুকেশের সম্পর্ক নিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছেন বলে খবর, তাই আবারও জ্যাকলিনকে তলব করা হয়েছে। 

থমথমে মুখে ইডির দফতরে জ্যাকলিন
থমথমে মুখে ইডির দফতরে জ্যাকলিন (ANI)

এই শ্রীলঙ্কান অভিনেত্রীকে ২০০ কোটির এই প্রতারণার মামলায় এর আগে তিনবার জেরা করেছে ইডি। সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে যে চার্জশিট ফাইল করেছে কেন্দ্রীয় সংস্থা, সেখানে জ্যাকলিনের সঙ্গে ঠগবাজ সুকেশের লেনদেনের কথাও উল্লেখ রয়েছে। ইন্ডিয়া টুডে সূত্রে খবর, চার্জশিটে স্পষ্ট উল্লেখ রয়েছে জ্যাকলিনের পিছনে মাত্র ছয়মাসের ব্যাবধানেই ১০ কোটি টাকা উড়িয়েছেন সুকেশ। নায়িকার প্রাইভেট জেটের খরচ বহন করেছে সুকেশ, উপহার হিসাবে দিয়েছে ৫২ লাখের ঘোড়া ও ৯ লাখের পার্সিয়ান বিড়াল! জেরায় নিজের মুখেই সেকথা জানিয়েছে সুকেশ। 

এর আগেও ইডির জেরার মুখে পড়েছিলেন জ্যাকলিন। যেখানে অভিনেত্রী দাবি করেছিলেন তিনিও প্রতারনার শিকার। তবে সুকেশের সাথে কী সম্পর্ক তা জনসাধারণের সামনে অনেননি অভিনেত্রী। তবে, সুকেশের সাথে জ্যাকলিনের অন্তরঙ্গ হওয়ার ছবি ভাইরাল হয়েছে দিন কয়েক আগেই। সুকেশের গালে চুমু খেতেও দেখা গিয়েছে জ্যাকলিনকে।

বন্ধ করুন