বাংলা নিউজ > বায়োস্কোপ > বচ্চনের নাতিকে নিয়ে টানাটানি শাহরুখ ও শ্রীদেবী কন্যার! জোয়ার 'আর্চি' হচ্ছেন অগস্ত্য
জোয়ার হাত ধরে বলিউডে সুহানা, অগস্ত্যা ও খুশি (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম) 
জোয়ার হাত ধরে বলিউডে সুহানা, অগস্ত্যা ও খুশি (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম) 

বচ্চনের নাতিকে নিয়ে টানাটানি শাহরুখ ও শ্রীদেবী কন্যার! জোয়ার 'আর্চি' হচ্ছেন অগস্ত্য

  • নেপোটিজম বিতর্ককে বুড়ো আঙুল! সুহানার পাশাপাশি জোয়ার হাত ধরেই নাকি বলিউডে পা রাখছেন বচ্চনের নাতি অগস্ত্য এবং বনি ও শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুর।  

বলিউডেই কেরিয়ার গড়তে চায় সুহানা খান, এ কথা কারুর অজানা নয়। অভিনয়ের খুঁটিনাটি নিয়ে নিউ ইয়র্কে পড়াশোনা করছে শাহরুখ ও গৌরী কন্যা। বুধবার থেকেই সুহানার বলিউড ডেবিউয়ের খবরে সরগরম নেটপাড়া, জানা গিয়েছে জোয়া আখতারের হাত ধরে অভিনয়ের দুনিয়ায় পা রাখতে চলেছেন সুহানা। তবে রুপোলি পর্দায় নয়, নেটফ্লিক্সের ওয়েব সিরিজে দেখা মিলবে সুহানার। বিখ্যাত কমিকস ‘আর্চি’-র সিনেম্যাটিক ভার্সন বানাবেন জোয়া। আর এই সিরিজে স্টারকিডদের লঞ্চ করবার হিড়িক পড়েছে এমনটা বলাই যায়। 

শোনা যাচ্ছে, এই সিরিজে সুহানার পাশাপাশি ডেবিউ হতে চলেছে শ্রীদেবী কন্যা খুশি কাপুর এবং বচ্চনের নাতি অগস্ত্য নন্দারও। হ্যাঁ, জোয়া আখতারের আর্চি হিসাবে দেখা যাবে অগস্ত্যকে। প্রথমে শোনা গিয়েছিল ‘আর্চি’র ভূমিকায় জোয়া লঞ্চ করতে চলেছেন সইফ-অমৃতা পুত্র ইব্রাহিম আলি খানকে। তবে পিঙ্কভিলা সূত্রের খবর, ইব্রাহিম নয়, নেটফ্লিক্সের এই সিরিজে আর্চি হবেন অগস্ত্য। জোয়ার সঙ্গে বচ্চন পরিবারের ঘনিষ্ঠতা কারুর অজানা নয়, বচ্চন কন্যা শ্বেতার অন্যতম কাছের বান্ধবী জোয়া

এই প্রোজেক্টের সঙ্গে যুক্ত এক ঘনিষ্ঠ সূত্র পিঙ্কভিলাকে জানিয়েছে, ‘অগস্ত্য বরাবরই অভিনয়ে আগ্রহী, পড়াশোনা শেষ করে অভিনয়ের দুনিয়াতে আসবার প্রস্তুতি নিচ্ছে সে। তবে বড় পর্দার মাধ্যমে বলিউডে পা রাখবার প্রচলিত ট্রেন্ড ফলো না করে ওয়েব দুনিয়ার মাধ্যমেই শুরুটা করতে চায় অগস্ত্য, এতে বক্স অফিস নম্বরের চাপ থাকবে না বচ্চন পরিবারের এই সদস্যের উপর। ইতিমধ্যেই আর্চি হয়ে উঠবার প্রস্তুতি পুরোদমে শুরু করে দিয়েছে সে’। 

নেপোটিজম নিয়ে বিতর্কের শেষ নেই, তার মাঝেই জোয়া আখতারের এই সিরিজে একের পর এক তারকা সন্তানদের ডেবিউ ঘিরে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গিয়েছে। জানা যাচ্ছে, এই সিরিজে খুব সম্ভবত ভেরোনিকার চরিত্রে অভিনয় করবেন সুহানা, অন্যদিকে বেটির রোলটি করবেন খুশি কাপুর। আর্চি-ভেরোনিকা-বেটির বন্ধুত্ব,ত্রিকোণ প্রেম- সবই ভারতীয় প্রেক্ষাপটে সাজানো হবে। 

সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই সেনশেশন সুহানা খান ও খুশি কাপুর। অগস্ত্যর যদিও ইনস্টায় কোনও পাবলিক প্রোফাইল নেই। কিন্তু এই হ্যান্ডসম হাঙ্কের ফ্যান পেজেই সংখ্যা নেহাত কম নয়। 

সুহানাকে দেখা গিয়েছে একটি শর্ট ফিল্ম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’-তে অভিনয় করতে, ম্যাগাজিনের কভারগার্ল হিসাবেও দেখা মিলেছে তাঁর। খুশিও বহু ব্র্যান্ডের মুখ হিসাবে কাজ করছেন ইতিমধ্যেই। ডিজিট্যাল স্পেসে এই তিন স্টার কিডের ধামেকাদার এন্ট্রির জন্য মুখিয়ে বলিউড। জানা যাচ্ছে, এখনও সিরিজের চিত্রনাট্য চূড়ান্ত হয়নি। কিন্তু চলতি বছরেই এই সিরিজের কাজ শুরু করবেন জোয়া, অপেক্ষা এখন আনুষ্ঠানিক ঘোষণার। 

বন্ধ করুন