বাংলা নিউজ > বায়োস্কোপ > সায়নীকে ‘বহিরাগত’ বলে কটাক্ষ অগ্নিমত্রার
নন্দীর কানে কী মনস্কামনা জানালেন অগ্নিমিত্রা?
নন্দীর কানে কী মনস্কামনা জানালেন অগ্নিমিত্রা?

সায়নীকে ‘বহিরাগত’ বলে কটাক্ষ অগ্নিমত্রার

  • অসানসোলের বার্নপুরে ভোটের প্রচারে গিয়ে সায়নী ঘোষকে ‘বাচ্চা মেয়ে’, ‘বহিরাগত’, এ সব বলে রীতিমতো কটাক্ষ করলেন অগ্নিমিত্রা পাল। বলে দিলেন, আসানসোলের মানুষ বহিরাগতকে ভোট দেবেন না।

বিজেপি-কে ‘বহিরাগত’ বলে কোণঠাঁসা করার স্ট্র্যাটেজি নিয়েছে তৃণমূল কংগ্রেস। আর তাদের এই স্ট্র্যাটেজিকেই হাতিয়ার করে দক্ষিণ আসানসোলের টিএমসি প্রার্থীকে আক্রমণ করলেন ওই কেন্দ্রেরই বিজেপি প্রার্থী এবং বিজেপি-র মহিলা মোর্চার সভাপতি অগ্নিমিত্রা পাল। এ দিন বার্নপুরে প্রচারে গিয় শিবের পুজো করে নন্দীর কানে নিজের মনস্কামনা জানান অগ্নিমিত্রা।

ভোটের প্রচারের জন্য বিশেষ ডিজাইনের পদ্ম শাড়ি বানিয়েছেন জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা। সেই শাড়ি পরেই শনিবার আসানসোলের বার্নপুরে প্রচারে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে আগে শিবের পুজো সারেন। প্রসাদ বিতরণ করেন। তার পর নন্দীর কানে নিজের মনস্কামনা জানান। কী চাইলেন নন্দীর কাছে, সেটা অবশ্য বলেননি। তবে ভোটের ঠিক আগে প্রচারে বেরিয়ে বিরোধীদের হার আর নিজের জয় ছাড়া আর কিছু কি চাওয়ার থাকতে পারে? 

আসানসোলেরই মেয়ে অগ্নিমিত্রা। এখানকার লরেটো স্কুলেই পড়াশোনা করেছেন। তাই বিধানসভার এই কেন্দ্রে তিনি একেবারেই নতুন নন বলে জানিয়েছেন। এমন কী গোটা এলাকা তিনি হাতের তালুর মতোই চেনে। সেখানে সায়ন্তনী বাইরের মেয়ে। এখানকার মানুষ বাইরের মেয়েকে ভোট দেবেন না বলেঅ দাবি অগ্নিমিত্রার।

গত দু'বছর ধরেই পদ্মশিবিরে রয়েছেন অগ্নিমিত্রা। সেখানে সায়ন্তনী রাজনীতিতে একেবারেই নতুন। তাই ‘বহিরাগত’ বলে আক্রমণ করার পাশাপাশি তাঁকে ‘বাচ্চা মেয়ে’ বলেও কটাক্ষ করেছেন অগ্নিমিত্রা।। তিনি বলেন, ‘সায়নী বাচ্চা মেয়ে। বোধহয় এক মাসও হয়নি রাজনীতিতে এসেছে। ওর সম্পর্কে আর কী বলব? বাইরে থেকে এসেছে। ও আমাদের অতিথি। এখানকার মানুষ কোনও বহিরাগতকে ভোট দেবেন না।’

বন্ধ করুন