বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শুধু তোমায় ভালোবেসে…’, সব্যসাচীর জন্য মন খুলে নাচলেন ঐন্দ্রিলা, দেখুন ভিডিয়ো
ঐন্দ্রিলার সব লড়াইয়ে পাশে সব্যসাচী 
ঐন্দ্রিলার সব লড়াইয়ে পাশে সব্যসাচী 

‘শুধু তোমায় ভালোবেসে…’, সব্যসাচীর জন্য মন খুলে নাচলেন ঐন্দ্রিলা, দেখুন ভিডিয়ো

  • ‘আমার একলা আকাশ থমকে গেছে রাতের স্রোতে ভেসে, শুধু তোমায় ভালবেসে’, স্বীকারোক্তি ঐন্দ্রিলার। 

তখনও মারণরোগ ক্যানসার এসে দরজায় ফের কড়া নাড়েনি। তখন একদম অন্যরকম ছিল ঐন্দ্রিলার জগতটা। প্রেম তো জীবনে এসেছে বেশ কয়েক বছর আগেই। অভিনয়ের সুবাদেই পরিচয় হয়েছে মনের মানুষটির সঙ্গে। গত বছর পুজোর সময় মন খুলে প্রেমিকের জন্য নেচেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সেই থ্রো-ব্যাক ভিডিয়ো শনিবার রাতে শেয়ার করলেন ‘জিয়ন কাঠি’ নায়িকা। যিনি বর্তমানে লড়াই চালাচ্ছেন ক্যানসার রোগের সঙ্গে। আর এই কঠিন লড়াইয়ে শুরু থেকেই তাঁকে আগলে রেখেছেন তাঁর সবচেয়ে কাছের বন্ধু, তাঁর প্রেমিক- সব্যসাচী চৌধুরী, যিনি দর্শকদের কাছে অধিক পরিচিত ‘ব্যামাক্ষ্যাপা’ হিসাবে। 

প্রেমিক সব্যসাচী চৌধুরীকে খোলাখুলি ভালবাসার কথা জানালেন ঐন্দ্রিলা। প্রকাশ্যে বললেন- ‘আমার একলা আকাশ থমকে গেছে রাতের স্রোতে ভেসে,. শুধু তোমায় ভালবেসে’। গত বছর দুর্গাপুজোর সপ্তমীর দিন শ্রেয়া ঘোষালের ‘একলা আকাশ’ গানে নেচেছিলেন ঐন্দ্রিলা, সেই ভিডিয়োই এতদিনে প্রকাশ্যে আনলেন। ক্যাপশনে লেখেন- ‘সপ্তমী ২০২০, সব্য তোমার জন্য'।

 সব্যসাচীও ফেসবুকে ঐন্দ্রিলার নাচের এই ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন। লিখেছেন, ‘তখনও বুঝতে পারিনি.. এরকমই থেকো’। ভিডিয়োতে হলুদ রঙের প্রিন্টেট আনারকলিতে নাচতে দেখা গেল ঐন্দ্রিলাকে। নায়িকার এক ঢাল লম্বা চুল, মুখের হাসি সত্যি চোখ টানে। 

গত ফেব্রুয়ারি মাসে অসুস্থ হয়ে পড়েন ঐন্দ্রিলা। প্রথমে তাঁর ফুসফুসে টিউমার ধরা পড়ে, পরে জানা যায়, শরীরে ফিরে এসেছে ক্যানসার। এর আগে একাদশ শ্রেণিতে পড়বার সময়ও অভিনেত্রী ক্যানসার আক্রান্ত হয়েছিল। সেটা বছর ছয় আগের কথা। আপতত কেমোথেরাপি চলছে ঐন্দ্রিলার। ফের একবার এই মারণরোগকে হারিয়ে জয়ী হতে প্রস্তুত ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলার এই লড়াইয়ে সারাক্ষণ যিনি পাশে রয়েছেন, ঐন্দ্রিলাকে সাহস জোগাচ্ছেন তিনি সব্যসাচী। ঝুমুর ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিল এই জুটি। সেই শুরু প্রেমের। যদিও প্রকাশ্যে কেউ কোনওদিন সেই কথা স্বীকার করেননি। তবে ঐন্দ্রিলার ক্যানসার আক্রান্ত হওয়ার পর থেকে সব হিসেব বদলে গেছে। এখন প্রকাশ্যেই একে অপরকে মনের কথা বলে থাকেন এই জুটি। ব্যক্তিগত সমস্যার উর্ধে করোনা কালে কাজ হারানো অভিনেতা শঙ্কর ঘোষালের পাশে দাঁড়ানো থেকে, দুঃস্থদের মুখে খাবার তুলে দেওয়ার ব্যবস্থা… কিছুই বাদ রাখছেন এই জুটি। যেন এই প্রখর গ্রীষ্মেও একরাশ বসন্তের হাওয়া বইছে….

বন্ধ করুন