বাংলা নিউজ > বায়োস্কোপ > Aindrila Sharma: আট মাস পর ফের সক্রিয় ঐন্দ্রিলার সোশ্যাল মিডিয়া, প্রয়াত অভিনেত্রীর অ্যাকাউন্টে কী পোস্ট হল?

Aindrila Sharma: আট মাস পর ফের সক্রিয় ঐন্দ্রিলার সোশ্যাল মিডিয়া, প্রয়াত অভিনেত্রীর অ্যাকাউন্টে কী পোস্ট হল?

আট মাস পর ফের সক্রিয় ঐন্দ্রিলার সোশ্যাল মিডিয়া

Aindrila Sharma: মৃত্যুর পর কেটে গিয়েছে প্রায় আট মাস। এখন আর তাঁকে বা তাঁর প্রেমিক সব্যসাচীকে নিয়ে তেমন আর আলোচনা হয় না। তবে হঠাৎ করেই পুরনো স্মৃতি ফিরিয়ে অ্যাক্টিভ হল তাঁর ইউটিউব চ্যানেল।

সালটা ২০২২। ২০ নভেম্বর না ফেরার দেশে পাড়ি দেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সেই সময় কত চর্চা, কত পোস্ট, কত কিছুই। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই চর্চা, আলোচনা থেকে সরে এসেছেন সকলেই। হঠাৎ এমন সময় তাঁর মৃত্যুর প্রায় ৮ মাস পর আচমকাই সক্রিয় হয় উঠল তাঁর হোয়াটসঅ্যাপ। বাদ গেল না ইউটিউব চ্যানেল। আসলে অভিনেত্রীর চলে যাওয়াকে আজও মানতে পারেনি তাঁর পরিবার। তাঁর স্মৃতিকে তাঁরা মুছে ফেলতে চান না।

‘জিয়ন কাঠি’ খ্যাত অভিনেত্রীর মা বর্তমানে তাঁর ফোন নম্বর থেকে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট সবই ব্যবহার করে থাকেন। তিনিই এদিন একটি স্ট্যাটাস শেয়ার করেছিলেন। হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে অভিনেত্রীর ১১ বছর বয়সের একটি কাজ দেখা যাচ্ছে। হ্যাঁ, অত ছোট বয়স থেকেই তিনি এই বিনোদন জগতের সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর মায়ের শেয়ার করা এই স্ট্যাটাসে তাঁকে একটি বিখ্যাত সোনার গয়নার দোকানের বিজ্ঞাপনে দেখা যায়। একই সঙ্গে সেই অভিনেত্রীর ইউটিউবেও শেয়ার করা হয়েছে।

এতদিন পর পছন্দের অভিনেত্রীর আপডেট পেয়ে খুশি অনেকেই। তাঁদের কেউ কেউ আবার ভেসে গেলেন নস্টালজিয়ায়। স্মৃতি হাতড়ে মনে করলেন অনেক কিছুই। এক ব্যক্তি কমেন্ট করে লেখেন সেই বিখ্যাত গানের কলি, 'আমার ভিতর ও বাহিরে... অন্তরে অন্তরে আছো তুমি হৃদয় জুড়ে।' আরেকজন লেখেন, 'জীবন বড়ই অনিশ্চিত। কত কিছুই না ঘটে যায়।'

আরও পড়ুন: 'আমার ইচ্ছে আছে, কিন্তু...' কমলেশ্বরের গণদেবতায় থাকছেন না চঞ্চল? কী বললেন ‘হাওয়া’র নায়ক

ঐন্দ্রিলা শর্মার বহু ভক্তরাই জানিয়েছেন তাঁরা তাঁকে মিস করেন। ঐন্দ্রিলা একাধিকবার ক্যানসারে আক্রান্ত হলেও তাঁর জীবনশক্তি ছিল অফুরান। তিনি নাচ, গান সবেতেই পারদর্শী ছিলেন। ‘জিয়ন কাঠি’ ছাড়াও ‘জীবন জ্যোতি’, ‘ভাগাড়’ সহ একাধিক সিরিয়াল, সিরিজে কাজ করেছিলেন তিনি। তবে শেষে টানা ১৯ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে ২০ নভেম্বর তিনি প্রয়াত হন। ভেঙে পড়েন তাঁর পরিবারের সকলে। চুপ হয়ে যান তাঁর প্রেমিক সব্যসাচী চৌধুরী। গুটিয়ে নেন নিজেকে। যদিও দীর্ঘ বিরতির পর তিনি মাস খানেক আগে স্টার জলসার ‘রামপ্রসাদ’ ধারাবাহিকের হাত ধরে কাজ ফিরেছেন আবার।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.