বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya Rai Birthday: শ্বশুরবাড়ির চাপে, অভিষেক বচ্চনকে বিয়ের আগে সত্যিই কি গাছকে বিয়ে করেন ঐশ্বর্য?

Aishwarya Rai Birthday: শ্বশুরবাড়ির চাপে, অভিষেক বচ্চনকে বিয়ের আগে সত্যিই কি গাছকে বিয়ে করেন ঐশ্বর্য?

অভিষেককে বিয়ের আগে গাছকে কি সত্যিই বিয়ে করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন?

ঐশ্বর্যর প্রথম চর্চিত প্রেম ছিল সলমন খানের সঙ্গে। এরপর বিবেক ওবেরয়ের সঙ্গেও সম্পর্কে জড়ান। আপাতত সুখে সংসার করছেন অভিষেক বচ্চনের সঙ্গে। জুনিয়র বচ্চনকে বিয়ের আগে সত্যিই কি গাছকে বিয়ে করেন রাই-সুন্দরী?

মঙ্গলবার ১ নভেম্বর ৫০ বছরে পা রাখলেন ঐশ্বর্য রাই বচ্চন। যদিও বয়সের ধারণা করা চাপ প্রাক্তন বিশ্বসুন্দরীকে দেখে। ম্যাঙ্গালুরুর কৃষ্ণারাজ রাই এবং বৃন্দা রাই-এর কোল আলো করে জন্মান। যদিও ছোট বয়সেই মা-বাবার সঙ্গে চলে আসেন মুম্বইতে। ১৯৯৭ সালে সিনেমার দুনিয়ায় পা রাখা তামিল সিনেমা ইরুভার দিয়ে। বলিউডেও প্রথম কাজ ওই বছরই, মুক্তি পেয়েছিল অউর প্যায়ার হো গ্যয়া। তার আগে ১৯৯৪ সালে জিতেছিলেন মিস ওয়ার্লডের খেতাব।

ঐশ্বর্যর প্রথম চর্চিত প্রেম ছিল সলমন খানের সঙ্গে। ১৯৯৯ সালে হাম দিল দে চুকে সনম-এর সেটে যা শুরু হয়েছিল। তবে তা ভেঙে যায় ২০০২ সালে। রাই-সুন্দরীর অভিযোগ ছিল তাঁকে মারধর করতেন সলমন খান। করতেন নাকি গালিগালাজও। এরপর বিবেক ওবেরয়ের সঙ্গেও প্রেম হয় তাঁর। আর সেটা ভেঙে যায় ২০০৫ সালে।

অভিষেক বচ্চনের সঙ্গে প্রেম হয় ঐশ্বর্ষর ধুম ২-এর সেটে। ২০০৭ সালের জানুয়ারিতে হয়েছিল এনগেজমেন্ট আর ২০ এপ্রিল বিয়ে। তবে অনেকেই বিশ্বাস করেন, অভিষেককে বিয়ের আগে গাছের সঙ্গে বিয়ে হয়েছিল ঐশ্বর্যর। অভিনেত্রীর কুণ্ডলীতে নাকি ছিল মাঙ্গলিক দোষ। আর সেই কারণেই নাকি বচ্চন পরিবার গাছকে বিয়ে করার উপদেশ দিয়েছিল। এতে নাকি কেটে যাবে সব কুনজর।

২০০৮ সালে এই নিয়ে মুখও খুলেছিলেন ‘পনিয়িন সেলভান’ অভিনেত্রী। ‘গাছের সঙ্গে বিয়ে’-র গুজব উড়িয়ে দিয়েছিলেন। সঙ্গে জানান যে, শুধু দেশে নয়, বিদেশেও সাংবাদিকরা তাঁকে এই নিয়ে প্রশ্ন করেছে। যা খুব বিব্রতকর।

ঐশ্বর্য জানান, অভিষেককে বিয়ের আগে তাঁকে নিয়ে ওঠা ‘গাছের সঙ্গে বিয়ে’ খবর নজর এড়ায়নি তাঁরও। কিন্তু ভেবেছিলেন, ‘কেন দেবেন অযাচিত গুরুত্ব’! অভিনেত্রীর মত, এই গুজবে মুখ খোলা খুব ‘অপ্রয়োজনীয়’ মনে হয়েছিল তাঁর। সঙ্গে বচ্চন পরিবার সিদ্ধান্ত নিয়েছিলেন এই নিয়ে সকলের সঙ্গে কথা বলবেন পরিবারের মাথা অমিতাভ নিজে।

কী বলেছিলেন অমিতাভ ‘গাছের সঙ্গে বিয়ে’ বিতর্কে?

২০০৭ সালেই এই নিয়ে মুখ খোলেন অমিতাভ। সরাসরি জানিয়ে দেন, তাঁর পরিবার একেবারেই 'কুসংস্কারাচ্ছন্ন' নয়। এমনকী বিগ বি-র দাবি ছিল তাঁরা ঐশ্বর্যর কোষ্ঠীও দেখেননি।

অমিতাভ বলেছিলেন, ‘গাছটা কোথায়? দয়া করে আমাকে দেখান। ঐশ্বর্য একটাই বিয়ে করেছে, আর সেটা হল আমার ছেলে। এবার যদি না আপনারা অভিষেককে গাছ ভেবে থাকেন।’

অভিষেকের প্রতিক্রিয়া কী ছিল?

টুইটার থুরি বর্তমান এক্সে প্রায়ই হ্যাস্যরস যুক্ত ব্যাঙ্গাত্মক টুইট করতে দেখা যায় অভিষেক বচ্চনকে। ২০১৬ সালে ঐশ্বর্যর গাছকে বিয়ে করার গুজবে প্রতিক্রিয়া দিয়ে লিখেছিলেন, ‘এবং শুধু রেকর্ডের জন্য, আমরা এখনও এই গাছটাকে খুঁজছি।’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? গাড়ি-চাপা কাণ্ডের স্মৃতি আজও অক্ষত! খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.