বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হওয়ার পর ঐশ্বর্যর কেরিয়ারে ক্ষতি হয়েছে? স্ত্রীর হয়ে জবাব দিলেন অভিষেক

প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রায় বচ্চন। একাধিক সফল ছবি থেকে পুরস্কার রয়েছে নীল নয়না সুন্দরীর পকেটে। কিন্তু মা হওয়ার পর খুব কম ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। মা হতেই কি কেরিয়ারে ক্ষতি হয়েছে নায়িকার? সেই প্রশ্নের জবাব দিয়েছেন স্বামী তথা অভিনেতা অভিষেক বচ্চন। 

২০০৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিষেক এবং ঐশ্বর্য। বিয়ের চার বছর পর তাঁদের একমাত্র মেয়ে আরাধ্যার জন্ম হয়। মেয়ে আরাধ্যার জন্মের আগে পর্যন্ত পর্দায় চুটিয়ে কাজ করেছেন অভিনেত্রী। আরাধ্যার জন্মের পর দীর্ঘ একটা বিরতি নিয়েছিলেন তিনি। এরপর পর্দায় কামব্যাক করেছিলেন। যদিও স্ত্রী ঐশ্বর্যকে কিন্তু ‘সুপার মম’ বলে আখ্যা দিয়েছেন তিনি। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিষেক জানিয়েছেন, 'মা হওয়ার পর ঐশ্বর্যর কেরিয়ার অনেকটা ব্যাকফুটে চলে যায়। এখন আরাধ্যার জন্যই সবকিছু করে ও। আরাধ্যা জন্মের পর বিভিন্ন অপ্রীতিকর মন্তব্য করা হত ওকে, যেগুলো আমার অত্যন্ত বিরক্ত লাগত। কিন্তু ঐশ্বর্য এইসব মন্তব্য শুনেও কোনও উত্তর দিত না।'

আরাধ্যাকে জন্মের এক নেটিজেন মন্তব্য বক্সে লিখেছিলেন, ‘ঐশ্বর্যকে সাহায্য করার জন্য লোকের আর্মি রয়েছে’। এর উত্তরে ২০১৮ সালে নীল নয়না সুন্দরী জানিয়েছিলেন, ‘আমি সারাদিনই আরাধ্যার সঙ্গে থাকি। একজন সাহায্য করার জন্য থাকলেও মেয়ের সবকিছুর খেয়াল রাখাটা আমি পছন্দ করি’। যদিও ট্রোলারদের খুব আলতো করেন নেন এই তারকা দম্পতি।

আগামী ছবি পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan)-এর শ্যুটিংয়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে মধ্যপ্রদেশ গেছে যাচ্ছেন ঐশ্বর্য। ছবির পরিচালক মণিরত্নম। ছবির শ্যুটিং শুরু হচ্ছে শীঘ্রই। মুম্বই বিমানবন্দরে স্ত্রী ও মেয়েকে বিদায় জানাতে এসেছিলেন অভিষেক বচ্চন। কিছুদিন আগেই তাঁর ছবির কো-স্টার শরৎ কুমার আর তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে পুদুচেরিতে গিয়েছিলেন অভিষেক-ঐশ্বর্য-আরাধ্যা। শরতের সঙ্গেই এই ছবিতে কাজ করবেন বচ্চন বধূ। 

 

বন্ধ করুন