বাংলা নিউজ > বায়োস্কোপ > Ajay-Salman: ‘অসুবিধা নেই তো?’ ইদে আসছে ‘রানওয়ে ৩৪’, বুঝতে পেরেই তড়িঘড়ি সলমনকে ফোন করেন অজয়
সাবধানী অজয়
সাবধানী অজয়

Ajay-Salman: ‘অসুবিধা নেই তো?’ ইদে আসছে ‘রানওয়ে ৩৪’, বুঝতে পেরেই তড়িঘড়ি সলমনকে ফোন করেন অজয়

  • ভাইজানের সঙ্গে ‘পাঙ্গা’ নিতে চান না অজয়। না বুঝেই ইদের সপ্তাহে ‘রানওয়ে ৩৪’-এর মুক্তি ঘোষণা করেছিলেন অভিনেতা-পরিচালক অজয় দেবগণ। বোঝামাত্রই প্রথম ফোনটা অজয় করেন সলমন খানকে। এরপর..

আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। বলিউডের সিংহম অজয় দেবগণ খুব শীঘ্রই রুপোলি পর্দায় হাজির হচ্ছেন ‘রানওয়ে ৩৪’ নিয়ে। এই ছবিতে শুধু অভিনেতা হিসাবে নয়, পরিচালক এবং প্রযোজকের দায়িত্বভারও সামলাচ্ছেন অজয় দেবগণ। সম্প্রতি অভিনেতা ফাঁস করেছেন ইদে এই ছবি মুক্তি পাবে এটা উপলব্ধি করবার পর প্রথম ফোনটা সলমন খানকে করেছিলেন তিনি। আসলে বলিউডের ঈদ রিলিজ মানেই সলমন খানের ছবি। হামেশাই ইদের বক্স অফিস কাঁপান সলমন, ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেট ভাই’, ‘ভারত’, ‘সুলতান’-এর মতো ছবি খুশির ইদেই মুক্তি পেয়েছে। 

রানওয়ে ৩৪ ছবিতে অজয় দেবগণ স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ বচ্চন, বোমান ইরানি, রকুল প্রীত সিং-এর মতো তারকাদের সঙ্গে। ২৯শে এপ্রিল মুক্তি পাবে এই ছবি, অন্যদিকে সোমবার বা মঙ্গলবার ভারতে পালিত হবে ইদ। ইদের ঠিক আগে ছবির মুক্তি নিয়ে এক সাক্ষাত্কারে অজয় বলেন, ‘ইদের আগে ছবি মুক্তির কোনও পূর্বপরিকল্পিত উদ্দেশ্য ছিল না। আমরা চেয়েছিলাম ছবিটা এই দিনেই মুক্তি পাক, কাকতালীয়ভাবে ওইসময় ইদের উত্সব। অবশ্যই সেটা খুশির ব্যাপার। যখন আমরা ছবি মুক্তির তারিখ ঘোষণা করেছিলাম, তখন বুঝিনি ওটা ইদের সপ্তাহ হবে।পরে যে মুহূর্তে সেটা আমার মাথায় আসে, আমি সঙ্গে সঙ্গে সলমনকে ফোন করি’। 

অজয়ের ফোনে ভাইজানকে বলেন, ‘আমি ছবি মুক্তির তারিখ ঘোষণা করেছি, এবং সেটা ইদে। তোমার কোনও অসুবিধা নেই তো?’ জবাবে সল্লু মিঁয়া বলেছিলেন- ‘চিন্তা করো না। আমি ওই সপ্তাহে আসছি না। আমি পরের বছর ইদে হাজির হব’। উত্সবের মরসুমে ছবি রিলিজের সুবিধা হিসাবে অজয় যোগ করেন, ‘ওই সব কাজের ছুটি থাকে, মানুষজন বাইরে যায়, পরিবারের সঙ্গে সময় কাটাতে চায়। এটা বাড়তি পাওনা’। 

বক্স অফিসে সলমনের পরবর্তী রিলিজ ‘টাইগার ৩’। এখনও জানা যায়নি ছবি মুক্তির তারিখ। তবে আগামী বছর ইদে মুক্তি পাবে সলমনের ‘কভি ইদ কভি দিওয়ালি’। অন্যদিকে অজয় দেবগণকে শেষবার দেখা গিয়েছে ডিজনি প্লাস হটস্টারের 'রুদ্রা'য়, পরবর্তীতে ‘ভোলা’ ছবির কাজে হাত দেবেন অজয়। হিট তামিল ছবি ‘কাইথি’র হিন্দি রিমেক এই ছবিতে অজয়ের সঙ্গে থাকছেন তাবু। 

 

 

বন্ধ করুন