বাংলা নিউজ > বায়োস্কোপ > Nysa Devgan: পার্টি শেষে বেসামাল অজয়-কাজল কন্যা নাইসা, হাত ধরলেন দেহরক্ষী, আর একটু হলেই…

Nysa Devgan: পার্টি শেষে বেসামাল অজয়-কাজল কন্যা নাইসা, হাত ধরলেন দেহরক্ষী, আর একটু হলেই…

অজয়-কাজল কন্যা নাইসা

গোলাপি রঙের অফ শোল্ডার শর্ট ড্রেসে দেখা গিয়েছে নাইসাকে। পায়ে ছিল হিল জুতো। পার্টি থেকে বের হওয়ার সময় আর একটু হলেই পড়ে যেতেন কাজল কন্যা, দেহরক্ষী তাঁকে ধরে ফেললেন। দেহরক্ষী কাজল কন্যাকে হাত ধরে গাড়িতে গিয়ে বসালেন।

রবিবাসরীয় সন্ধ্যা, রাতভর উদ্দাম পার্টিতে মজে ছিলেন বি-টাউনের তারকা সন্তানরা। শাহরুখ-গৌরী কন্যা সুহানা খান, ছেলে আরিয়ান খান, অজয়-কাজল কন্যা নাইসা দেবগন, অনন্যা পান্ডে, শানায়া কাপুর, পলক তিওয়ারিদের দেখা যায় ওই পার্টিতে। সে তো না হয় হল। পার্টি শেষে বের হওয়ার সময় সকলের নজর গেল নাইসা দেবগনের দিকে। টলমল পায়ে পার্টি থেকে বের হতে দেখা গেল নাইসাকে।

পাপারাৎজির ক্যামেরায় উঠে আসা ভিডিয়োতে গোলাপি রঙের অফ শোল্ডার শর্ট ড্রেসে দেখা গিয়েছে নাইসাকে। পায়ে ছিল হিল জুতো। পার্টি থেকে বের হওয়ার সময় আর একটু হলেই পড়ে যেতেন কাজল কন্যা, দেহরক্ষী তাঁকে ধরে ফেললেন। পাপারাৎজি দেখে ‘হাই’ বললেন, কেমন আছেন প্রশ্নে ঘাড়ও নাড়লেন। তবে তিনি যে বেসামাল অবস্থায় ছিলেন তা, তাঁকে দেখলে যে কেউ বুঝতে পারবেন। দেহরক্ষী কাজল কন্যাকে হাত ধরে গাড়িতে গিয়ে বসালেন। ভিডিয়ো দেখে নেটপাড়ার বাসিন্দারা তাঁকা ‘নশা দেবগন’ বলে কটাক্ষ করেছেন।

<p>বেসামাল নাইসা</p>

বেসামাল নাইসা

<p>পার্টি শেষে বেসামাল নাইসা</p>

পার্টি শেষে বেসামাল নাইসা

<p>পার্টি শেষে বেসামাল নাইসা</p>

পার্টি শেষে বেসামাল নাইসা

তবে শুধু নাইসা নন, সুহানা, আরিয়ান, পলক, সকলের ভিডিয়োওই উঠে এসেছে। এ দিন দুধ সাদা এক কাঁধখোলা গাউনে ধরা দেন সুহানা খান। হাই হিল জুতোতে দেখা মেলে শাহরুখ কন্যাকে। আরিয়ান খান একটি লাল চেক শার্ট, জ্যাকেট এবং কালো ডেনিম পরেছিলেন। টিভি অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারিও পার্টিতে জমকালো লুকে ধরা দেন। গ্ল্যামারাস কালো টপ এবং ম্যাচিং প্যান্ট পরেছিলেন তিনি। তাঁদের সকলের বন্ধু ওরহান আওয়াত্রামনিও এ দিনের পার্টিতে ছিলেন। পার্টিতে দেখা যায় ওরহান আত্রামানিকে, যার সঙ্গে কিনা নাইসা সম্পর্কে রয়েছেন বলে কানাঘুষো শোনা যাচ্ছে।  কিছুদিন আগে সইফ-অমৃতা পুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গেও পার্টি করতে দেখা গিয়েছিল নাইসাকে।

বলিউডে কবে পা রাখছেন অজয়-কাজল কন্যা নাইসা, তা নিয়ে নানা জল্পনা রয়েছে। শোনা যাচ্ছে, নাইসা ও ইব্রাহিম আলি খান দুজনেই নাকি করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে করণ জোহরের সহকারী হিসাবে কাজ করছেন।  তবে চলতি বছরই জোয়া আখতারের ওটিটি সিরিজের হাত ধরে বলিউডে ডেবিউ করছেন শাহরুখ কন্যা সুহানা খান। ২০২৩ সালেই মুক্তি পাবে এই ছবি। এই ছবিতেই জাহ্নবী কাপুরের বোন খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দারও অভিষেক হবে।

আরিয়ান তার প্রথম ওয়েব সিরিজ পরিচালনা করতে প্রস্তুত, এটি গল্পও তিনিই লিখেছেন। অভিনেতা হিসেবে কাজ করার কোনও পরিকল্পনা আপাতত নেই বলে নিজেই জানিয়েছেন।

হার্ডি সান্ধুর হিট পাঞ্জাবি নম্বর বিজলি বিজলিতে অভিনয় করার পরে জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন পলক তিওয়ারি। সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ আগামীতে দেখা যাবে তাঁকে। অনন্যা এবং আদিত্য এ দিন দুজনেই কালো রঙের পোশাক পরেছিলেন। রেস্তোরাঁয় তাঁদের ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে চুটিয়ে পার্টি করেন।

বায়োস্কোপ খবর

Latest News

আলিয়াকে ভুলেছেন রণবীর! আরেক সুন্দরীরর নাম নাম টি-শার্টে লিখে ঘুরে বেরাচ্ছেন T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের ‌ ‘‌তিন বছর ধরে বিজেপির বি–টিম হয়ে কাজ করছে’‌, ভাঙড় থেকে নওশাদকে তোপ অভিষেকের সেবক হাউজের ফিরে পেল রামকৃষ্ণ মিশন, মহারাজদের থাকতে হচ্ছে পুলিশি পাহারায় মোদী জিতলেই মমতাজি জেলে, HT-র সঙ্গে একান্ত কথায় কেজরি, ‘পদত্যাগ করব না’ এনামুল হকের থেকে ৫০ লাখ নিয়েছেন! হিরণের খোঁচা,ব্যাঙ্কের নথি সোশ্যালে পোস্ট দেবের রাজস্থানের বিরুদ্ধে RCB হারতেই বদলা CSK-র…কাটা ঘায়ে নুনের ছিটে রায়াডু,তুষারের মার্কিন যুক্তরাষ্ট্রের কাছেও হার! লজ্জা ঢাকতে উইকেটের ওপর দায় চাপালেন শান্ত ঘূর্ণিঝড় রেমালের জেরে কলকাতা ভাসবে অতিভারী বৃষ্টিতে, জারি কমলা সতর্কতা বর-সন্তান না থাকার আফশোস নেই মনে! সারেগামাপা-য় কাকে ‘ছেলে’ বলে ডাকলেন হৈমন্তী

Latest IPL News

T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের রাজস্থানের বিরুদ্ধে RCB হারতেই বদলা CSK-র…কাটা ঘায়ে নুনের ছিটে রায়াডু,তুষারের 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.