বাংলা নিউজ > বায়োস্কোপ > Bade Miyan Chote Miyan: অক্ষয়-টাইগারের ডবল অ্যাকশন-ডবল ধামাকা, প্রকাশ্যে টিজার

Bade Miyan Chote Miyan: অক্ষয়-টাইগারের ডবল অ্যাকশন-ডবল ধামাকা, প্রকাশ্যে টিজার

বড়ে মিঞা ছোটে মিঞা

অক্ষয়-টাইগারের অ্য়াকশন ধামাকা 'বড়েমিঞা ছোটে মিঞা'।

আলি আব্বস জাফরের পরিচালনায় আসছে নতুন সিনেমা ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ছবিতে অভিনয় করছেন টিনসেল টাউনের দুই অ্যাকশন হিরো অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। বি-টাউনের সর্বকালের সেরা অ্যাকশন হিরোর সঙ্গে এই ছবিতে স্ক্রিন শেয়ার করেন জেনারেশন নেক্সটের অ্য়াকশন হিরো টাইগার। অমিতাভ-গোবিন্দার হিট ছবি-র নাম অনুসারেই তৈরি হবে এটি। তবে নামের সাদৃশ্য থাকলেও রিমেক নয়। 

এই প্রথম স্ক্রিন শেয়ার করতে চলেছেন অক্ষয় আর টাইগার। ছবিটির প্রযোজনা করবেন বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা ভাগনানি। মুক্তি পেয়েছে ছবির টিজার। সব কিছু ঠিক থাকলে ২০২৩ সালের ক্রিসমাসে মুক্তি পেতে চলেছে এই ছবি। অক্ষয় আর টাইগার আছে মানে ছবিতে ভরপুর অ্যাকশন। মঙ্গলবারের সকালে দুই অভিনেতা আসন্ন এই ছবির টিজার শেয়ার করেছেন।

২ মিনিট ১১ সেকেন্ডের টিজারের শুরুতে টানটান থ্রিলার প্রকাশে এসেছে। এক সুড়ঙ্গের মধ্যে টাইগারকে বন্দুক হাতে দেখা গিয়েছে। ক্রমাগত গুলি চালাচ্ছে সে। এরপরই ধামাকা করে এন্ট্রি নেন অক্ষয়। পিস্তল হাতে গুলি, ফ্য়াটাফাটি অ্যাকশন দৃশ্য শেষ হতেই মুখোমুখি হন দুই অভিনেতা। এরপরই আসন্ন সিনেমার একসঙ্গে ঘোষণা সারেন তাঁরা। 

আপাতত বাসু ভাগনানিরই পরের ছবি ‘সিনড্রেলা’য় কাজ করার কথা রয়েছে অক্ষয়ের। আর এই প্রযোজকেরই আরেকটি প্রোজেক্ট ‘গণপথ’এ দেখা যাবে টাইগারকে। তবে এই দুই হিরোর অ্যাকশন পর্দায় দেখার জন্য় মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

 

 

বন্ধ করুন