বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay Kumar: হার্ট ট্রান্সপ্লান্টের জন্য দিল্লির তরুণীকে ১৫ লাখ টাকা আর্থিক সহায়তা অক্ষয়ের, কৃতজ্ঞতা প্রকাশ পরিবারের

Akshay Kumar: হার্ট ট্রান্সপ্লান্টের জন্য দিল্লির তরুণীকে ১৫ লাখ টাকা আর্থিক সহায়তা অক্ষয়ের, কৃতজ্ঞতা প্রকাশ পরিবারের

হার্ট ট্রান্সপ্লান্টের জন্য দিল্লির মেয়েকে আর্থিক সহায়তা অক্ষয়ের

Akshay Kumar: দিল্লি নিবাসী তরুণী আয়ুশীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। হার্ট প্রতিস্থাপন করতে আর্থিক সহায়তার প্রয়োজন ছিল। তাঁর অস্ত্রোপচারের জন্য ১৫ লাখ টাকা অর্থ দান করেছেন বলিউডের খিলাড়ি কুমার। আয়ুশীর ঠাকুরদা যোগেন্দ্র অরুণ এই আর্থিক সহায়তা নিয়ে মুখ খুলেছেন।

বলিউড তারকা অক্ষয় কুমার তাঁর উদার মনোভাবের জন্য পরিচিত। শহিদের পরিবারকে আর্থিক সাহায্য হোক, করোনায় বেকার মানুষ হোক বা বন্যায় ক্ষতিগ্রস্ত... বিভিন্ন সময়ে সাহায্য করতে এগিয়ে আসেন তিনি। বছর ২৫-এর এক দিল্লির তরুণীর হার্ট প্রতিস্থাপন করতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অক্ষয়। 

জানা গিয়েছে, দিল্লি নিবাসী তরুণী আয়ুশীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। হার্ট প্রতিস্থাপন করতে আর্থিক সহায়তার প্রয়োজন ছিল। তাঁর অস্ত্রোপচারের জন্য ১৫ লাখ টাকা অর্থ দান করেছেন বলিউডের খিলাড়ি কুমার। আয়ুশীর ঠাকুরদা যোগেন্দ্র অরুণ এই আর্থিক সহায়তার বিষয় মুখ খুলেছেন। আরও পড়ুন: কেকে কাটা, ঢালাও আয়োজন, করিশ্মা-অমৃতাদের সঙ্গে প্রাক জন্মদিন সেলিব্রেশন ফারহানের

আয়ুশীর ঠাকুরদা যোগেন্দ্র অরুণ জানিয়েছেন, ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবির পরিচালক ডক্টর চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর কাছ থেকে আয়ুশীর হৃদয় প্রতিস্থাপনের বিষয়টি জানতে পেরেছেন অক্ষয়। এরপরই সাহায্যের হাত বাড়িয়ে দেন অভিনেতা। আয়ুশীর ঠাকুরদা চিকিৎসকের কাছে জানিয়েছেন, অক্ষয়ের কাছ থেকে আর্থিক সহায়তা নিতে চান তাঁরা। তারকা অভিনেতার প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছে পরিবার।

নাতনির শারীরিক অবস্থা নিয়ে বলতে গিয়ে যোগেন্দ্র অরুণ বলেন, ‘আয়ুশী হার্টের সমস্যা নিয়েই জন্মেছে। এখন ওর ২৫ বছর বয়স। গুরুগ্রামের মেদান্ত হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, ওর হার্টের ২৫ শতাংশ মাত্র কাজ করছে। চিকিৎসকেরা পরামর্শ দিয়েছেন হার্ট প্রতিস্থাপন করা ছাড়া আর কোনও উপায় নেই। অক্ষয় কুমার আমাদের অনেক সাহায্য করেছেন। এখন আমরা হার্ট ট্রান্সপ্লান্টের জন্য একজন ডোনার খুঁজছি’।

যোগেন্দ্র অরুণ জানিয়েছেন, আয়ুশীর চিকিৎসার মোট ৫০ লাখ টাকার প্রয়োজন। দরকারে আরও আর্থিক সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন অক্ষয় কুমার। অভিনেতার এই উদার মনোভাব আয়ুশীর পরিবারকে নতুন আশা দিয়েছে।

বন্ধ করুন