বাড়ি > বায়োস্কোপ > টেলিভিশন ইন্ডাস্ট্রির দিনমজুরদের পাশে অক্ষয় কুমার,দিলেন ৪৫ লক্ষ টাকার অনুদান
 অক্ষয় কুমার (আইএএনএস)
 অক্ষয় কুমার (আইএএনএস)

টেলিভিশন ইন্ডাস্ট্রির দিনমজুরদের পাশে অক্ষয় কুমার,দিলেন ৪৫ লক্ষ টাকার অনুদান

  • সিনে অ্যান্ড টিভি আর্টিস্টস অ্যাশোসিয়েশন (CINTAA)-র করোনা রিলিফ ফান্ডে টেলিভিশন ইন্ডাস্ট্রির দিনমজুরদের জন্য ৪৫ লক্ষ টাকার অনুদান অক্ষয় কুমার। 

ফের মানবিক অক্ষয় কমার। করোনা সংকটে আগেই দেশবাসীর পাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীর তহবিলে ২৫ কোটি টাকার অনুদান দিয়েছেন খিলাড়ি কুমারও। এছাড়াও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিল সহ একাধিক সংস্থায় কয়েক কোটি টাকা দান করেছেন আক্কি,এবার সিনটার পাশে দাঁড়ালেন অভিনেতা। সিনে অ্যান্ড টিভি আর্টিস্টস অ্যাশোসিয়েশন (CINTAA)-র করোনা রিলিফ ফান্ডে টেলিভিশন ইন্ডাস্ট্রির দিনমজুরদের জন্য ৪৫ লক্ষ টাকার অনুদান দিলেন অভিনেতা।

মিড ডে-কে দেওয়া এক বিবৃতিতে সিনটার যুগ্ম সম্পাদক অমিত বহেল জানিয়েছেন, এই কঠিন সময়ে অক্ষয় কুমার আমাদের পাশে দাঁড়ানোয় আমরা কৃতজ্ঞ। এই উদ্যোগটি নেওয়া হয়েছে এক্সিকিউটিভ কমিটির সদস্য তথা অভিনেতা আয়ুব খানের তরফে। জাভেদ জাভফির সঙ্গে যোগযোগ করে তিনি অক্ষয় কুমার এবং সাজিদ নাদিয়াদওয়ালার কাছে আমাদের আর্জি পৌঁছে দেন’।

অমিত বহেল আরও যোগ করেন, কোনওরকম দেরি না করে অক্ষয় কুমার আমাদের কাছ থেকে সিনটার সঙ্গে যুক্ত দিনমজুরদের তালিকা চেয়ে পাঠান। এবং সেইখানকার ১৫০০ সদস্যকে তিনি সাহায্য করেছেন’। জানা গিয়েছে এই পনেরোশো দিনমজুরের প্রত্যেকের অ্যাকাউন্টে ৩০০০ টাকা করে অনুদান দিয়েছেন অক্ষয়। এবং একই পরিমাণ অর্থ দিয়েছেন সাজিদ নাদিয়াদওয়ালাও। সিনটার সদস্যদের ভবিষ্যতেও সবরকম সাহয্যের আশ্বাস দিয়েছেন অক্ষয় কুমার।

পিএম কেয়ার্স ফান্ডে ২৫ কোটি টাকার বিরাট অঙ্কের অনুদান দেওয়ার পাশাপাশি বিএমসিকে পিপিই ইকুইপমেন্ট ও করোনার টেস্ট কিট কিনতে ৩ কোটি টাকা এবং মুম্বই পুলিশ ফাউন্ডেশনেও ২ কোটি টাকার অনুদান দিয়েছেন অক্ষয় কুমার। 

 

বন্ধ করুন