বাংলা নিউজ > বায়োস্কোপ > মলদ্বীপ গিয়েও ফিটনেসে কড়া নজর! রবিবারের মতো সোমবারে সাইকেল চালাচ্ছেন অক্ষয়
মলদ্বীপে সাইকেল চালাচ্ছেন অক্ষয়।

মলদ্বীপ গিয়েও ফিটনেসে কড়া নজর! রবিবারের মতো সোমবারে সাইকেল চালাচ্ছেন অক্ষয়

  • ছুটির মেজাজে অক্ষয়। দিলেন ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায়। 

করোনা থাক বা লকডাউন, প্রতি বছরের হিট ছবির তালিকায় অক্ষয় কুমারের নাম তো থাকবেই! বছরে ৩-৪টি ছবি করেন। সকাল সকাল সেটে পৌঁছন, বিকেল হলে টা টা বাই বাই করে সেট থেকে চলে আসেন বাড়ি। শরীরচর্চা করেন নিয়ম মেনে। ছকে বাঁধা জীবনে চলতে অভ্যস্ত অক্ষয় কুমার!

তবে, কাজের ফাঁকে সময় মিললেই কিন্তু চলে যান ঘুরতে। বেশিরভাগ সময় টুইঙ্কলের সাথেই ভ্যাকেশনে দেখা মেলে তাঁর। সোমবার মলদ্বীপ থেকে ভিডিয়ো শেয়ার করে নিলেন অক্ষয় কুমার। দেখা গেলে সি কটেজের ডেকে মনের সুখে চালাচ্ছেন সাইকেল। ক্যাপশনে লিখলেন, ‘যখন তোমার সোমবার হয় রবিবারের মতো’!

যদিও মলদ্বীপ থেকে এই একটি ভিডিয়োই শেয়ার করেছেন অভিনেতা, তবু মনে করা হছ্ছে মেয়ে নিতারা আর বউ টুইঙ্কলকে নিয়েই ঘুরতে গিয়েছেন তিনি। এদিন অক্ষয়ের দেখা মিলল অ্যানিমেল প্রিন্ট শার্ট আর শর্টসে। সামনে নীল ঝুড়ি বসানো সাইকেল চালাচ্ছিলেন। চোখে কালো রোদ চশমা।

সদ্য মুক্তি পেয়েছে ‘অতরঙ্গি রে’। ছবি প্রশংসা পেয়েছে ইতিমধ্যেই। খুব কম সময়ের জন্য অক্ষয়ের দেখা মিললেও বাহবা পেয়েছে তাঁর অভিনয়। সঙ্গে চলতি বছরে সবচেয়ে বেশি আয় করেছে তাঁর ‘সূর্যবংশী’। 

পাইপলাইনে আরও বেশ কয়েকটা ছবি আছে অক্ষয়ের। আলি আব্বস জাফরের পরিচালনায় কাজ করতে চলেছেন টাইগার শ্রফের সাথে। ছবির নাম ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ‘পৃথ্বীরাজ’, ‘বচ্চন পাণ্ডে’, ‘রক্ষা বন্ধন’, ‘ওএমজি ২’, ‘রাম সেতু’, ‘গোরখা’, ‘সিনড্রেলা’-র মতো ছবিতেও দেখা যাবে তাঁকে। ২০২২ সালেও জমিয়ে রোজগার হবে খিলাড়ি কুমারের।

বন্ধ করুন