বাংলা নিউজ > বায়োস্কোপ > কয়লাখনির বাস্তবের হিরোর কথা ভুলেছে বাংলা, স্মৃতি টাটকা করে দেবেন অক্ষয়

কয়লাখনির বাস্তবের হিরোর কথা ভুলেছে বাংলা, স্মৃতি টাটকা করে দেবেন অক্ষয়

যশবন্ত সিং গিলের চরিত্রে অক্ষয়

Akshay Kumar: আসতে চলেছে সরদার যশবন্ত সিং গিলের বায়োপিক। তিনি কয়লাখনির ইঞ্জিনিয়ার ছিলেন। এবার তাঁর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে।

'খিলাড়ি' অক্ষয় কুমার পশ্চিমবঙ্গে আসতে চলেছে। এমন কথা আগেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু কোন ছবির শ্যুটিংয়ে বা কেন তিনি বাংলায় আসছেন সেটা আগে জানা যায়নি। আর সেই কারণে এই বিষয় নিয়ে বিস্তর আলোচনা চলেছে। চলেছে নানান জল্পনা। কিন্তু এবার জানা গেলে অক্ষয় কুমার কেন বাংলায় আসছেন।

আনুষ্ঠানিক ভাবে অক্ষয় কুমারের টিম জানাল খিলাড়ির বাংলায় আগমনের কারণ। জানা গিয়েছে অক্ষয় কুমারকে আগামী দিনে যশবন্ত সিং গিলের চরিত্রে দেখা যাবে। যশবন্ত সিং গিল অর্থাৎ কয়লাখনির ইঞ্জিনিয়ার যিনি কয়লা খনির খাদানে আটকে পড়া ৬৫ জন শ্রমিককে উদ্ধার করেছিলেন। এই ঘটনা বাংলার রানিগঞ্জের। এবার এই বাস্তবের হিরোকে নিয়েই তৈরি হতে চলেছে বায়োপিক। আর নাম ভূমিকায় অভিনয় করবেন আক্কি।

অক্ষয় নিজেই এই বিষয়টা নিয়ে বেশ উচ্ছ্বসিত। তিনি এই বিষয়ে একটি টুইট করেন এবং প্রযোজককে ধন্যবাদ জানান। তিনি টুইট করে লেখেন, '৩৩ বছর আগে ভারতের প্রথম কয়লা খনি থেকে শ্রমিকদের উদ্ধার কাহিনী মনে করানোর জন্য ধন্যবাদ।' এই ছবিতে অক্ষয় কুমার ছাড়াও দেখা যাবে পরিণীতি চোপড়া, লঙ্কেশ ভরদ্বাজ, রাজেন্দ্র কুমার প্যাটেলকে। টিনু সুরেশ দেশাই এই ছবির পরিচালনা করেছেন। ইতিমধ্যেই এই ছবির অনেকটা অংশই নাকি শ্যুট করা হয়ে গিয়েছে। জানা গিয়েছে এই ছবির খানিকটা অংশ ইংল্যান্ডে শ্যুট করা হয়েছে। আর বাকি অংশের শ্যুটিং হবে এই বাংলায়। রানিগঞ্জ এবং তাঁর আশপাশের এলাকায় এই ছবির বাকি শ্যুটিং হবে বলেই জানা হয়েছে।

২০২২ সালটা আক্কির জন্য মোটেই ভালো যায়নি। তাঁর একটার পর একটা ছবি ফ্লপ করেছে বক্স অফিসে। এর নেপথ্যে কী আছে? বয়কট ট্রেন্ড নাকি দক্ষিণের ছবির আধিপত্য? কোনটা? 'খিলাড়ি' কুমার কিছুদিন আগেই নিজেই এই বিষয়ে জানিয়েছেন। তিনি স্পষ্ট জানান, যদি তাঁর ছবি হলে না চলে, তাহলে সেটা তাঁর ভুল। তাঁকেই পরিবর্তন আনতে হবে। 'আমায় বুঝতে হবে দর্শক আমার থেকে ঠিক কী পেতে চাইছে। আমাকে ভবিষ্যতে কোন ধরনের ছবি করতে হবে। আমি এই কারণে কাউকে দোষ দিতে পারি না', এমনটাই জানান অক্ষয়। তবে এক টানা ফ্লপ ছবি দেওয়ার পর তাঁর রাম সেতু ছবিটি বেশ ভালোই ফল করেছে বক্স অফিসে। তবে তাঁর আগামী ছবিগুলো বক্স অফিসে কেমন ফলাফল করে সেটাই এখন দেখার।

বন্ধ করুন