বাড়ি > বায়োস্কোপ > ছেলেকে নিয়ে চিন্তায় অক্ষয়! লম্বায় আক্কিকে ছাড়িয়ে গেল ‘অধিক হ্যান্ডসাম’ আরভ
অক্ষয় কুমার ও আরভ (ছবি-ইনস্টাগ্রাম)
অক্ষয় কুমার ও আরভ (ছবি-ইনস্টাগ্রাম)

ছেলেকে নিয়ে চিন্তায় অক্ষয়! লম্বায় আক্কিকে ছাড়িয়ে গেল ‘অধিক হ্যান্ডসাম’ আরভ

  • সদ্যই ১৮-য় পা দিল অক্ষয়-টুইঙ্কেল পুত্র আরভ। ছেলে আর ছোট নেই- এই ভাবনা থেকেই আবেগঘন বার্তা অক্ষয় কুমারের। 

ছেলে আর ছোট নেই। দেখতে দেখেতে অক্ষয়-টুইঙ্কেল পুত্র পা দিল ১৮-য়। কিশোর পেরিয়ে এবার যৌবনে পা দেবে আরভ,তাই ছেলের জন্মদিনে নস্টালজিক অক্ষয়।মঙ্গলবার ছিল আরভের জন্মদিন। সেই উপলক্ষ্যে টুইটারে ছেলের উদ্দেশে একটি মিষ্টি বার্থ ডে উইশ পোস্ট করলেন বলিউডের খিলাড়ি কুমার। যেখানে 'বাপ-বেটা'র জোড়িকে হোলির রঙে মাখামাখি অবস্থায় পাওয়া গেল। বেশ কয়েক বছর আগের ছবি এটি। ছবিতে আক্কির কোলে চড়ে হোলির আনন্দ উপভোগ করতে দেখা গিয়েছে আরভকে। তবে সময়ের চাকা দ্রুত ঘুরছে, ছেলে আর এক্কেবারেই ছোট নেই। 

এদিন ছেলের জন্য একটি আবেগঘন বার্তা পোস্ট করলেন অক্ষয়। তিনি জানান, এখন আরভ লম্বায় আক্কিকেও ছাড়িয়ে গিয়েছে এবং বাবার ছেলে অনেক অনেক বেশি হ্যান্ডসাম। তবে বাহ্যিক সৌন্দর্যের চেয়ে ছেলের সোনায় মোড়া মন নিয়েই অধিক গর্বিত খিলাড়ি কুমার। এই ছবির ক্যাপশনে অক্ষয় লেখেন,' আমার বিশ্বাসই হচ্ছে না এই দিনটা চলে এল।আমার ছেলের ১৮তম জন্মদিন!! ছোট থাকিস বা বড় হয়ে যাস আমি তোকে এভাবেই আমার কোলে তুলে রাখব, যতদিন পর্যন্ত আমার তোর কোলে চড়ার সময় না আসছে। তুই এখন আমার থেকে বেশি লম্বা, আমার থেকে বেশি হ্যান্ডসাম এবং তোর মন আমার চেয়ে ১০ গুণ বেশি বড়। তোর কাছ থেকে এই দুনিয়া অনেক কিছু পাবে, আমি জানি'।

 

অক্ষয়ের স্ত্রী তথা লেখিকা টুইঙ্কেল খান্নাও ছেলের জন্মদিনে একটি মিষ্টি শুভেচ্ছা বার্তা লেখেন। টুইঙ্কেল স্বীকার করেন নেন, ‘এই এতগুলো বছর ধরে তুই (আরভ) ততটাই আমার শিক্ষক,যতটা আমি তোর শিক্ষাগুরু। আমি তোর কাছ থেকে আশাবাদী হওয়ার অর্থ জেনেছি, পরোপকারী হওয়া কাকে বলে তুই বুঝিয়েছিস, আর অবশ্যই তোকে অঙ্ক কষানোর সময় তুই বিস্মিত হতে শিখিয়েছিল। বেশ কিছু ভালো অভ্যাসও আমি তোর কাছে শিখেছি, যেমন- ঘর থেকে বেরিয়ে গেলে আলো নিভিয়ে দিতে হয়’।

ছেলে চোখের সামনে বড় হয়ে গেল, এখন তাঁর নিজের একটা জগত রয়েছে সেকথা বুঝে গিয়েছেন টুইঙ্কেল। তবে এই ইমোশ্যানাল বার্তার শেষে প্রাক্তন বলি নায়িকা লেখেন,-'আমি ইতিমধ্যেই আমার ছোট্ট সোনাকে মিস করছি, তবে আমি গর্বিত আমার ছেলে একজন আদর্শ পুরুষে পরিণত হয়েছে'।

আপতত সপরিবারে ব্রিটিশ যুক্তরাজ্যে রয়েছেন অক্ষয়। সেখানে বেলবটমের শ্যুটিংয়ে ব্যস্ত তারকা। দিন কয়েক আগে লন্ডনেই অক্ষয়ের জন্মদিন সেলিব্রেট করেছিলেন টুইঙ্কেল। আর এবার সপরিবারের ছেলে আরভের বার্থ ডে সেলিব্রেট করতে দেখা গেল তাঁদের। উল্লেখ্য, অক্ষয়-টুইঙ্কেলের দুই সন্তান। আরভ তাঁদের বড় ছেলে, অন্যদিকে এই জুটির মেয়ের নাম নিতারা। 

বন্ধ করুন