বাংলা নিউজ > বায়োস্কোপ > চুমু খাননি, তাই অক্ষয় কুমারকে ছেড়ে পালিয়ে গিয়েছিল প্রেমিকা!
অক্ষয় কুমার 
অক্ষয় কুমার 

চুমু খাননি, তাই অক্ষয় কুমারকে ছেড়ে পালিয়ে গিয়েছিল প্রেমিকা!

  • জীবনের U-টার্ন নিয়ে নিজেকে পুরোপুরি বদলে ফেলার সিদ্ধান্ত নেন। এখন তিনি খিলাড়ি কুমার।

দু’শক ধরে স্ত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে চুটিয়ে সংসার করছেন অভিনেতা অক্ষয় কুমার। কিন্তু জানেন কী, একসময় প্রেমিক হিসেবে ভাগ্য মোটেই ভালো ছিলনা অক্ষয়ের। এমনকি যে মেয়ের সঙ্গে প্রথম ডেটে গিয়েছিলেন তিনি, সেই মেয়ে তাঁকে ছেড়ে চলে গিয়েছিলেন।

সম্প্রতি, কপিল শর্মার শো-তে ‘হাউসফুল ৪’ ছবির প্রচারে এসেছিলেন অক্ষয় কুমার। সঙ্গে ছিলেন রীতেশ দেশমুখ ও ববি দেওল। তখনই এমনই লজ্জাজনক ও দুঃখজনক অভিজ্ঞতার কথা বললেন অক্ষয়। জীবনের একের পর এক ঘটনা সেখানে এসে প্রকাশ করেন তিনি।

প্রথম গার্লফ্রেন্ডের সঙ্গে চার-পাঁচবার ডেটের পর অক্ষয়ের বেরসিক হাববাব দেখে নাকি তাঁর জীবন থেকে বিদায় নিয়েছিলেন সেই মেয়ে। নেপথ্যে কারণ বলতে গিয়ে অক্ষয় জানান, তিনি সেই সময় ভীষণ লাজুর স্বভাবের ছিলেন। কখনো কাঁধে হাত রাখেননি, এমনকি হাতও ধরেননি তাঁর। অভিনেতা জানান, মেয়েটি চেয়েছিল অক্ষয় তাঁর হাত ধরুক অথবা অন্তত একটা চুমু খেতে। কী তার চেয়ে একটু বেশি কিছু করুক। সেই সময় অক্ষয় নাকি তেমন কিছুই করেননি। তাই নাকি সে ছেড়ে চলে গিয়েছিল। এরপরই অভিনেতা জীবনের U-টার্ন নিয়ে নিজেকে পুরোপুরি বদলে ফেলেন। এখন তো তিনি খিলাড়ি কুমার হিসেবে পরিচিত।

উল্লেখ্য, কিছুদিন আগেই টুইঙ্কেলেক সঙ্গে ২০তম বিবাহবার্ষিকী পালন করতে দেখা যায় অভিনেতা অক্ষয় কুমারকে। সামাজিক মাধ্যমে স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে শুভেচ্ছা জানান তিনি।

বর্তমানে ‘আতরাঙ্গি রে’ ছবির শ্যুটিংয়ের কাজে ব্যস্ত অক্ষয়। ছবিতে অক্ষয়ের পাশাপাশি সারা আলি খান এবং ধনুশকে দেখা যাবে। এছাড়া অক্ষয়ের পাইপলাইনে রয়েছে সূর্যবংশী, বচ্চন পান্ডে, পৃথ্বীরাজ, বেল বটম, রক্ষাবন্ধন এবং রামসেতু।

বন্ধ করুন