বাংলা নিউজ > বায়োস্কোপ > স্কুলে ‘দাদি কি বেটি’ বলে কটাক্ষ করা হয় ছেলে-মেয়েকে, শুনে কেঁদে ফেললেন আলি আসগর
ঝলক দিখল যা-তে ছেলে-মেয়ের ভিডিয়ো বার্তা দেখে কেঁদে ফেললেন আলি আসগর।

স্কুলে ‘দাদি কি বেটি’ বলে কটাক্ষ করা হয় ছেলে-মেয়েকে, শুনে কেঁদে ফেললেন আলি আসগর

  • টিভিতে মহিলা সাজে বাবা, স্কুলে বন্ধুরা কটাক্ষ করত আলি আসগরের ছেলে-মেয়েকে। ‘দাদি কি বেটি’ বলে ডাকত। 

বর্তমানে ‘ঝলক দিখলা যা’-তে দেখা মিলছে কমেডিয়ান আলি আসগরের। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে একটা প্রোমো শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে আলিকে ভিডিয়ো ম্যাসেজ পাঠিয়েছে তাঁর ছেলে-মেয়েরা। আর সেখানেই ওরা বলছে কীভাবে স্কুলে সবাই ওদের বুলি করত বাবা কপিল শর্মার শো-তে ‘দাদি’ সাজে বলে। আর সেকথা শুনে চোখের জল ধরে রাখতে পারেননি আলি। 

ঝলকের ফ্যামিলি স্পেশ্যাল এপিসোডে আলির ছেলে নুয়ান আসগর ও মেয়ে আদা আসগর পাঠায় এক ভিডিয়ো বার্তা। কালার্সের পক্ষ থেকে আলির নাচের এক ঝলক ও ছেলে-মেয়েদের ঝলকও শেয়ার করা হয়েছে। ‘স্ত্রী’ সিনেমার মিলেগি মিলেগি-তে নাচ করেন আলি। তারপর প্লে করা হয় আদা আর নুয়ানের ভিডিয়ো। আরও পড়ুন: মণ্ডপে বসে ছেলে দেখতেন, পুজো-প্রেম ফাঁস করলেন ‘মোহর’-খ্যাত সোনামণি সাহা

আদা বলে, ‘স্কুলে বন্ধুরা আমাদের নিয়ে হাসাহাসি করত। বলস তোদের তো দুটো মা। ওরা ট্যাটু বানাত দাদি কে বেটা, দাদি কি বেটি, বসন্তী লিখে।’ কমেডি নাইটস ইন কপিলে ‘দাদি’ সাজতেন আলি, কপিল শর্মা শো-তে ‘নানি’, আর কমেডি সার্কাসে ‘বসন্তী’। আরও পড়ুন: ‘এই মানুষটা সঙ্গে থাকলে…’, বরকে মিস করে লাভিডাবি পোস্ট অনুষ্কার, এল বিরাটের জবাব

আদা এরপর জানান বাবাকে নিয়ে এভাবে মস্করা শুনে অপ্রস্তুত হয়ে পড়ত সে। আলিকে ভিডিয়ো-বার্তায় বলেন, ‘ওঁ নিজেকে নিয়ে মজা করে যাতে সবাইকে হাসাতে পারে। আর এটা সবার পক্ষে সম্ভব নয়। আমরা তোমাকে ভালোবাসি বাবা।’ আর মেয়ের কাছ থেকে এই বার্তা পেয়ে কান্না থামাতে পারছিলেন না আলি। আলির প্রশংসায় মাধুরীও বলে ওঠেন, ‘আমরা সবাই তোমাকে ভালোবাসি’। সেটেও সবাই হাততালি দেয়। 

দিনকয়েক আগে এক সাক্ষাৎকারে আলি জানিয়েছিলেন, বিগত কয়েক বছর ধরে তিনি মহিলা চরিত্রেই ক্যামেরার সামনে এসেছেন। এখন এমন হয়েছে যে অন্য কোনও ধরনের কাজের অফার তিনি পাচ্ছেন না। কারণ তাঁকে এই ধরনের চরিত্রের বাইরে গিয়ে কেউ ভাবতেও পারছে না। 

বন্ধ করুন