বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir: আলিয়ার ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি, দেখেছেন? ‘রালিয়া’র বিয়েটা কবে?
আলিয়া-রণবীর
আলিয়া-রণবীর

Alia-Ranbir: আলিয়ার ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি, দেখেছেন? ‘রালিয়া’র বিয়েটা কবে?

  • ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি, ফাঁস করলেন আলিয়া, কিন্তু ‘রালিয়া’র বিয়েটা কবে?

খুব শীঘ্রই রণবীর-আলিয়ার বিয়ে, বহুদিন ধরেই এমনটা শোনা যাচ্ছে। বিয়ের গুঞ্জনের মাঝেই এখন খুল্লমখুল্লা রোম্যান্সে মেতে উঠতে দেখা যাচ্ছে দুজনকে। দীপাবালিতে পরস্পরের বাহুডোরে ধরা দিয়েছিলেন তাঁরা। আর এবার আলিয়া ফাঁস করলেন তাঁর ফোনের গোপন কথা। রণবীর প্রিয়ার ফোনের ওয়ালপেপারে রয়েছে দুজনের একটি রোম্যান্টি ছবি, সেটি এবার প্রকাশ্যে আনলেন আলিয়া নিজে।

আলিয়া নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন একটি নতুন ভিডিয়ো। সেখানে নিজের প্রতিদিনের জীবনের টুকরো টুকরো মুহূর্তগুলো তুলে ধরেছেন অভিনেতা। তবে নিজে কতটা ব্যস্ত থাকেন সেটা অনুরাগীদের সামনে তুলে ধরতে একটু 'লজ্জা লাগে' তাঁর, তবুও..

ভিডিয়োর শুরুতেই দেখা গেল একটি বিজ্ঞাপনী শ্যুটের জন্য একট স্টুডিওতে হাজির হন আলিয়া, সঙ্গী বেস্ট ফ্রেন্ড আকাঙ্খা রঞ্জন কাপুর। তখন ঘড়িতে সকাল ৭টা। আলিয়া জানান, সকাল ৫টায় উঠে ওয়ার্ক আউট সেরে তিনি শ্যুটে বেরিয়েছেন। 

ভিডিয়োতে ফ্যানেদের বহু প্রশ্নের জবাব দিয়েছেন মহেশ কন্যা। নিজেকে কেমনভাবে প্রতিদিন অনুপ্রাণিত করেন আলিয়া? নায়িকার জবাব, ‘নিজের স্বপ্নগুলোই আমাকে অনুপ্রাণিত করে আরও পরিশ্রম করতে, আর কাছের মানুষজন, পরিবার, বন্ধুরা- সবাই আমার অনুপ্রেরণা প্রতিদিন একজন ভালো মানুষ হয়ে উঠবার, আরও বেশি সংবেদনশীল, দয়ালু এবং ভালোবাসায় ভরপুর’। 

আলিয়ার ফোন ওয়ালপেপার
আলিয়ার ফোন ওয়ালপেপার

আলিয়ার ফোনের ওয়ালপেপার কী? জানতে চেয়েছিল ভক্ত। ক্যামেরা দিকে ফোন ঘুরিয়ে সলজ্জ হাসি নিয়ে আলিয়া দেখান তাঁর ও রণবীরের একটি আদুরে সেলফি। ব্যাকগ্রাউন্ডে বেজে উঠে ‘ইশকওয়ালা লাভ’। পাশাপাশি নিজের অন্তিম গুগল সার্চের কথা বলতে গিয়ে হেসে লুটোপুটি খান আলিয়া। কারণ সেটির জবাব হল ‘সিমলা মির্চ’ (ক্যাপসিকাম)। গুগলে কেন ক্যাপসিকাম নিয়ে সার্চ করছিলেন আলিয়া?  তা অবশ্য খোলসা করেননি নায়িকা। 

শেষ প্রশ্ন ছিল, আলিয়া কবে বিয়ে করছেন? হাজারো ভক্ত এই প্রশ্নের উত্তর জানতে চেয়েছেন।কিন্তু এই মিলিয়ন ডলার প্রশ্নের কোনও নিশ্চিত জবাব দিলেন না রণবীর-প্রিয়া। শুধু ইশারায় বললেন, ‘জানি না’।  

সূত্রের খবর, আগামী গ্রীষ্মেই চারহাত এক হচ্ছে রালিয়ার। পেশাগত কাজ সামলে লম্বা ছুটি নেবেন দুজনে, শুরু করবেন জীবনের নতুন ইনিংস। বিয়ের সানাই বাজলো বলে!

বন্ধ করুন