বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: নমস্কার কলকাতা, কেমন আছো সবাই?', অতি কষ্টে বললেন আলিয়া

Alia Bhatt: নমস্কার কলকাতা, কেমন আছো সবাই?', অতি কষ্টে বললেন আলিয়া

পশ্চিমবঙ্গে এসে বাংলায় কথা বলার চেষ্টা আলিয়ার

Alia Bhatt: পশ্চিমবঙ্গে এসে বাংলায় কথা বলার চেষ্টা আলিয়ার। স্ক্রিপ্ট লিখে মুখস্থ করে বেমালুম ভুলে গেলেন খানিকটা! তবুও ভাঙা ভাঙা ভাবে বললেন, 'নমস্কার কলকাতা, কেমন আছ সবাই?'

আর মাত্র তিনদিনের অপেক্ষা। তারপরই মুক্তি পাচ্ছে করণ জোহর পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। আর সেই ছবির প্রচার এবং ছবির অন্যতম গান ‘ঢিনধোরা বাজে রে’র লঞ্চে কলকাতা এসেছিলেন রকি এবং রানি ওরফে আলিয়া ভাট এবং রণবীর সিং। আর কলকাতায় পা রেখেই শহরবাসীর সঙ্গে বাংলায় কথা বলতে চাইলেন আলিয়া। লিখে আনেন স্ক্রিপ্টও। থুড়ি মুখস্থ করে আসেন। কিন্তু পরীক্ষার মতো এখানেও বোধহয় চাপে পড়ে ভুলে গেলেন কিছু শব্দ। তবুও ভাঙা ভাঙা বাংলা কথা এবং হাসি দিয়েই মন জয় করলেন নায়িকা।

প্রসঙ্গত ৭ বছর পর এই ছবির হাত ধরে পরিচালনায় ফিরলেন করণ জোহর। জোরদার প্রচার চলছে এই ছবির। একাধিক প্রেস মিট করেছেন ছবির দুই কলাকুশলী। গিয়েছেন বিভিন্ন শহরেও। কিন্তু গল্পের নায়িকা যে শহরের সেখানে না এলে হয়! হ্যাঁ, আলিয়াকে এখানে বঙ্গ তনয়া হিসেবেই দেখানো হয়েছে। তাই ছবি মুক্তির একদম আগে আগেই তিনি কলকাতা এলেন। সঙ্গী রণবীর, চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরী।

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়েই আলিয়া হিন্দি টানে মিষ্টি করে বাংলা ভাষায় বলে ওঠেন, 'নমস্কার কলকাতা, কেমন আছো সবায় (সবাই)? তোমাদের সবাইকে...' বলেই পরের শব্দ ভুলে যান পর্দার ‘রানি’। তাঁর লেগপুল করে রণবীর বলেন, 'একি! তুমি তো পুরো স্ক্রিপ্ট মুখস্থ করে এসেছিলে। ভুলে গেছ?' তাঁকে থামিয়ে আলিয়া ফের প্রথম থেকে বলতে শুরু করেন ' তোমাদের সবাইকে অনেক ধন্যবাদ এখানে আসার জন্য। আমি খুব খুব এক্সাইটেড। আশা করি তোমাদের সবার আমার নতুন গান ঢিনধোরা খুব ভালো লাগবে।'

যেহেতু এইটুকু কথা বলতে এতবার থেমেছেন তাই তিনি দর্শকদের থেকে ক্ষমা চেয়ে বলেন, 'বিশ্বাস করুন আমি মুখস্থ করে এসেছিলাম। কিন্তু আপনাদের দেখে আমি সব ভুলে গেছি।' সে না হয় একটু থেমে থেমে ভুল উচ্চারণে বললেন বাংলা, কিন্তু এই যে চেষ্টা করলেন এতেই খুশি আলিয়ার বাঙালি ভক্তরা।

আরও পড়ুন: মেয়ের বয়স সবে ৮ মাস! অভিনয় নয়, রাহার পেশা ঠিক করে ফেলেছেন আলিয়া, দেখুন ভিডিয়ো

গোটা অডিয়েন্স চিৎকার, উচ্ছ্বাসে ফেটে পড়ে। বাহবা জানায় তাঁকে। কলকাতায় আসার পর তাঁদের জন্য হলুদ ট্যাক্সি দিয়ে হৃদয় বানানো হয়। চলে নানা বিষয়ে আলাপচারিতা। এদিন আলিয়া খেলা হবে সংলাপ নিয়েও কথা বলেন।

রকি অউর রানি কি প্রেম কাহানি ছবিতে রণবীর এবং আলিয়া ছাড়াও থাকবেন ধর্মেন্দ্র, শাবানা আজমি, জয়া বচ্চন, চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরী।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের মন কষাকষি আগেই ঘুচেছে! সৌরভকে দেখেই ছুটে এসে বুকে জড়ালেন শাহরুখ, রইল ভিডিয়ো উচ্চমাধ্যমিকে এডুকেশনের প্রশ্ন কেমন হল? নম্বর উঠবে বেশি? জানালেন শিক্ষক সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী? শ্রবণা নক্ষত্রে শুক্রর প্রবেশ, এই ৪ রাশির মানুষ হবেন ধনী ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট উইকেটের সেঞ্চুরি অশ্বিনের, এই নজির ভারতের আর কারও নেই রঞ্জি ম্যাচ না খেলার জন্য ইশান,শ্রেয়সের কেন্দ্রীয় চুক্তি বাতিল হতে পারে- রিপোর্ট আটকে ৭ লাখ খোরপোশের মামলা! শ্রাবন্তী বলছেন, ‘ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে…’ বাংলায় ফেল! কেরলের উপনির্বাচনে বড় জয় পেল সিপিএম, ধাক্কা খেল কংগ্রেস উদ্দালকের গোপন স্ত্রী হয়ে এন্ট্রি মালবিকার, কোন দিকে মোড় নেবে জল থই থইয়ের গল্প

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.