বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia on Raha: মেয়ের বয়স সবে ৮ মাস! অভিনয় নয়, রাহার পেশা ঠিক করে ফেলেছেন আলিয়া, দেখুন ভিডিয়ো

Alia on Raha: মেয়ের বয়স সবে ৮ মাস! অভিনয় নয়, রাহার পেশা ঠিক করে ফেলেছেন আলিয়া, দেখুন ভিডিয়ো

রাহার কেরিয়ার নিয়ে এ কী বললেন আলিয়া!  (PTI)

Alia Bhatt-Raha Kapoor: বড় হয়ে মেয়ে বিজ্ঞানী হবে, এমনটাই জানালেন আলিয়া। স্কুলজীবনে কত ভালো স্টুডেন্ট ছিলেন? ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র প্রচারে ফাঁস করলেন অভিনেত্রী।

অভিনয় তাঁর রক্তে! কিন্তু বড় হয়ে অভিনেত্রী হবে না রাহা কাপুর। বংশ পরম্পরা ফলো না করে কোন পেশা বাছবে মেয়ে তা ঠিক করে ফেলেছেন আলিয়া ভাট। হ্যাঁ, ৮ মাসের মেয়ের ভবিষ্যত নিয়ে বড়সড় মন্তব্য করলেন রণবীর ঘরণী। বলিউডের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে আলিয়া নিজে। মা সোনি রাজদান অভিনেত্রী, বাবা মহেশ ভাট নামী পরিচালক। তাই কেরিয়ারের শুরুর দিন থেকে ‘নেপো-কিড’ কটাক্ষ শুনেই এগোতে হয়েছে তাঁকে। স্টারকিড হওয়ার জ্বালা হাড়ে হাড়ে জানেন অভিনেত্রী। তাই কি মেয়েকে এই পেশা থেকে দূরে রাখতে চান? আরও পড়ুন-‘আমি কোনওদিন ভালো মা হতে পারব না, এ কথাও শুনেছি’, রাহার মা হিসাবে ব্যর্থ আলিয়া?

এই মুহূর্তে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র প্রচারে ব্যস্ত আলিয়া ভাট। এই ছবিতে ফের একবার ‘গল্লি বয়’ কো-স্টার রণবীর সিং-এর সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া। স্বামীর প্রাক্তন প্রেমিকা, দীপিকার বরের সঙ্গে আলিয়ার রসায়ন বরাবরই নজরকাড়া। এই ছবির উপরি পাওয়ান ৭ বছর পর পরিচালকের আসনে করণের কামব্যাক। আপতত জোরকদমে ছবির প্রচার সারছেন ত্রয়ী। আর আলিয়া আজকাল জনসমক্ষে এলেই ঘুরে ফিরে আসে রাহার প্রসঙ্গ।

এদিন এক আলোচনাসভায় নিজের স্কুলজীবনের কথা বলছিলেন আলিয়া। অভিনেত্রী বলেন, ‘স্কুলের সময়টা সেরা ছিল। আমি খুব বদমাইশ ছাত্রী ছিলাম।’ কথা প্রসঙ্গে আলিয়া জানান, ‘আমি পড়াশোনায় খুব বাজে ছিলাম না। অঙ্কে খুব একটা খারাপ ছিলাম না। অঙ্ক দারুণ, কিন্তু আমি উপলব্ধি করেছিলাম অঙ্কে কেন ফোকাস করব, আমার কেরিয়ারে এটা কাজে লাগবে না। তবে আমার কাছে সুযোগ থাকলেও আমি কিন্তু অঙ্ক বিষয়টাকে ছেড়ে দিইনি’। তবে বিজ্ঞানের প্রসঙ্গ উঠতেই আলিয়া বলেন, ‘আমার বিজ্ঞান পছন্দ ছিল না। বায়ো (বায়োলজি) আমার ভালো লাগত, কেমিস্ট্রি আমার মধ্য়ে রয়েছে। কিন্তু ফিজিক্স আমার মাথায় ঢুকত না’। একবার পদার্থবিদ্যায় মাত্র ৮ নম্বর পেয়েছিলেন আলিয়া। স্মৃতি হাতড়ে জানালেন ‘খুব সম্ভবত ৮০-র মধ্যে ৮ পেয়েছিলাম, খুব বাজে’। পর মুহূর্তেই অভিনেত্রী যোগ করেন ‘কিন্তু আমার মেয়ে বড় হয়ে বিজ্ঞানী হবে। ওকে দেখলেই আমি বলি, তুই বিজ্ঞানীই হবি'।

রাহাকে নিয়ে আলিয়ার এই মন্তব্যে মিশ্র প্রতিক্রিয়া নেটপাড়ায়। অনেকে হালকা ছলে নিয়েছেন আলিয়ার এই মন্তব্য। কেউ লেখেন, ‘হ্যাঁ, রাহা বড় হয়ে বিজ্ঞানীর চরিত্রে অভিনয় নিশ্চই করবে’। আবার অনেকে কটাক্ষ করে লেখেন, ‘মেয়েকে একটু দম নিতে দাও, এক বছর বয়সনি আর মা কেরিয়ারও ঠিক করে ফেলেছে’।

প্রসঙ্গত, গত বছর এপ্রিলে রণবীর কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া। জুন মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন। বিয়ের সময়ই প্রেগন্যান্ট ছিলেন অভিনেত্রী, নভেম্বর মাসে জন্ম হয় রাহার। আপাতত মেয়েকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন ‘রালিয়া’। কেরিয়ারের শীর্ষে মা হয়েছেন আলিয়া, তবে ব্যক্তিগত জীবনের সঙ্গে পেশাগত জীবনের ব্যালেন্স বজায় রাখার চেষ্টা জারি রেখেছেন অভিনেত্রী। তবে তাঁর সাফ কথা, কাজের জন্য আর পরিবারের জন্য নির্ধারিত সময়ের বলিদান দেবেন না তিনি। একটা সময় কাজের জন্য সবকিছুকে পিছনে ছেড়েছিলেন। এমনকি ঘুম পর্যন্ত স্য়াক্রিফাইস করেছেন, কিন্তু আর নয়। মেয়েই এখন তাঁর জীবনের সবচেয়ে বড় প্রায়োরিটি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বুধ শুক্রর গমনে ৫ রাশির প্রেম জীবন হবে চমৎকার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল নেশামুক্তি কেন্দ্রে প্রচণ্ড মারধর করার অভিযোগ, নরক যন্ত্রণায় ভুগছেন যুবক বৃষ্টি থেকে আপাতত ৩ দিন নিস্তার নেই! রইল আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস ভিডিয়ো: চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর! কী হল তারপর? রঞ্জি সেমিফাইনালে ডাহা ফেল শ্রেয়স আইয়ার, রাহানেদের ব্যর্থতা ঢাকার চেষ্টা মুশিরের পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত? এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন… ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.