বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer-Alia-Kolkata: কলকাতায়-রণবীর আলিয়া, দুর্গাপুজোর আবহে তৈরি ‘ধিন্ডোরা বাজে রে’! হাজির চূর্নী-টোটা

Ranveer-Alia-Kolkata: কলকাতায়-রণবীর আলিয়া, দুর্গাপুজোর আবহে তৈরি ‘ধিন্ডোরা বাজে রে’! হাজির চূর্নী-টোটা

'ধিন্ডোরা বাজে রে' গান মুক্তির জন্য কলকাতায় রণবীর-আলিয়া

'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবিটি পঞ্জাবি আর বাঙালি পরিবারের গল্প। আলিয়া এখানে বাঙালি। আর 'ধিন্ডোরা বাজে রে'-গানটি দুর্গা পুজোর আবহে তৈরি। অগত্যা তাই এই গানটি মুক্তি জন্য কলকাতার থেকে সঠিক জায়গা আর কীই বা হতে পারে। এদিন খুব ভোরে কলকাতার উদ্দেশ্যে রওনা হন রণবীর-আলিয়া।

আগামী ২৮ জুলাই মুক্তি পাচ্ছে 'রকি অউর রানি কি প্রেম কাহানি'। হাতে তো মাত্র আর কয়েকটা দিন। আপাতত দেশের বিভিন্ন শহরে জোর কদমে চলছে ছবির প্রচার। শনিবারই ছবির প্রচারে উত্তরপ্রদেশের বরেলিতে গিয়েছিলেন রণবীর সিং-আলিয়া ভাট। আর এবার তাঁদের গন্তব্য কলকাতা।

হ্যাঁ, সোমবার সকালেই কলকাতায় পৌঁছেছেন রণবীর-আলিয়া। উদ্দেশ্য 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবির গান 'ধিন্ডোরা বাজে রে'-এর মিউজিক লঞ্চ। ছবির তিনটি গান ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। 'ধিন্ডোরা বাজে রে'- নিয়ে ছবির মোট চারটি গান মুক্তি পাচ্ছে। 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবিটি পঞ্জাবি আর বাঙালি পরিবারের গল্প। আলিয়া এখানে বাঙালি। আর 'ধিন্ডোরা বাজে রে'-গানটি দুর্গা পুজোর আবহে তৈরি। অগত্যা তাই এই গানটি মুক্তি জন্য কলকাতার থেকে সঠিক জায়গা আর কীই বা হতে পারে। সোমবার খুব ভোরে কলকাতার উদ্দেশ্যে রওনা হন রণবীর-আলিয়া।

আরও পড়ুন-কলকাতার হলুদ ট্যাক্সির মাঝে প্রেমে মজে রণবীর-আলিয়া

ইতিমধ্যেই তাঁরা কলকাতায় পৌঁছেও গিয়েছেন। কলকাতা বিমানবন্দরে নামতেই লেন্স বন্দি হন রণবীর-আলিয়া।

কলকাতায় 'ধিন্ডোরা বাজে রে'-গানটি মুক্তির অনুষ্ঠানে রণবীর-আলিয়ার সঙ্গে যোগ দেন চূর্নী গঙ্গোপাধ্যায় ও টোটা রায় চৌধুরী। তাঁরা দুজনেই এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন। ছবিতে আলিয়ার বাবা-মায়ের ভূমিকায় দেখা যাবে টোটা ও চূর্নীকে।

'ধিন্ডোরা বাজে রে' গানে আলিয়াকে লাল শাড়ি ও রণবীরকে লাল পাঞ্জাবি পরে দুর্গা পুজো মণ্ডপে ভয়হীন চিত্তে জমিয়ে নাচতে দেখা গিয়েছে। গানের পুরো ব্যাকগ্রাউন্ড, দুর্গাপুজো মণ্ডপ, সেট সবই লাল রঙকে বেশ করে ডিজাইন করা হয়েছে। গানটিতে আলিয়া-রণবীর ছাড়াও জয়া বচ্চন, শাবানা আজমি, চূর্নী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী সহ অন্যান্যদের দেখা গিয়েছে। পুরো গানের আবহেই স্পষ্ট রণবীর-আলিয়া দুজনেই পরিবারের বিরুদ্ধে গিয়ে বিয়ে করতে চলেছেন। গানের শেষে জয়া বচ্চনকে রেগে গিয়ে মণ্ডপ ছড়ে বের হয়ে যেতে দেখা যায়। বেশ বোঝা যায় রণবীর-আলিয়ার এই সম্পর্ক ঘিরে আগুন জ্বলতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

তাপপ্রবাহে সাধারণ কামরার যাত্রীরা এসি কোচ দখল করছেন, কড়া পদক্ষেপ করল রেল 'ভোট ফর নির্ভয়া দি', শ্রীরূপার জায়গায় এ কার নামে প্রচার BJP-র? জানালেন প্রার্থীই শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে? কেমন কাটবে আগামিকাল? লক্ষ্মীবারে ভাগ্য প্রসন্ন হবে? জেনে নিন ২৫ এপ্রিলের রাশিফল ছিল ২৫ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ, EOWর ক্লিনচিট অজিত পত্নী সুনেত্রাকে বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি 15 ওভার শেষে Delhi Capitals-র স্কোর 127/3 মমতা বন্দ্যোপাধ্যায় কি রোহিঙ্গা? প্রশ্ন অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির

Latest IPL News

ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.