বাংলা নিউজ > বায়োস্কোপ > Pushpa Raj Allu Arjun: ছেলেকে নিয়ে রাজস্থানের জঙ্গলে আল্লু অর্জুন, সামনে পড়ল বাঘ, ভাইরাল হল ভিডিয়ো…

Pushpa Raj Allu Arjun: ছেলেকে নিয়ে রাজস্থানের জঙ্গলে আল্লু অর্জুন, সামনে পড়ল বাঘ, ভাইরাল হল ভিডিয়ো…

ছেলেকে নিয়ে আল্লু অর্জুনের জঙ্গল সাফারি

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্কে জঙ্গল সাফারির সময় বাঘ-এর ছবি ও ভিডিয়ো তুলতে দেখা যাচ্ছে আল্লু অর্জুনকে। যদিও সেটা দূর থেকেই। ভিডিয়োজে সাদা-কালো শার্টে দেখা যায় আল্লু অর্জুনকে। ভিডিয়োর ক্যাপশান দেওয়া হয়েছে 'অ্যাভভেঞ্চারের সূচনা'।

অভিনেতা হিসাবে তিনি বহু আগে থেকেই পরিচিত। তবে ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিটির জন্যই বর্তমানে তিনি বারবার আলোচনায় উঠে আসছেন। আপাতত তিনি, 'পুষ্পা: দ্য রুল'-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত আল্লু অর্জুন। তবে এত ব্যস্ততার ফাঁকেও তিনি পরিবারকে সময় দিতে ভোলেন না। রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্কে ছেলেকে নিয়ে জঙ্গল সাফারি করতে দেখা গেল আল্লু অর্জুনকে। ছেলেকে আয়ানকে নিয়ে 'পুষ্পা'র জঙ্গল সাফারির ভিডিয়ো সামনে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্কে জঙ্গল সাফারির সময় বাঘ-এর ছবি ও ভিডিয়ো তুলতে দেখা যাচ্ছে আল্লু অর্জুনকে। যদিও সেটা দূর থেকেই। ভিডিয়োজে সাদা-কালো শার্টে দেখা যায় আল্লু অর্জুনকে। ভিডিয়োর ক্যাপশান দেওয়া হয়েছে 'অ্যাভভেঞ্চারের সূচনা'।

জানা যাচ্ছে, পুষ্পা পার্ট ২ অর্থাৎ পুষ্পা: দ্য রুল' -এর গল্পে আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের বিষয়ে ফোকাস করবে, যিনি পুষ্প: দ্য রাইজের শেষের দিকে প্রধান প্রতিপক্ষ হিসাবে পরিচিত ছিলেন। ছবিতে অভিনয় করেছেন রশ্মিকা মান্দানা, যিনি শ্রীবল্লী চরিত্রে অভিনয় করেছেন। রয়েছে অভিনেতা সুনীল এবং অনসূয়া ভরদ্বাজও মুখ্য ভূমিকায় রয়েছেন। এদিকে মাঝে শোনা যাচ্ছিল পুষ্পা পার্ট ২ তো ফাহাদ ফাসিলের জায়গায় অর্জুন কাপুরকে নেওয়া হবে। তবে সে জল্পনা খারিজ করে দেন প্রযোজকরা। প্রযোজক সংবাদমাধ্যমরে জানিয়েছিলেন, ‘ফাহাদ ফাসিলই পুলিশের চরিত্রে রয়েছেন। এটা ১০০ শতাংশ ভুল খবর। আমরা খুব শীঘ্রই শ্যুটিং শুরু করছি। এই মাসের শেষেই শুরু হবে পুষ্পা ২-এর শ্যুট। জানুয়ারির ২০ থেকে ৩০ তারিখের মধ্যেই কাজ শুরু করব। প্রথমে হায়দরাবাদ, তারপর জঙ্গলে শ্যুটিং হবে’।

প্রসঙ্গত ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিটি মূলত তেলগুতে শ্যুট করা হয়েছিল। পরে সেটা হিন্দি, তামিল, মালয়ালম এবং কন্নড় ভাষায় ডাব করা হয় এবং এই সমস্ত ভাষায় ছবিটিকে মুক্তি দেওয়া হয়। আল্লু অর্জুনের এটিই প্রথম ছবি যা একসঙ্গে পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বোর্ড যা বলবে তাই করতে হবে, ইশানের রঞ্জি না খেলায় অবাক সৌরভ তৃণমূলের ব্রিগেডের দিনই পথে নামছে সিপিএম, ১০টি জায়গায় পাল্টা সমাবেশের সিদ্ধান্ত Papaya Benefits: পেঁপে দিয়ে তৈরি এই ৪টি ফেসপ্যাক, আপনার মুখের যে কোনও দাগ থেকে মুক্তি দেবে কয়েক ঘণ্টা আগে গ্রেফতার শাহজাহান, ঝাড়গ্রামের সভায় তা নিয়ে নীরবই রইলেন মমতা দীর্ঘ প্রতীক্ষার পর খুলে যাচ্ছে রিষড়ার ওয়েলিংটন জুট মিল, খুশি শ্রমিকরা মার্চ মাসে পূর্ব মেদিনীপুর সফরে আসছেন মু্খ্যমন্ত্রী, জগন্নাথ ধামের কাজে বাড়ল গতি ‘আমরা এড়িয়ে চলা শুরু করি…’, প্রশ্মিতা-অনুপমের বিয়ের দু দিন আগে কী লিখলেন পিয়া? শুক্র চললেন কুম্ভ রাশিতে, ৭ দিন পর থেকেই সৌভাগ্য সপ্তমে পৌঁছোবে ৪ রাশির ‘কয়েকটি অঙ্ক ঘোরানো’, উচ্চমাধ্যমিকের কস্টিংয়ের প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? শুভেন্দু অধিকারীর গ্রেফতারি চাই, শাহজাহান গ্রেফতার হতেই দাবি তার ভাইয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.