বাংলা নিউজ > বায়োস্কোপ > Pushpa Raj Allu Arjun: ছেলেকে নিয়ে রাজস্থানের জঙ্গলে আল্লু অর্জুন, সামনে পড়ল বাঘ, ভাইরাল হল ভিডিয়ো…

Pushpa Raj Allu Arjun: ছেলেকে নিয়ে রাজস্থানের জঙ্গলে আল্লু অর্জুন, সামনে পড়ল বাঘ, ভাইরাল হল ভিডিয়ো…

ছেলেকে নিয়ে আল্লু অর্জুনের জঙ্গল সাফারি

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্কে জঙ্গল সাফারির সময় বাঘ-এর ছবি ও ভিডিয়ো তুলতে দেখা যাচ্ছে আল্লু অর্জুনকে। যদিও সেটা দূর থেকেই। ভিডিয়োজে সাদা-কালো শার্টে দেখা যায় আল্লু অর্জুনকে। ভিডিয়োর ক্যাপশান দেওয়া হয়েছে 'অ্যাভভেঞ্চারের সূচনা'।

অভিনেতা হিসাবে তিনি বহু আগে থেকেই পরিচিত। তবে ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিটির জন্যই বর্তমানে তিনি বারবার আলোচনায় উঠে আসছেন। আপাতত তিনি, 'পুষ্পা: দ্য রুল'-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত আল্লু অর্জুন। তবে এত ব্যস্ততার ফাঁকেও তিনি পরিবারকে সময় দিতে ভোলেন না। রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্কে ছেলেকে নিয়ে জঙ্গল সাফারি করতে দেখা গেল আল্লু অর্জুনকে। ছেলেকে আয়ানকে নিয়ে 'পুষ্পা'র জঙ্গল সাফারির ভিডিয়ো সামনে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে রাজস্থানের রণথম্বোর ন্যাশনাল পার্কে জঙ্গল সাফারির সময় বাঘ-এর ছবি ও ভিডিয়ো তুলতে দেখা যাচ্ছে আল্লু অর্জুনকে। যদিও সেটা দূর থেকেই। ভিডিয়োজে সাদা-কালো শার্টে দেখা যায় আল্লু অর্জুনকে। ভিডিয়োর ক্যাপশান দেওয়া হয়েছে 'অ্যাভভেঞ্চারের সূচনা'।

জানা যাচ্ছে, পুষ্পা পার্ট ২ অর্থাৎ পুষ্পা: দ্য রুল' -এর গল্পে আল্লু অর্জুন এবং ফাহাদ ফাসিলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের বিষয়ে ফোকাস করবে, যিনি পুষ্প: দ্য রাইজের শেষের দিকে প্রধান প্রতিপক্ষ হিসাবে পরিচিত ছিলেন। ছবিতে অভিনয় করেছেন রশ্মিকা মান্দানা, যিনি শ্রীবল্লী চরিত্রে অভিনয় করেছেন। রয়েছে অভিনেতা সুনীল এবং অনসূয়া ভরদ্বাজও মুখ্য ভূমিকায় রয়েছেন। এদিকে মাঝে শোনা যাচ্ছিল পুষ্পা পার্ট ২ তো ফাহাদ ফাসিলের জায়গায় অর্জুন কাপুরকে নেওয়া হবে। তবে সে জল্পনা খারিজ করে দেন প্রযোজকরা। প্রযোজক সংবাদমাধ্যমরে জানিয়েছিলেন, ‘ফাহাদ ফাসিলই পুলিশের চরিত্রে রয়েছেন। এটা ১০০ শতাংশ ভুল খবর। আমরা খুব শীঘ্রই শ্যুটিং শুরু করছি। এই মাসের শেষেই শুরু হবে পুষ্পা ২-এর শ্যুট। জানুয়ারির ২০ থেকে ৩০ তারিখের মধ্যেই কাজ শুরু করব। প্রথমে হায়দরাবাদ, তারপর জঙ্গলে শ্যুটিং হবে’।

প্রসঙ্গত ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিটি মূলত তেলগুতে শ্যুট করা হয়েছিল। পরে সেটা হিন্দি, তামিল, মালয়ালম এবং কন্নড় ভাষায় ডাব করা হয় এবং এই সমস্ত ভাষায় ছবিটিকে মুক্তি দেওয়া হয়। আল্লু অর্জুনের এটিই প্রথম ছবি যা একসঙ্গে পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে। 

বায়োস্কোপ খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.