বাংলা নিউজ > বায়োস্কোপ > Suhana-Bachchan: নাতির সঙ্গে মাখোমাখো ‘প্রেম’, এবার বচ্চনের সঙ্গে একফ্রেমে শাহরুখ কন্যা সুহানা

Suhana-Bachchan: নাতির সঙ্গে মাখোমাখো ‘প্রেম’, এবার বচ্চনের সঙ্গে একফ্রেমে শাহরুখ কন্যা সুহানা

কেবিসি-র মঞ্চে শাহরুখ কন্যা 

Suhana-Bachchan: বচ্চন পরিবারের বউমা হবেন শাহরুখের কন্যে, এমনই গুঞ্জন বলিপাড়ায়। অমিতাভের মেয়ে শ্বেতার একমাত্র ছেলের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন সুহানা। 

বলিউডে আত্মপ্রকাশ করছেন শাহরুখ তনয়া। ডেবিউ ছবি মুক্তির আগেই চর্চায় সুহানা খান। তাঁর লাভ লাইফ নিয়েও আলোচনার শেষ নেই। বি-টাউনে জোর গুঞ্জন ‘দ্য আর্চিজ’-এর সেটে নায়ক অগস্ত্যকে মন দিয়ে বসেছেন শাহরুখ কন্যা। অগস্ত্য নন্দাকে কে না চেনে! অমিতাভ বচ্চনের একমাত্র নাতি তিনি। এই তো দিন কয়েক আগেই অগস্ত্যর জন্মদিনে নজর কেড়েছিলেন সুহানা। চর্চিত প্রেমিকাকে পাশে নিয়েই জন্মদিন সেলিব্রেট করেন জোয়া আখতারের আর্চি।

এর মাঝেই অমিতাভের সঙ্গে একফ্রেমে ধরা দেবেন সুহানা! হ্যাঁ, সম্প্রতি কৌন বনেগা ক্রোড়পতির সেটের বাইরে দেখা মিলল এই স্টার কিডের। পাপারাৎজিদের ক্যামেরায় সুহানা ধরা দিলেন লাস্যময়ী অবতারে। শ্যুট সেরে ফেরার পথে ছাই রঙা সোয়েটস্যুটে দেখা গেল শাহরুখের মেয়েকে। পোশাক বদলালও মুখের মেকআপ ছিল অটুট। খুব শীঘ্রই কেবিসি-র এপিসোডে ধরা দেবেন সুহানা, খবর তেমনই। অগস্ত্যও কি সঙ্গী হবেন? তা অবশ্য জানা নেই।

বচ্চন কন্যা শ্বেতা নন্দার একমাত্র পুত্র অগস্ত্য। সূত্রের খবর, জোয়া আখতারের ছবির সেটে একসঙ্গে লম্বা সময় কাটাতেন সুহানা-অগস্ত্য। তখনই বন্ধুত্বে প্রেমের রঙ লাগে। নিজেদের ঘনিষ্ঠতা কখনই আড়াল করার চেষ্টা করেনি তাঁরা। তবে এখনই জনসমক্ষে নিজেদের সম্পর্কে আনতে চান না দুজনে। কিন্তু ‘দ্য আর্চিস’ টিম এই প্রেম সম্পর্কে সবটা ভালোভাবেই জানে।

এদিন পাপারাৎজিদের হাসিমুখে ‘হাই’ জানান সুহানা। পরে এক মহিলা সহকর্মীকে আলিঙ্গন করতে দেখা যায় শাহরুখ নন্দিনীকে। গাড়িতে উঠবার সময় এক ছবি শিকারি বলেন, ‘আর মাত্র দু-দিন বাকি। আর্চিজের অপেক্ষায় রয়েছি’। হাসিমুখে ধন্যবাদ জানান সুহানা। 

কিছুদিন আগেই মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে দুজনের রসায়ন নজর কেড়েছিল। পার্টি থেকে বেরানোর সময় সুহানাকে গাড়িতে তুলে দেন অগস্ত্য। তাঁর কেয়ারিং স্বভাব দেখে মুগ্ধ অনেকেই। এই প্রেমের গুঞ্জন নিয়ে এখনও কোনওপ্রকার মন্তব্য করেননি শাহরুখ-গৌরী কিংবা বচ্চন পরিবার। তবে সূত্রের খবর, বচ্চন কন্যা শ্বেতার নাকি খুব পছন্দ শাহরুখ-গৌরী কন্যাকে। ছেলের বউ হিসাবে ইতিমধ্যেই সুহানাকে মেনে নিয়েছেন বচ্চন-কন্যা।

গত ডিসেম্বরে ‘দ্য আর্চিজ’-এর শ্যুটিং শেষ করেছেন সুহানা-অগস্ত্যরা। জোয়া আখতারের এই ছবির সঙ্গে অভিনয়ের দুনিয়ায় পা দিচ্ছেন আরও এক স্টার কিড, শ্রীদেবী-বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আগামী মাসেই মুক্তি পাবে ‘দ্য আর্চিজ কমিকস’ অবলম্বনে তৈরি এই ছবি। ‘দ্য আর্চিজ’ গ্যাং-এ সুহানা,অগস্ত্য ও খুশির সঙ্গে থাকছেন মিহির অহুজা, যুবরাজ মেন্দা এবং বেদং রায়না। ‘দ্য আর্চিজ’ প্রযোজনার দায়িত্বে থাকছে জোয়া আখতার ও রীমা কাগতির ‘টাইগার বেবি ফিল্মস’। ৭ই ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পথবাতিকে সঙ্গী করে পড়াশোনা চলছিল মেয়েটির, তিন ঘণ্টায় বিদ্যুৎ পৌঁছে দিলেন অরূপ নির্দেশ অনুযায়ী কাজ করতে না পারলে বদলি, কড়া বার্তা দিল নির্বাচন কমিশনের ফুলবেঞ্চ নতুন করে ৪% DA বাড়ছে এই রাজ্য সরকারি কর্মীদের! টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী স্বর্ণেন্দুকে রেজিস্ট্রি, নতুন ফ্ল্যাট! এবার ৫ বছরের জন্মদিন পালন ‘পাখি’ শ্রুতির ফ্রান্সই প্রথম গর্ভপাতের অধিকারকে দিল সাংবিধানিক বৈধতা, নারীর অধিকারে নয়া নজির ছবিতে লুকিয়ে আছে একটি বাঁদর ছানা, ৫ সেকেন্ডে খুঁজতে পারবেন? রইল অপটিক্যাল ইলিউশন টাকার জন্য পড়ুয়াদের দিয়ে পা চাটাল স্কুল, তুমুল ভাইরাল স্কুলের 'জঘন্য' ভিডিয়ো WPL 2024: ছক্কা মেরে ভেঙে দিলেন গাড়ির জানলার কাঁচ! দেখেছেন কি পেরির এই ভিডিয়ো ঘরের মাঠে ওয়াংখেড়েতে রঞ্জির ফাইনাল খেলবে মুম্বই, প্রতিপক্ষ কে- বিদর্ভ না এমপি? IND vs ENG 5th Test: ধরমশালার পিচে থাকতে পারে চমক, সুবিধা পাবে না ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.