বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Katrina: ‘প্রাক্তন’ ক্যাটরিনার ভাগ্যেই শাপমোচন? মানতে না-রাজ সলমন! বললেন-'টাইগার ছাড়া জোয়া অসম্পূর্ন'

Salman-Katrina: ‘প্রাক্তন’ ক্যাটরিনার ভাগ্যেই শাপমোচন? মানতে না-রাজ সলমন! বললেন-'টাইগার ছাড়া জোয়া অসম্পূর্ন'

টাইগার ৩-র প্রচারের ফাঁকে সলমন-ক্যাটরিনা  (AFP)

Salman-Katrina: রুপোলি পর্দায় একসঙ্গে সাতটি ছবি করে ফেলেছেন সলমন-ক্যাটরিনা। জুটির একমাত্র ফ্লপ ছবি, ‘যুবরাজ’। তাই ক্যাটই মানেই সলমন হিট, মানতে চাইলেন না ভাইজান। 

দীর্ঘদিন বক্স অফিসে ব্লকবাস্টের মুখ দেখেননি সলমন। রাধে, অন্তিম, কিসি কা ভাই কিসি কি জান-এর ব্যর্থতা কাটিয়ে স্বমহিমায় ভাইজান। সৌজন্যে তাঁর সাম্প্রতিক রিলিজ ‘টাইগার ৩’। দেশের বক্স অফিসে ইতিমধ্যেই ২৬০ কোটির গণ্ডি পার করেছে পরিচালক মণীশ শর্মার এই ছবি। পাঠান-এর পিছিয়ে থাকলেও টাইগারের রিপোর্ট কার্ড সন্তোষজনক। 

এই ছবির হাত ধরে ৬ বছর পর বক্স অফিসে ফিরেছে সলমন-ক্যাটরিনা জুটি। সলমনের পাশে রুপোলি পর্দায় ক্য়াটরিনা বরাবরই চোখ টানেন। একটা সময় সলমন-ক্যাটরিনার প্রেম নিয়েও কম আলোচনা হয়নি বি-টাউনে। তাঁদের হিট ছবির সংখ্য়াও নেহাত কম নয়। তবে ভিকি ঘরণীকে নিজের ‘লাকি ম্যাসকট’ হিসাবে মানতে না-রাজ সলমন। এই নিয়ে প্রশ্ন করা হলে নেতিবাচক জবাব ভাইজানের, তিনি বলেন- ‘আমি বলব না ক্যাটরিনা আমার লাকি ম্যাসকট। আমরা একসাথে যুবরাজও করেছি ভুলে যাবেন না। তবে এটা ঠিক বাকি ছবিগুলো ভালো ফল করেছে’। 

টাইগার ফ্রাঞ্চাইসি ছাড়াও ‘মেয়নে প্যায়ার কিঁউ কিয়া’, ‘পার্টনার’-এর মতো ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে। যশ রাজ স্পাই ইউনিভার্সের প্রথম মহিলা স্পাই জোয়া। পাক গুপ্তচরের ভূমিকায় শুরু থেকে নজর কেড়েছেন ক্যাট। ভক্তকূলের জোরালো দাবি, এবার জোয়াকে নিয়ে স্পিন-অফ বানাক যশরাজ। এই ব্যাপারে সলমনের কী মত? টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন-'হ্যাঁ, কেন নয়! হওয়াই উচিত। তবে মনে রাখবেন জোয়া কিন্তু টাইগার ছাড়া অসম্পূর্ণ। গোটা ছবিতে টাইগার না থাকলেও ওর একটা ইন্ট্রো সিন তো থাকবেই। ধরুন জোয়া ফোনে টাইগারের সঙ্গে কথা বলছে, কিংবা ক্লাইম্যাক্সে জোয়ার প্রয়োজনে টাইগার ছুটে আসবে এবং একসঙ্গে ওরা মিশন সম্পূর্ণ করবে'। 

সলমন যোগ করেন, ‘ওকে ছাড়া টাইগার শূন্য, আবার জোয়াও অসম্পূর্ণ টাইগার ছাড়া। আমরা পরস্পরের পরিপূরক’। জোয়াকে নিয়ে যদি আলাদা ছবি তৈরি হয়, তাতে ক্যামিও রোল করতে পুরোপুরি তৈরি তিনি জানাতে ভুললেন না সলমন। 

বক্স অফিসের রিপোর্ট বলছে মুক্তির প্রথম সপ্তাহে দেশের বক্স অফিসে মোট ১৮৭.৬৫ কোটি টাকার বিজনেস করেছে টাইগার ৩। যার অধিকাংশই এসেছে হিন্দি মার্কেট (১৮৩ কোটি টাকা) থেকে। ২৬০ কোটির গণ্ডি পার করার পর ভাইজানের পরবর্তী লক্ষ্য ২৭৫ কোটি, তবে ৩০০ কোটি ছুঁতে বেগ পেতে হবে টাইগার-জোয়াকে। 

টাইগার ৩-র সঙ্গে ৬ বছর পর অবিনাশ রাঠোর ওরফে ভারতীয় গুপ্তচর টাইগারের চরিত্রে ফিরেছেন সলমন। সঙ্গী 'জোয়া' ক্যাটরিনা। ভিলেনের ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি। পরিচালকের আসনে রয়েছেন মণীশ শর্মা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন সন্দেশখালির 'বাঘ'? বোনে বোনে ভাব নেই! পরিণীতির বিয়েতে আসেননি, মার্চে মীরার বিয়ে, প্রিয়াঙ্কা ফিরবেন? ধনু, মকর, কুম্ভ, মীন এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফলে ৯০ বছর বয়সে সবচেয়ে বড় কনসার্ট আশা ভোঁসলের, পারবেন তো গাইতে আগের মতো গান! শুধু শ্রেয়স ও ইশানই নন, BCCI-এর চুক্তি থেকে বাদ পড়লেন পূজারা-সহ এই সাত তারকা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.