বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Katrina: ‘প্রাক্তন’ ক্যাটরিনার ভাগ্যেই শাপমোচন? মানতে না-রাজ সলমন! বললেন-'টাইগার ছাড়া জোয়া অসম্পূর্ন'

Salman-Katrina: ‘প্রাক্তন’ ক্যাটরিনার ভাগ্যেই শাপমোচন? মানতে না-রাজ সলমন! বললেন-'টাইগার ছাড়া জোয়া অসম্পূর্ন'

টাইগার ৩-র প্রচারের ফাঁকে সলমন-ক্যাটরিনা  (AFP)

Salman-Katrina: রুপোলি পর্দায় একসঙ্গে সাতটি ছবি করে ফেলেছেন সলমন-ক্যাটরিনা। জুটির একমাত্র ফ্লপ ছবি, ‘যুবরাজ’। তাই ক্যাটই মানেই সলমন হিট, মানতে চাইলেন না ভাইজান। 

দীর্ঘদিন বক্স অফিসে ব্লকবাস্টের মুখ দেখেননি সলমন। রাধে, অন্তিম, কিসি কা ভাই কিসি কি জান-এর ব্যর্থতা কাটিয়ে স্বমহিমায় ভাইজান। সৌজন্যে তাঁর সাম্প্রতিক রিলিজ ‘টাইগার ৩’। দেশের বক্স অফিসে ইতিমধ্যেই ২৬০ কোটির গণ্ডি পার করেছে পরিচালক মণীশ শর্মার এই ছবি। পাঠান-এর পিছিয়ে থাকলেও টাইগারের রিপোর্ট কার্ড সন্তোষজনক। 

এই ছবির হাত ধরে ৬ বছর পর বক্স অফিসে ফিরেছে সলমন-ক্যাটরিনা জুটি। সলমনের পাশে রুপোলি পর্দায় ক্য়াটরিনা বরাবরই চোখ টানেন। একটা সময় সলমন-ক্যাটরিনার প্রেম নিয়েও কম আলোচনা হয়নি বি-টাউনে। তাঁদের হিট ছবির সংখ্য়াও নেহাত কম নয়। তবে ভিকি ঘরণীকে নিজের ‘লাকি ম্যাসকট’ হিসাবে মানতে না-রাজ সলমন। এই নিয়ে প্রশ্ন করা হলে নেতিবাচক জবাব ভাইজানের, তিনি বলেন- ‘আমি বলব না ক্যাটরিনা আমার লাকি ম্যাসকট। আমরা একসাথে যুবরাজও করেছি ভুলে যাবেন না। তবে এটা ঠিক বাকি ছবিগুলো ভালো ফল করেছে’। 

টাইগার ফ্রাঞ্চাইসি ছাড়াও ‘মেয়নে প্যায়ার কিঁউ কিয়া’, ‘পার্টনার’-এর মতো ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে দুজনকে। যশ রাজ স্পাই ইউনিভার্সের প্রথম মহিলা স্পাই জোয়া। পাক গুপ্তচরের ভূমিকায় শুরু থেকে নজর কেড়েছেন ক্যাট। ভক্তকূলের জোরালো দাবি, এবার জোয়াকে নিয়ে স্পিন-অফ বানাক যশরাজ। এই ব্যাপারে সলমনের কী মত? টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন-'হ্যাঁ, কেন নয়! হওয়াই উচিত। তবে মনে রাখবেন জোয়া কিন্তু টাইগার ছাড়া অসম্পূর্ণ। গোটা ছবিতে টাইগার না থাকলেও ওর একটা ইন্ট্রো সিন তো থাকবেই। ধরুন জোয়া ফোনে টাইগারের সঙ্গে কথা বলছে, কিংবা ক্লাইম্যাক্সে জোয়ার প্রয়োজনে টাইগার ছুটে আসবে এবং একসঙ্গে ওরা মিশন সম্পূর্ণ করবে'। 

সলমন যোগ করেন, ‘ওকে ছাড়া টাইগার শূন্য, আবার জোয়াও অসম্পূর্ণ টাইগার ছাড়া। আমরা পরস্পরের পরিপূরক’। জোয়াকে নিয়ে যদি আলাদা ছবি তৈরি হয়, তাতে ক্যামিও রোল করতে পুরোপুরি তৈরি তিনি জানাতে ভুললেন না সলমন। 

বক্স অফিসের রিপোর্ট বলছে মুক্তির প্রথম সপ্তাহে দেশের বক্স অফিসে মোট ১৮৭.৬৫ কোটি টাকার বিজনেস করেছে টাইগার ৩। যার অধিকাংশই এসেছে হিন্দি মার্কেট (১৮৩ কোটি টাকা) থেকে। ২৬০ কোটির গণ্ডি পার করার পর ভাইজানের পরবর্তী লক্ষ্য ২৭৫ কোটি, তবে ৩০০ কোটি ছুঁতে বেগ পেতে হবে টাইগার-জোয়াকে। 

টাইগার ৩-র সঙ্গে ৬ বছর পর অবিনাশ রাঠোর ওরফে ভারতীয় গুপ্তচর টাইগারের চরিত্রে ফিরেছেন সলমন। সঙ্গী 'জোয়া' ক্যাটরিনা। ভিলেনের ভূমিকায় রয়েছেন ইমরান হাশমি। পরিচালকের আসনে রয়েছেন মণীশ শর্মা।

বায়োস্কোপ খবর

Latest News

ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন প্রকাশ্যেই শ্রীতমাকে ‘লাভ ইউ’ বললেন দুর্জয়, প্রেমে সিলমোহর অর্কপ্রভর? অনন্ত-রাধিকার বিয়ের জন্য আনা হল পৃথিবীর সেরা রাঁধুনিকে! নিরামিষে ম্যাজিক তাঁর বরের সঙ্গে মনখুলে নাচ বাবা রামদেবের! ভিডিয়ো ভাইরাল হয়ে গেল মুহূর্তেই কাশীপুরে 'দাদাগিরি' তৃণমূলের! এমএলএর নাম করে প্রোমোটারকে মাটিতে ফেলে মার আম্বানি পরিবারের বিয়েতে আছে কলকাতা কানেকশনও! জেনে নিন, কী কী দিল কলকাতা 'মানুষ তো ভোটটা দিচ্ছেন,' উপনির্বাচনে জয়ের দিনই পরের কর্মসূচি জানালেন মমতা ‘জীবন সার্থক’, অনন্তের বিয়েতে কিম কার্দাশিয়ানের সঙ্গে একফ্রেমে মমতা! ভাইরাল ছবি অবনমনের আওতায় মোহনবাগান! ইস্টবেঙ্গলের কাছে হেরে কলকাতা লিগে নামল ১১ নম্বরে

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.