বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা কমতেই সুখবর দিলেন অমিতাভ, জলসার ‘সানডে দর্শন’ হবে শুরু! কিন্তু কবে থেকে?
জলসার বাইরে ফের দেখা মিলতে চলেছে অমিতাভের। 

করোনা কমতেই সুখবর দিলেন অমিতাভ, জলসার ‘সানডে দর্শন’ হবে শুরু! কিন্তু কবে থেকে?

  • ব্লগে ভক্তদের সারপ্রাইজ দিলেন অমিতাভ। প্রায় দু'বছর পর জলসার ছাদে দেখা মিলবে তাঁর। 

সুখবর! সুখবর! সুখবর! অমিতাভ বচ্চনের অনুরাগীদের জন্য সুখবর। রবিবারের সাক্ষাৎ আরও একবার শুরু করতে চলেছেন অমিতাভ। করোনার জন্য যা বছর দুই ধরে বন্ধ রাখা হয়েছিল। নিজের ব্লগে সকলকে সেই খবর দিলেন শহেনশাহ।

অমিতাভ জলসার বাইরে ভক্তরা আসতে পারবেন সেকথা ঘোষণা করে লিখলেন, ‘যদিও মুম্বইতে মাস্ক ও কোভিড প্রোটোকল মেনে চলা বাধ্যতামূলক নয়… আর তাই জলসার বাইরে রবিবারের সাক্ষাৎও আবার শুরু করা যেতে পারে। আমারও অনেকদিনের ইচ্ছে ওটা আবার শুরু করার।’

২০২০ সালের মার্চে টুইট করে জলসার বাইরে জমায়েত ও রবিবারের দর্শন বন্ধ করার কথা জানিয়েছিলেন। এমনিতে প্রতি রবিবার ভিড় জমে সেখানে। সুপারস্টারকে এক ঝলক দেখার আশায় চলে আসে অগুণতি মানুষ। জলসার বাইরে এসে হাত নাড়েন অমিতাভ সকলের উদ্দেশে। মাঝে মাঝে তা ক্যামেরাবন্দিও করে রখেন। নাতনি আরাধ্যা ছোট থাকতে দু'-একদিন তাঁকেও সাথে নিয়েছিলেন।

আপাতত দেশের করোনার ঢেউ অনেকটাই কম। ফলত ফের স্বভাবিক হওয়ার পথে ফিরছে শহর মুম্বইও। সম্প্রতি ঘোষণা করা হয়েছে কোভিড প্রোটোকল ও মাস্ক পরা সেখানে আর বাধ্যতামূলক নয়। তারপর থেকে তারকাদেরও মাস্ক খুলেই দেখা মিলছে। পরিস্থিতি স্বভাবিক বুঝতে পেরে অনুরাগীদের জন্য সারপ্রাইজ দিয়ে দিলেন বিগ বি-ও। এই রবিবারেই জমায়েত হবে নাকি?

বন্ধ করুন