বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan Bike Controvesy: হেলমেট ছাড়া বাইকে, পুলিশ হস্তক্ষেপ করতেই অমিতাভ লিখলেন, ‘মজা করছিলাম আসলে!’

Amitabh Bachchan Bike Controvesy: হেলমেট ছাড়া বাইকে, পুলিশ হস্তক্ষেপ করতেই অমিতাভ লিখলেন, ‘মজা করছিলাম আসলে!’

অমিতাভের হেলমেট ছাড়া বাইক চড়া নিয়ে বিতর্ক। 

বাইকে উঠে ‘সগর্বে’ হেলমেট ছাড়া ফোটো আপলোড করতেই নেট-নাগরিকদের কটাক্ষে পড়েছিলেন অমিতাভ বচ্চন। মুম্বই পুলিশও হস্তক্ষেপ করেছিলেন গোটা ঘটনায়। এবার বিগ বি-র দাবি, সবটাই নাকি মজা। 

কথাতেই আছে পুলিশ ছুঁলে আঠেরো ঘা। দিন দুই আগে বাইকে চড়ার ফোটো সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন অমিতাভ বচ্চন। কিন্তু সেখানে দেখা যায় হেলমেট নেই তাঁর মাথায়। এমনকী চালকের মাথাও খালি। নিজের পোস্টে অমিতাভ লিখেছিলেন মুম্বইয়ের ট্রাফিক থেকে বাঁচতেই তিনি নাকি গাড়ি ছেড়ে বাইকে উঠে পড়েন। নেটিজেনদের একাংশ যখন হেলমেট ছাড়া বাইক চড়া নিয়ে ক্ষোভ প্রকাশ করতে থাকে, তখন তাতে হস্তক্ষেপ করে স্বয়ং মুম্বই পুলিশ। টুইটারে জানান, সেই ভিজ্যুয়াল ইতিমধ্যেই পাঠিয়ে দেওয়া হয়েছে ট্রাফিক কন্ট্রোলে।

বিতর্ক বাড়তে এবার নড়েচড়ে বসলেন বিগ বি। ৪৮ ঘণ্টায় নিজের কথা পুরোপুরি বদলে ফেললেন। বর্ষীয়ান অভিনেতা তাঁর ব্লগে দাবি করলেন, বাইক চড়া নিয়ে পোস্টের পুরোটাই নাকি ছিল মজা।

বিগ বি লিখলেন, 'ফোটো দেখে কেউ আমার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুললেন। তবে সব থেকে বেশি চর্চা হল হেলমেট না থাকা নিয়ে। দিনটা ছিল রবিবার। আসল ব্যাপার হল এটা মুম্বইয়ের রাস্তায় শ্যুটের ছবি। বালার্ড এস্টেটের একটি রাস্তায় শ্যুটের জন্য পারমিশন আগেই নেওয়া ছিল। রবিবার বাছা হয়েছিল কারণ অফিস ছুটি থাকবে আর জ্যাম কম হবে। রাস্তাটা মাত্র ৩০-৪০ মিটারের। আমার চারপাশে ক্র। আমি যেই পোশাকটি পরে আছি সেটাও সিনেমার। আমি শুধুমাত্র বোকা বানোনর জন্য পোস্টটি করেছিলাম।

তবে আমি সময় নিয়ে সমস্যা হলে এরকমটা হয়তো করতাম। এর আগে অক্ষয় কুমার নিজের নিরাপত্তারক্ষীর বাইকে চড়ে এভাবেই শ্যুটে গেছে। তবে হেলমেট পরে, সব ধরনের প্রোটেকশন নিয়ে। কেউ চিনতেই পারেনি। সবাই হেলমেট পরুন। ট্রাফিক গাইডের সমস্ত নিয়ম মেনে চলুন।'

সবশেষে অমিতাভ যোগ করেন, ‘আপনাদের সকলকে ধন্যবাদ আমাকে নিয়ে উদ্বেগ, যত্ন এবং ভালবাসা দেখানোর জন্য। আর আমার প্র্যাঙ্কে ট্রোল করার জন্য়ও। যখনই বুঝতে পেরেছি পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে লিখতে বসে গেছি। এখন আবার কাজ করতে যাচ্ছি। দুঃখিত মানুষের মধ্যে উদ্বেগ তৈরি করার জন্য আর ট্রাফিক নিয়ম ভঙ্গের ভুল ধারণা দেওয়ার জন্য। আপনাদের অনেক ভালোবাসি।’

এদিকে রবিবার হেলমেট ছাড়া বাইকে চড়েন অনুষ্কা শর্মাও। সেই ভিডিয়োও ভাইরাল হয় চারদিকে। দেখা যায় অনুষ্কা শর্মারতাঁর দেহরক্ষীর বাইকে চড়ে কাজে যাচ্ছেন। সাদা চেক শার্ট, চোখে রোদ চশমা, হাতে ব্যাগ নিয়ে বাইকে চাপলেও মাথায় হেলমেট পরেননি। না তিনি, না তাঁর দেহরক্ষী। অনুষ্কাকে তো চিনতে পেরে তাঁর পিছুও নিয়েছিলেন আলোচকিত্রীরা। তবে বিরাট-পত্নীর তরফে এখনও এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

প্রথমবার সংসদে, শপথ গ্রহণের সময় কী বললেন রচনা বন্দ্যোপাধ্যায়? দেখুন সেই মুহূর্ত… এশিয়া কাপে শুরুতেই পাকিস্তানের মুখোমুখি ভারত! স্মৃতি-হরমনদের পুরো সূচি দেখুন ৩৭ বছর বয়সে হৃদরোগে মৃত্যু চিকিৎসক অনির্বাণের, কোভিডকালে ভাইরাল হয় তাঁর গান বাসন্তীর লোকালয়ে কুমির আতঙ্ক! বন দফতরের তৎপরতায় মঙ্গলবার ভোর রাতে হল উদ্ধার Video:হাতে সংবিধানের কপি নিয়ে শপথ রাহুলের, বললেন 'জয় হিন্দ, জয় সংবিধান' সংবিধান ইস্যুতে মোদীর নিশানায় ইন্ডি জোট? জরুরি অবস্থা স্মরণ করিয়ে মোদীর টুইট IRCTC থেকে অন্যের ট্রেনের টিকিট কাটা যানে না? পদবি আলাদা হলেই বিপদ? মুখ খুলল রেল শপথপাঠে প্যালেস্তাইনের জয়ধ্বনি আসাদউদ্দিনের, ছত্রপালের কণ্ঠে 'জয় হিন্দুরাষ্ট্র' পিটিয়ে ভূত ভাগিয়ে দিয়েছেন! হারের পর বিমর্ষ মুখেই রোহিত বন্দনায় হেজেলউড বেবিমুন সেরে রণবীরের হাত ধরে দেশে ফিরলেন, কত মাসের অন্তঃসত্ত্বা দীপিকা?

T20 WC 2024

পিটিয়ে ভূত ভাগিয়ে দিয়েছেন! হারের পর বিমর্ষ মুখেই রোহিত বন্দনায় হেজেলউড আফগানিস্তান T20 WCUP-এর সেমির টিকিট হাতে পেতেই, ভারতকে কৃতজ্ঞতা জানাল তালিবানরা টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান, রাস্তায় বাঁধনহারা উচ্ছ্বাস সমর্থকদের বাম্বাই সে আয়া মেরা দোস্ত!সেমিতে উঠে বাপ্পি লাহিড়ির গানে রোহিতকে ধন্যবাদ রশিদের ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.