বাড়ি > বায়োস্কোপ > নেগেটিভ করোনা পরীক্ষার ফল, বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন

অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। তাঁর করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। রবিবার টুইটারে একথা জানিয়েছেন বিগ বি'র ছেলে অভিষেক বচ্চন। 

রবিবার টুইটারে অভিষেক বলেন, 'সৌভাগ্যবশত, আমার বাবার সাম্প্রতিক কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে এবং হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। বাবা এখন বাড়িতে থাকবে এবং বিশ্রাম নেবে। প্রার্থনা এবং শুভকামনার জন্য সবাইকে ধন্যবাদ।'

গত ১১ জুলাই অমিতাভের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। সেদিনই ছেলে অভিষেকের শরীরেও পাওয়া গিয়েছিল করোনার অস্তিত্ব। দু'জনকেই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়েছিল। করোনা-বিধি মতো জয়া বচ্চন, ঐশ্বর্য এবং আরাধ্যারও নমুনা সংগ্রহ করেছিলেন স্বাস্থ্যকর্মীরা। সিনিয়র বচ্চনের স্ত্রী'র রিপোর্ট নেগেটিভ এলেও ঐশ্বর্য এবং আরাধ্যার শরীরে করোনার হদিশ মিলেছিল। প্রাথমিকভাবে বাড়িতে চিকিৎসা চললেও শ্বাসকষ্ট হওয়ায় তাঁদের গত ১৭ জুলাই তাঁদের নানাবতী হাসপাতালে ভরতি করা হয়েছিল। ১১ দিন করোনা মুক্ত হয়ে হাসপাতাল থেকে ছাড়া পান ঐশ্বর্য এবং আরাধ্যা। তবে চিকিৎসা চলছিল সিনিয়র বচ্চনের।

তারইমধ্যে গুজব ছড়িয়েছিল, করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে সিনিয়র বচ্চনের। যদিও পরে একটি টুইটবার্তায় তিনি বলেন, ‘এই খবর অসত্য, দায়িত্বজ্ঞানহীন, ভুয়ো এবং অমার্জনীয় মিথ্যা…!!’ অবশেষে রবিবার সত্যি করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন বলিউডের বিগ বি।

বন্ধ করুন